1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০২৩, ০৯:১৪ অপরাহ্ন
শিরোনাম :
বাগমারায় প্রতিবন্ধী মিঠুনকে পিটিয়ে আহত করে ভ্যানগাড়ী ছিনতাই হবিগঞ্জের বানিয়াচংয়ে মেধা বিকাশ স্কুলের দশম শ্রেনীর ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার। পুঠিয়ায় অবৈধ মাটি উত্তোলনে কারণে জরিমানা,ও ৪টি ভেকু জব্দ ছাত্রলীগকে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করতে হবে- এমপি এনামুল। নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হত্যা, স্বল্প সময়ের মধ্যে প্রধান আসামি গ্রেফতার। ফুলবাড়ীতে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশীর সংবাদ সম্মেলন। মসজিদের ফ্যান বন্ধ করায় বৃদ্ধ মুসল্লীকে মারধর..অতঃপর! হয়রানীমূলক মামলা প্রত্যাহারের দাবীতে সংবাদ সম্মেলন আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার ভোট প্রার্থনা করেছেন-নুরুজ্জামান বিশ্বাস এমপি। নাটোরের বাগাতিপাড়ায় আখক্ষেত থেকে বাদাম বিক্রেতার মরদেহ উদ্ধার।

নাটোরের বড়াইগ্রামে ভ্যানচালকের গলা কেটে ভ্যান ছিনতাই।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩
নাটোরের বড়াইগ্রামের জোয়াড়ী ইউনিয়নের রামাগাড়ী এলাকায় গলায় ছুরি চালিয়ে ভ্যান চালকের নিকট হতে ভ্যান ছিনতাই ঘটনা ঘটেছে।
৭১ বার পঠিত

নাটোরের বড়াইগ্রামে ভ্যানচালকের গলা কেটে ভ্যান ছিনতাই।

মোঃ সুরুজ আলী, বিশেষ প্রতিনিধিঃ

 

নাটোরের বড়াইগ্রামের জোয়াড়ী ইউনিয়নের রামাগাড়ী এলাকায় গলায় ছুরি চালিয়ে ভ্যান চালকের নিকট হতে ভ্যান ছিনতাই ঘটনা ঘটেছে।

গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে রামাগাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। ওই ভ্যান চালকের নাম আবু তালেব (৪৫) সে লালপুরের ওয়ালিয়া গ্রামের মৃত আবু বক্কারের ছেলে। আহত ভ‍্যান চালককে স্থানীয়রা তাকে মুমূর্ষু গলা কাটা অবস্থায় উদ্ধার করে বনপাড়া পাটোয়ারী জেনারেল হাসপাতালে নিয়ে আসে। পরে অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন‍্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

আহত ভ্যান চালকের স্ত্রী মাবিয়া বেগম জানান, তার স্বামী আবু তালেব রাত ৮টার দিকে ৪জন পুরুষ যাত্রী নিয়ে রামাগাড়ীর উদ্দেশ্যে রওনা দেয়। রামাগাড়ী সড়কে পৌঁছানোর পর যাত্রীবেশী ওই ৪ দুর্বৃত্ত আবু তালেবের গলায় ধারালো ছুরি চালিয়ে হত্যার চেষ্টা করে ও ভ্যান ছিনতাই করে নিয়ে যায়। এ সময় বাধা দিতে গেলে তার হাতেও ছুরি দিয়ে উপুর্যুপরি আঘাত করে দ্রুত সরে পড়ে দুর্বৃত্তরা।পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বনপাড়া পাটোয়ারী জেনারেল হাসপাতালে নিয়ে আসেন।
বনপাড়া পাটোয়ারী জেনারেল হাসপাতালের মালিক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী জানান, গলায় ছুরির আঘাতটি গুরুতর তাই তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক এস আই শরীফুল ইসলাম জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থল যাই আহত ভ্যান চালকের চিকিৎসার খোঁজ নেই। আজ রাত থেকেই দুর্বৃত্তদের ধরতে পুলিশ অভিযান চালিয়ে যাচ্ছি৷ এ ব্যাপারে আইনী সকল ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park