1. admin@naldangabatra.com : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৮:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
লালপুরে মাইক্রোবাসের ধাক্কায় এক বৃদ্ধার মৃত্যু!  নওগাঁর সাপাহারে আ’লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন।  নড়াইলে গোয়াল ঘরসহ গরু-ছাগল পুড়িয়ে দিলো দূর্বৃত্তরা। সুমন হত্যার জের ধরে রায়পুরে দুই গ্রুপের সংঘর্ষ, আহত-৪ আগামী ১ আগস্ট শুরু হচ্ছে পিরোজপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম ব্যাচ এর ক্লাশ শুরু লালপূরে চরাঞ্চলের প্রবেশ পথের কালভাট ভেঙ্গে যাওয়ায় স্থানীয়দের দূর্ভোগ। শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসক সংকটসহ নানা সমস্যায় জর্জরিত। বড়াইগ্রামে বেকার মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরন। নলডাঙ্গায় মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের সঙ্গে সাংসদ শিমুলের মতবিনিময় সভা।    পূর্ব শক্রতা জেরে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা।

সাহিত্যের কাগজ মৌচাকের উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ১২ আগস্ট, ২০২৩
সাহিত্যের কাগজ মৌচাক এর উদ্যোগে সাহিত্য সংস্কৃতি ও সাংবাদিকদের কৃতি সন্তানদের কৃতি শিক্ষার্থী সংবর্ধনা প্রদান করা হয়েছে। আজ শনিবার বিকেলে রংপুর নগরীর রঙ্গপুর সাহিত্য পরিষদ হলরুমে এ সংবর্ধনা প্রদান করা হয়।
১০০ বার পঠিত

সাহিত্যের কাগজ মৌচাকের উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত

রিয়াজুল হক সাগর,রংপুর জেলা প্রতিনিধিঃ

 

সাহিত্যের কাগজ মৌচাক এর উদ্যোগে সাহিত্য সংস্কৃতি ও সাংবাদিকদের কৃতি সন্তানদের কৃতি শিক্ষার্থী সংবর্ধনা প্রদান করা হয়েছে। আজ শনিবার বিকেলে রংপুর নগরীর রঙ্গপুর সাহিত্য পরিষদ হলরুমে এ সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রংপুর জেলা ও বিভাগীয় ডেইরি ফার্মার্স এসোসিয়েশনের সভাপতি সাবেক ছাত্রনেতা ইঞ্জিনিয়ার লতিফুর রহমান মিলন। মৌচাক এর প্রধান উপদেষ্টা লেখক গবেষক রেজাউল করিম মুকুল এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন রংপুর সাহিত্য একাডেমির সভাপতি হাই হাফিজ, কবি ও সাংবাদিক এ কে এম মঈনুল হক, রংপুর বিভাগীয় জাতীয় কবিতা পরিষদের সাধারণ সম্পাদক মনজিল মুরাদ লাভলু, লেখক এমাদউদ্দিন।

এছাড়াও বক্তব্য রাখেন মৌচাক উপদেষ্টা সাহিনা সুলতানা, বিভাগীয় লেখক পরিষদের সাধারণ সম্পাদক জাকির আহমদ, রংপুর সাহিত্য সংস্কৃতি পরিষদের সাধারণ সম্পাদক মামুন উর রশীদ, ছড়াকার আবু নাসের সিদ্দিকী তুহিন, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের নার্সদের নেতা ফোরকান আলী, রংপুর সাহিত্য একাডেমির সাধারণ সম্পাদক শাহ আলম। সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করেন মৌচাকের সহ সম্পাদক কবিরাজ ইসমাইল মোল্লা। জাতীয় শোক দিবস উপলক্ষে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

এতে স্বাগত বক্তব্য রাখেন মৌচাক নির্বাহী সম্পাদক মতিয়ার রহমান, শুভেচ্ছা বক্তব্য রাখেন মৌচাক সহ সম্পাদক সরকার বাবলু। আলোচনা শেষে এস এসসি, এইচ এস সি পরিক্ষায় উত্তীর্ণ ও বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ পেয়েছে এমন ৪জনকে সংবর্ধনা দেয়া হয়। সংবর্ধনায়, ক্রেষ্ট, বই, কলম ও মুল্যবান গাছের চারা প্রদান করা হয়। পরে সম্প্রতি সাহিত্যে বিশেষ অবদানের জন্য সম্মাননা স্মারক পাওয়ায় ছড়াকার ও গীতিকার মতিয়ার রহমান এবং কবি গল্পকার এস এম সাথী বেগমকে অভিনন্দন স্মারক প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন মৌচাক সহ সম্পাদক ওবায়দুর রহমান, কবি আতাউর রহমান লিটন, ভালোবাসার কবি জোসেফ আখতার, কবি শারমিন আক্তার মনি, ছড়াকার শরিফুল আলম অপু, তারুণ্যের পদাবলী সম্পাদক ডাঃ মুহাম্মদ খালিদ সাইফুল্লাহ, ছড়াকার ফজলে রাব্বী, কবি মিকদাদ মুগ্ধসহ অন্যান্য কবি সাহিত্যিকবৃন্দ।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park