1. admin@naldangabatra.com : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন
শিরোনাম :
নওগাঁর সাপাহারে আ’লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন।  নড়াইলে গোয়াল ঘরসহ গরু-ছাগল পুড়িয়ে দিলো দূর্বৃত্তরা। সুমন হত্যার জের ধরে রায়পুরে দুই গ্রুপের সংঘর্ষ, আহত-৪ আগামী ১ আগস্ট শুরু হচ্ছে পিরোজপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম ব্যাচ এর ক্লাশ শুরু লালপূরে চরাঞ্চলের প্রবেশ পথের কালভাট ভেঙ্গে যাওয়ায় স্থানীয়দের দূর্ভোগ। শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসক সংকটসহ নানা সমস্যায় জর্জরিত। বড়াইগ্রামে বেকার মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরন। নলডাঙ্গায় মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের সঙ্গে সাংসদ শিমুলের মতবিনিময় সভা।    পূর্ব শক্রতা জেরে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা। হবিগঞ্জের আজমিরীগঞ্জ হাওরে বিদ্যুৎপৃষ্ট হয়ে বানিয়াচংয়ের কলেজ ছাত্রের মৃত্যু

একুশে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে  রংপুর জেলা যুবলীগের দোয়া ও মিলাদ মাহফিল।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ২১ আগস্ট, ২০২৩
একুশে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে রংপুরে জেলা যুবলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল হয়েছে।
২২১ বার পঠিত

একুশে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে  রংপুর জেলা যুবলীগের দোয়া ও মিলাদ মাহফিল।

রিয়াজুল হক সাগর, রংপুর জেলা প্রতিনিধিঃ

 

একুশে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে রংপুরে জেলা যুবলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল হয়েছে।

আজ সোমবার বিকেলে জেলা মডেল মসজিদে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবনেতা মেহেদী হাসান সিদ্দিকী রনি’র উদ্যোগে এ কর্মসূচী পালিত হয়। দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ডাঃ লুতফে আলী রনি, সদর উপজেলা যুবলীগের আহহ্বায়ক রাকিবুল ইসলাম রাকিব, জেলা যুবলীগের সাবেক সদস্য আজিজুল ইসলাম মুরাদ, রাজিব হাসান সুমন, সাবেক ছাত্রলীগ নেতা আইনুল হক মেরাজ, আবু হোসেন, আতিকুল ইসলাম আতিক, মোক্তার এলাহি মুরাদ, আব্দুস সোবহান, আরিফুল ইসলামসহ অন্যরা।

এ সময় জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, যুবনেতা মেহেদী হাসান সিদ্দিকী রনি বলেন, আজ রক্তাক্ত বিভীষিকাময় ২১ আগস্ট। বাংলাদেশের ইতিহাসে ২১ আগস্ট একটি নৃশংসতম হত্যাযজ্ঞের ভয়াল দিন। বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে ২০০৪ সালের এই দিনে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের সন্ত্রাস বিরোধী শান্তিপূর্ণ সমাবেশে এই নজির বিহীন গ্রেনেড হামলা চালানো হয়। গ্রেনেড হামলার মাধ্যমে হিংসার দানবীয় সন্ত্রাস আক্রান্ত করে মানবতাকে। আক্রান্ত হন তৎকালীন বিরোধীদলীয় নেতা ও বর্তমান প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা।

ওইদিন গ্রেনেড হামলায় আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের স্ত্রী আইভি রহমানসহ মোট ২৪ জন নেতাকর্মী প্রাণ হারান। পরবর্তী সময়ে গ্রেনেড হামলার বিচারের রায়ে তৎকালীন ক্ষমতাসীন বিএনপি জোট সরকারের মন্ত্রী ও সরকারের কর্মকর্তাদের সম্পৃক্ততার প্রমাণ মিলে যে ওই সরকারের প্রত্যক্ষ মদতেই হামলাটি পরিচালিত হয়েছিল। আমরা গ্রেনেড হামলায় নিহতদের আত্মার মাগফেরাত কামনা করছি।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park