1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুরে দুলা ভাইয়ের হাতে শ্যালক খুন। নড়াইল জেলা পুলিশের অভিযানে গত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধে গ্রেফতার ১৪ জন পাবনায় শ্যালো ইঞ্জিনচালিত নছিমন নিয়ন্ত্রণ হারিয়ে ২ জন নিহত আহত ৭  প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ নলডাঙ্গায় বাড়ছে তালের শাঁসের কদর। পিরোজপুরে অপরাজিতা নারীর রাজনৈতিক ক্ষমতায়ন প্রকল্পের ফলাফল শেয়ারিং মিটিং অনুষ্ঠিত বাগমারায় হত্যা মামলার বাদিকে হুমকির অভিযোগ, নিরাপত্তাহীন ভুগছেন বাদির পরিবার..! লালপুরে পুকুর খনন বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ। মান্দায় ১৪৪ বোতল ফেনসিডিলসহ মোটরসাইকেল জব্দ নাটোরের সিংড়ায় প্রেস ব্রিফিং লালুপরে আশ্রয়নের ঘরে ঝুলছে তালা, থাকেনা বেশিরভাগ সুবিধাভোগীরা!

পুঠিয়া’য় দারিদ্র দুস্থ ও গরিব মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
রাজশাহীর পুঠিয়া উপজেলার ১ নং পুঠিয়া ইউনিয়ন পরিষদের সকল ওয়ার্ডের দুস্থ ও গরিব মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।
২৪৬ বার পঠিত

পুঠিয়া’য় দারিদ্র দুস্থ ও গরিব মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ।

রাজশাহী প্রতিনিধিঃ

 

রাজশাহীর পুঠিয়া উপজেলার ১ নং পুঠিয়া ইউনিয়ন পরিষদের সকল ওয়ার্ডের দুস্থ ও গরিব মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

আজ বুধবার (২৩ আগস্ট) দুপুরের দিকে সেলাই মেশিন বিতরন কার্যক্রম শুরু করা হয়।উপজেলার সদর ১ নং ইউনিয়ন পরিষদের সকল ওয়ার্ডের দুস্হ ও গরিব মহিলাদের মাঝে প্রায় ২৬ টি পরিবারের মাঝে এই সেলাই মেশিন বিতরণ করা হয়। ১ নং পুঠিয়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফ খাঁন (ঝন্টু)র সভাপতিত্বে ওই অনুষ্ঠানে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রফেসর ডাঃ মনসুর রহমান, মাননীয় সংসদ সদস্য-৫৬, রাজশাহী-৫ (পুঠিয়া-দূর্গাপুর) সভাপতির বক্তব্যে সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফ খাঁন (ঝন্টু) বলেন, আমি চেয়ারম্যান নির্বাচিত হবার পর থেকে আমার ইউনিয়ন পরিষদের মানুষের সুখে-দুখে আমি সব সময় পাশে থেকেছি। ঠিক এর ধারাবাহিকতায় আজ আমার ইউনিয়ন পরিষদের প্রতিটি ওয়ার্ডের, গরিব মহিলাদের মাঝে, তাদেরকে স্বাবলম্বী করার উদ্দেশ্যে সেলাই মেশিন বিতরণ করছি। যাতে করে ইউনিয়ন বাসীরা স্বাবলম্বী হয় আর দাঁড়াতে পারে। মানুষের কল্যাণে আমি সর্বদা কাজ করে যাব এই অঙ্গীকারবদ্ধ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে এমপি তিনি বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এই কার্যক্রম। যাতে করে গরিব ও দুস্থ মহিলারা নিজের পায়ে দাঁড়াতে পারে আর স্বাবলম্বী হয়। সরকারের উন্নয়ন শুধু পুঠিয়া উপজেলা নয়, আমার দুর্গাপুর উপজেলাতেও দিয়েছি। মানুষের জীবনমান উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে। দুই উপজেলায় আমি প্রতিটি মানুষের কাছে শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়া পৌঁছে দেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছি।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এ, কে, এম, নূর হোসেন নির্ঝর, উপজেলা নির্বাহী কর্মকর্তা। দেবাশীষ বসাক, উপজেলা সহকারী (ভূমি) কমিশনার। অধ্যক্ষ মোঃ নজরুল ইসলাম, সভাপতি পুঠিয়া উপজেলা আওয়ামী লীগ মোঃ আহসান উল হক মাসুদ, (সাবেক) সাংগঠনিক সম্পাদক, রাজশাহী জেলা আবয়ামী লীগ। আঃ মতিন (মুকুল), ভাইস চেয়ারম্যান, পুঠিয়া উপজেলা পরিষদ। খ. ম শাহরিয়ার রহিম কনক, সাধারণ সম্পাদক, পুঠিয়া উপজেলা আওয়ামী লীগ, মোঃ হাবিবুর রহমান হাবিব, (সাবেক) সভাপতি, রাজশাহী জেলা ছাত্রলীগ। এছাড়াও সদর ইউনিয়ন পরিষদের নানান শ্রেণী পেশার মানুষেরা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park