1. admin@naldangabatra.com : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
লালপুরে মাইক্রোবাসের ধাক্কায় এক বৃদ্ধার মৃত্যু!  নওগাঁর সাপাহারে আ’লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন।  নড়াইলে গোয়াল ঘরসহ গরু-ছাগল পুড়িয়ে দিলো দূর্বৃত্তরা। সুমন হত্যার জের ধরে রায়পুরে দুই গ্রুপের সংঘর্ষ, আহত-৪ আগামী ১ আগস্ট শুরু হচ্ছে পিরোজপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম ব্যাচ এর ক্লাশ শুরু লালপূরে চরাঞ্চলের প্রবেশ পথের কালভাট ভেঙ্গে যাওয়ায় স্থানীয়দের দূর্ভোগ। শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসক সংকটসহ নানা সমস্যায় জর্জরিত। বড়াইগ্রামে বেকার মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরন। নলডাঙ্গায় মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের সঙ্গে সাংসদ শিমুলের মতবিনিময় সভা।    পূর্ব শক্রতা জেরে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা।

পুঠিয়াতে বারবার নিরাশ হচ্ছে সাধারণ মানুষ, বর্ষা বাদলেও বিদ্যুতের লোডশেডিং

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩
পুঠিয়াতে বারবার নিরাশ হচ্ছে সাধারণ মানুষ, বর্ষা বাদলেও বিদ্যুতের লোডশেডিং
১৭১ বার পঠিত

পুঠিয়াতে বারবার নিরাশ হচ্ছে সাধারণ মানুষ, বর্ষা বাদলেও বিদ্যুতের লোডশেডিং!

মো: জাহাঙ্গীর আলম, রাজশাহী প্রতিনবধিঃ

রাজশাহীর পুটিয়ায় যেন বারবার নিরাশ হচ্ছেন সাধারণ মানুষ। অনেকেই ধৈর্য ধরছেন আর মনে মনে ভাবছেন একটু বৃষ্টি পড়তে লাগলে হয়তো এই লোডশেডিং এর অসহ্য যন্ত্রণা চলে যাবে। সংশ্লিষ্ট পক্ষ থেকেও গরমের সময় বলা হচ্ছিল বৃষ্টি পড়লেই লোডশেডিং কমে যাবে।

লোডশেডিং একটু কমেছে কিন্তু এই যন্ত্রণা থেকে পুরোপুরি মুক্তি পাওয়া যাবে কবে, জানা নেই কারোর। বর্তমানে দিনের যে কোন সময় বিদ্যুৎ গেলে এক থেকে দুই ঘন্টা যাবৎ বিদ্যুৎ পাচ্ছে না পল্লী বিদ্যুতের গ্রাহকরা। আবার রাতের বেলা বিদ্যুৎ গেলে একই অবস্থা। পল্লী বিদ্যুতের এই বিদ্যুৎ যাওয়া আসা ভেলকিবাজিতে অতিষ্ঠ হয়ে পড়েছেন ওই এলাকার মানুষেরা। কোন কাজই ঠিকমত হচ্ছে না এই বিদ্যুৎ না থাকার কারণে। এখন সাধারণ মানুষের প্রশ্ন ওই এলাকায় প্রায় প্রতিদিনই টুকটাক বৃষ্টি হলেও কেন বারবার লোডশেডিং হচ্ছে। কোন কোন এলাকা যেন রুটিন করেই বিদ্যুতের লোডশেডিং দিয়ে রাখছে পল্লী বিদ্যুৎ অফিস। তবুও বিদ্যুৎ অফিস থেকে বলা হচ্ছে কোন লোডশেডিং নেই। তারের ত্রুটি থাকতেন পারে।

বিদ্যুৎ কেন থাকছে না আর কবে নাগাদ পুরোপুরি পাওয়া যাবে এ বিষয়ে জানতে কথা হয় নাটোর পল্লীবিদ্যুৎ সমিতি-১, পুঠিয়া জোনাল অফিসের নডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) ইয়াকুব আলী শেখ এর সাথে তিনি বলছেন, গরম পড়লে বিদ্যুতের একটু লোডশেডিং হচ্ছে আর বৃষ্টি পড়ার নকারণে বিদ্যুতের লাইন ফল্ট হচ্ছে, যার কারণে সব জায়গায় ঠিকমতো বিদ্যুৎ দেওয়া সম্ভব হচ্ছে না।ন তবে এই মুহূর্তে কোনস লোডশেডিং নাই। বিদ্যুৎ পুরোপুরি মানুষের কাছে পৌঁছানোর জন্য সরকার কাজ করছে, পাশাপাশি আমরাও কাজ করে যাচ্ছি।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park