1. admin@naldangabatra.com : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৮:০২ অপরাহ্ন
শিরোনাম :
নওগাঁর সাপাহারে আ’লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন।  নড়াইলে গোয়াল ঘরসহ গরু-ছাগল পুড়িয়ে দিলো দূর্বৃত্তরা। সুমন হত্যার জের ধরে রায়পুরে দুই গ্রুপের সংঘর্ষ, আহত-৪ আগামী ১ আগস্ট শুরু হচ্ছে পিরোজপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম ব্যাচ এর ক্লাশ শুরু লালপূরে চরাঞ্চলের প্রবেশ পথের কালভাট ভেঙ্গে যাওয়ায় স্থানীয়দের দূর্ভোগ। শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসক সংকটসহ নানা সমস্যায় জর্জরিত। বড়াইগ্রামে বেকার মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরন। নলডাঙ্গায় মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের সঙ্গে সাংসদ শিমুলের মতবিনিময় সভা।    পূর্ব শক্রতা জেরে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা। হবিগঞ্জের আজমিরীগঞ্জ হাওরে বিদ্যুৎপৃষ্ট হয়ে বানিয়াচংয়ের কলেজ ছাত্রের মৃত্যু

বিরামপুরে নিজ বাড়ি থেকে ১ মাদক কারবারী কে আটক করলো পুলিশ।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ১৩ আগস্ট, ২০২৩
রবিবার (১৩ আগস্ট) ভোর ৪:৪৫ ঘটিকায় দিনাজপুরের বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযানে এবং অত্র থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকারের দিক নির্দেশনায় বিরামপুর থানার দায়িত্বরত সিনিয়র উপপরিদর্শক তুহিন বাবু, সহকারী উপরিদর্শক তবিবুর রহমান, সহকারী উপপরিদর্শক স্বপন ও সঙ্গীয় ফোর্স সহ এক ঝটিকা অভিযান কালে এক মাদক কারবারী কে হাতেনাতে আটক করে উক্ত মাদক কারবারী বিরামপুর উপজেলার দিওড় ইউনিয়নের ধানগড়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে মোঃ ইলিয়াস হোসেন (৪১)।
১৪৫ বার পঠিত

বিরামপুরে নিজ বাড়ি থেকে ১ মাদক কারবারী কে আটক করলো পুলিশ।

এস এম মাসুদ রানা, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

 

রবিবার (১৩ আগস্ট) ভোর ৪:৪৫ ঘটিকায় দিনাজপুরের বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযানে এবং অত্র থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকারের দিক নির্দেশনায় বিরামপুর থানার দায়িত্বরত সিনিয়র উপপরিদর্শক তুহিন বাবু, সহকারী উপরিদর্শক তবিবুর রহমান, সহকারী উপপরিদর্শক স্বপন ও সঙ্গীয় ফোর্স সহ এক ঝটিকা অভিযান কালে এক মাদক কারবারী কে হাতেনাতে আটক করে উক্ত মাদক কারবারী বিরামপুর উপজেলার দিওড় ইউনিয়নের ধানগড়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে মোঃ ইলিয়াস হোসেন (৪১)

পুলিশ সূত্রে জানা যায় উক্ত মাদরকারী ইলিয়াস তার বসতবাড়ির ঘরের খাটের নিজ থেকে (৮০) পিচ ভারতীয় নিষিদ্ধ ফেন্সিগ্রিপ সহ তাকে গ্রেফতার করতে সক্ষম হয় এবং থানায় নিয়ে আসেন, তার বিরুদ্ধে অত্র থানায় ধারা-২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর ১৪(গ) ধারা মোতাবেক মামলা হয়েছে। মামলা নং-১২ তাং-১৩/০৮/২৩

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার বলেন, আসামিকে আদালতে প্রেরণের প্রস্তুতি চলছে, সুনির্দিষ্ট তথ্য দিন সেবা নিন। তিনি আরো বলেন সকলের সহযোগিতা মাধ্যমে বিরামপুর উপজেলাকে মাদকমুক্ত করা হবে এই মর্মে সকলের সহযোগিতা কামনা করেছেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park