1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ০২ ডিসেম্বর ২০২৩, ০৪:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
নীলফামারীতে কোদাল দিয়ে কুপিয়ে পিতাকে, ১২ ঘন্টার মধ্যে গ্রেপ্তার পাষন্ড ছেলে। নৌকা মনোনীত প্রার্থী “আবুল কালাম আজাদকে”ফুলেল শুভেচ্ছা জানান বাগমারাবাসী। কেউ ঠান্ডায় জবুথবু তবুও রুই, কাতলা, বোয়াল, চিতল, শোল, গজার মাছ ধরতে রুহুল বিলে হাজারো মানুষ ভিড়। নওগাঁয় রাস্তার পাশ থেকে তরুণীর মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাই ডাসকো ফাউন্ডেশনের উদ্যোগে সংলাপ সভা অনুষ্ঠিত শিশু শিক্ষায় জাগ্রত বেঙ্গল স্টার এ্যাওয়ার্ড পাচ্ছেন আবেদ আহমেদ। শার্শা প্রেসক্লাব নবনির্বাচিত কমিটির সদস‍্যবৃন্দকে ফুলের শুভেচ্ছা বাগমারা’য় দলীয় এমপি প্রার্থী (আবুল কালাম আজাদ) এর মনোনয়ন ফরম উত্তোলন। দলীয় মনোনয়ন বঞ্চিতদের সতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহণ করতে উৎসাহ প্রদান করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিল। রাজশাহীর দুর্গাপুরে গলায় ফাঁস দিয়ে নারী আ’ত্মহ’ত্যা, ও মরদেহ দেখতে গিয়ে প্রতিবেশী আরেক নারীর মৃত্যু!

রায়পুরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, এমপি রাজু।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩
নরসিংদী জেলা রায়পুরা উপজেলা জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে রাজিউদ্দিন আহমেদ রাজু অডিটোরিয়াম মাঠ প্রাঙ্গণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার (১৮ আগস্ট) বেলা ১২ টায় এ আলোচনা সভা ও দোয়া মাহফিল ও গণভোজ অনুষ্ঠিত হয়।
১৬২ বার পঠিত

রায়পুরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, এমপি রাজু।

সাদ্দাম উদ্দিন রাজ, নরসিংদী জেলা প্রতিনিধিঃ

 

নরসিংদী জেলা রায়পুরা উপজেলা জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে রাজিউদ্দিন আহমেদ রাজু অডিটোরিয়াম মাঠ প্রাঙ্গণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার (১৮ আগস্ট) বেলা ১২ টায় এ আলোচনা সভা ও দোয়া মাহফিল ও গণভোজ অনুষ্ঠিত হয়।

রায়পুরা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ইউনুছ আলী ভূঁইয়া এর সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন,নরসিংদী-৫ রায়পুরা আসনের রায়পুরায় উন্নয়নের রূপকার, জীবন্ত কিংবদন্তি নেতা, ছয় বারের মাননীয় সংসদ সদস্য বঙ্গবন্ধু ঘনিষ্ঠ সহচর, জাতীয় নেতা বীর মুক্তিযোদ্ধা রাজিউদ্দিন আহমেদ রাজু এমপি।তিনি বলেন-আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শোকাহত আগস্ট মাসের এবং আমাদের জাতীয় চার নেতার প্রতি ও গভীর সমবেদনা শ্রদ্ধাঞ্জলি এবং তার সাথে সাথে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশরত্নে শেখ হাসিনা’র হাতকে শক্তিশালী করতে নৌকার পক্ষে কাজ করার আহবান করেন

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রায়পুরা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাজিব আহমেদ পার্থ, রায়পুরা পৌরসভার মেয়র হাজী মো,জামাল মোল্লা, রায়পুরা আওয়ামী যুবলীগ সভাপতি জনাব, মো মিলন মাস্টার,, রায়পুরা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক জনাব মো,আলমগীর সরকার ,, রায়পুরা উপজেলা চেয়ারম্যান ফোরামের সভাপতি,আলিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জনাব মো আল আমিন ভূঁইয়া মাসুদ,, রায়পুরা উপজেলা চেয়ারম্যান ফোরামের সাধারণ সম্পাদক ও শ্রীনগর ইউনিয়ন চেয়ারম্যান জনাব রিয়াজ মোর্শেদ খাঁন রাসেল,,, রায়পুরা উপজেলা অর্থ বিষয়ক সম্পাদক, চেয়ারম্যান ফোরামের কোষ্যাদক্ষ ও মির্জাপুর ইউনিয়ন দু’বার চেয়ারম্যান জনাব মঞ্জুর এলাহি,, রাধানগর ইউনিয়ন চেয়ারম্যান জনাব মো খোরশেদ রহমান তপন,,,মরজাল ইউনিয়ন চেয়ারম্যান মো আতাউর রহমান,,, রায়পুরা ইউনিয়ন চেয়ারম্যান জনাব মো ফারুক হোসেন,, আদিয়াবাদ ইউনিয়ন চেয়ারম্যান হাজী মো, সেলিম মিয়া,, পলাশতলী ইউনিয়ন চেয়ারম্যান জনাব মো জাহাঙ্গীর আলম ভূঁইয়া,, রায়পুরা পৌরসভার আওয়ামী যুবলীগ পদপ্রার্থী মো মেহেদী মোল্লা,, রায়পুরা উপজেলা ছাত্রলীগের সভাপতি আসাদুল হক চৌধুরী শাকিল,, রায়পুরা উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি মির্জাপুর ইউনিয়ন ছাত্রলীগের সদস্য আল আমিন, রায়পুরা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুর রহমান তুহিন, রায়পুরা পৌরসভার ছাত্রলীগের সভাপতি আবু সালেহ চৌধুরী রাতুল,, রায়পুরা পৌরসভার ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোমেন হোসেন , নরসিংদী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ শাখার সভাপতি সৈকত আহম্মেদ,, রায়পুরা সরকারি কলেজ শাখার সভাপতি নাসির খান, রায়পুরা সরকারি কলেজ শাখার সাধারণ সম্পাদক হানিফ মিয়া,মির্জাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোমেনুল ইসলাম মোমেন, দপ্তর সম্পাদক সাদ্দাম উদ্দিন রাজ, রাধানগর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আরমান হোসেন প্রমূখ।

তার ছাড়া রায়পুরা তৃণমূল আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।পরে দোয়া ও মোনাজাতের মাধ্যমে আলোচনা সভা ও দোয়া মাহফিলের সমাপ্তি হয়।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park