1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনা থমথমে, শিক্ষার্থী-ছাত্রলীগ ধাওয়া-পাল্টা ধাওয়া, মোটরসাইকেল ভাংচুর। নাটোরে কোটা আন্দোলনকারী ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষে ৫ পুলিশ সহ আহত-৬  দেশজুড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় আওয়ামী লীগের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল। নাটোরে অস্ত্র ও গুলিসহ আওয়ামী লীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি আটক লালপুরে পদ্মায় গোসলে নেমে ৩ শিশু নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু! পাবনায় বিদ্যুৎপৃষ্টে স্কুল পড়ুয়া ভাইবোনের মৃত্যু পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার। নাটোরে ঋণের চাপে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা। নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ।

নড়াইলে পদোন্নতিপ্রাপ্ত ৯ জন পুলিশ সদস্যকে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিলেন পুলিশ সুপার।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩
নড়াইলে পদোন্নতিপ্রাপ্ত ৯ জন পুলিশ সদস্যকে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিলেন পুলিশ সুপার
২২৭ বার পঠিত

নড়াইলে পদোন্নতিপ্রাপ্ত ৯ জন পুলিশ সদস্যকে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিলেন পুলিশ সুপার।

খন্দকার ছদরুজ্জামান, নড়াইল জেলা প্রতিনিধি:

 

আধুনিক ও স্মার্ট পুলিশিং ব্যবস্থা বিনির্মাণের লক্ষ্যে দক্ষ ও যুগোপযোগী পুলিশ বাহিনী গড়তে বিদ্যমান পদোন্নতির পদ্ধতিতে পরিবর্তন আনা হয়েছে এবং সহজীকরণ করা হয়েছে। এরই ধারাবাহিকতায় কনস্টেবল হতে নায়েক পদে পদোন্নতিপ্রাপ্ত নয় জন পুলিশ সদস্যকে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দেওয়া হয়েছে। অদ্য ২২ আগস্ট পদোন্নতি প্রাপ্ত পুলিশ সদস্যদের পুলিশ সুপারের কার্যালয়, নড়াইল হতে আনুষ্ঠানিকভাবে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দেন মোসাঃ সাদিরা খাতুন, সুযোগ্য পুলিশ সুপার, নড়াইল।

নড়াইলে পদোন্নতিপ্রাপ্ত ৯ জন পুলিশ সদস্যকে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিলেন পুলিশ সুপার

কনস্টেবল হতে নায়েক পদে পদোন্নতি প্রাপ্ত পুলিশ সদস্যগণ হলেন অনিক হোসেন, মুকুল ইমাম, জয়ন্ত দাশ, মুয়াজ্জেম হোসেন, সুলতান মৃধা, ফারুক হোসেন, বিশ্বজিৎ কুমার সরকার, অনুপ কুমার রাহা, আহম্মদ আলী।

এ সময় তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস্), মোঃ দোলন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল), নড়াইলসহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। উপস্থিত কর্মকর্তাগণ সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সদস্যদের উত্তরোত্তর সমৃদ্ধি ও মঙ্গল কামনা করেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park