1. admin@naldangabatra.com : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ০২:২২ অপরাহ্ন
শিরোনাম :
নলডাঙ্গায় বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা।  শপথ নিলেন রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ। রাজশাহী বিভাগে ২৩ উপজেলায় শপথ নিলেন চেয়ারম্যানরা। নলডাঙ্গার খাজুরা ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা।  পাবনা সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর স্ত্রী ও সমর্থকদের ওপর হামলা। জেলা শিল্পকলা একাডেমি নওগাঁতে অনুষ্ঠিত হচ্ছে ৫২র প্রেক্ষাপটে নাটক ‘রাজমিস্ত্রি’ নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা। চাটমোহরে দুলাল,ভাঙ্গুড়ায় রাসেল ও ফরিদপুরে খলিলুর রহমান চেয়ারম্যান বিজয়ী । পাবনার ভাঙ্গুড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন রাসেল । পাবনায় তেলবাহী লরির চাপায় নিহত ২

হবিগঞ্জের বানিয়াচংয়ে শোক দিবস উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্হায়ী প্রতিকৃতিতে পুষ্প স্তবক অর্পণ করেন এমপি মজিদ খান।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
হবিগঞ্জের বানিয়াচংয়ে ১৫আগষ্ট শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮তম শাহাদাৎ বার্ষিকী পালন করা হয়েছে।
১৫৯ বার পঠিত

হবিগঞ্জের বানিয়াচংয়ে শোক দিবস উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্হায়ী প্রতিকৃতিতে পুষ্প স্তবক অর্পণ করেন এমপি মজিদ খান।

আকিকুর রহমান রুমন, হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ

 

হবিগঞ্জের বানিয়াচংয়ে ১৫আগষ্ট শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮তম শাহাদাৎ বার্ষিকী পালন করা হয়েছে।

সরজমিনে দেখাযায়, বানিয়াচং উপজেলা পরিষদ চত্বরের মাঠে ১৫ আগষ্ট শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর স্থায়ী প্রতিকৃতিতে পুষ্প স্তবক অর্পণ করা হয়।

১৫আগষ্ট(মঙ্গলবার)সকাল ১০টার দিকে বানিয়াচং উপজেলা ও আজমিরীগঞ্জ উপজেলার সংসদ সদস্য এডভোকেট আব্দুল মজিদ খান,উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী,উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মা সিংহ,ভাইস চেয়ারম্যান মোঃ ফারুক আমীন, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার,এ্যসিল্যান্ড মোঃনাজমুল হাসান, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ দেলোয়ার হোসেন,পিআইও মলয় কুমার দাসসহ সরকারি বিভিন্ন দফতরের কর্মকর্তা কর্মচারিবৃন্দ উপস্থিত থেকে পুষ্প স্তবক অর্পন করেন। এসময় বানিয়াচং উপজেলা আওয়ামিলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দকে পুষ্প স্তবক অর্পণ করতে দেখা যায়।

এছাড়াও সকাল থেকে আওয়ামিলীগ এর নেতৃবৃন্দ ও বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে মিছিল নিয়ে উপজেলা পরিষদ মাঠে অংশ নিতে দেখা যায়। তারাও এই পুষ্প স্তবক অর্পন অনুষ্ঠানে যোগ দিয়ে তাদের মতো করে ফুলের তোড়া দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পুষ্প স্তবক অর্পণ শেষে এডভোকেট আব্দুল মজিদ খান এমপিসহ উপজেলা আওয়ামিলী’র নেতৃবৃন্দ ও সহযোগী সংগঠন গুলোর নেতৃবৃন্দকে নিয়ে একটি শোক র‍্যালী অনুষ্ঠিত হয়। র‍্যালী শেষে বানিয়াচং উপজেলা পরিষদের অডিটরিয়ামের হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এছাড়াও আলোচনা সভার পাশাপাশি উপজেলা প্রশাসন ও আওয়ামিলীগ এর পক্ষ হতে এতিম বাচ্চাদের খাবারের ব্যবস্হা ও মিলাদের আয়োজন করার খবর পাওয়া যায়। এছাড়াও এই শোক দিবস উপলক্ষে জাতির পিতাসহ সকল শহীদের আত্মার মাগফিরাত কামনার জন্য দোয়া চেয়ে মিলাদ মাহফিল অনুষ্ঠান পালন করার কথা রয়েছে বলেও খবর পাওয়া যায়।

এদিকে এ রিপোর্ট লেখা কালীন সময়ে, উপজেলা পরিষদের হলরুমে আয়োজিত শোকসভা অনুষ্ঠানের প্রধান অতিথি এডভোকেট আব্দুল মজিদ খান এমপি জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানকে হত্যাসহ দলের গুরুত্বপূর্ণ ইতিহাস সম্পর্কে উপস্থিত নেতৃবৃন্দের উদ্যেশে বেলা ২টা ৭মিনিটে দীর্ঘ আধ ঘন্টার উপরে বক্তব্য প্রদান করেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park