1. admin@naldangabatra.com : admin :
শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পরিষদ চেয়ারম্যানকে এসআইবিএল এর সম্মাননা প্রদান। লালপুরে অগ্নিকাণ্ডে ভ্যানচালকের ঘরবাড়ি ভস্মীভূত! পাবনার ৩ উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হলেন যাঁরা। নলডাঙ্গায় ব্রহ্মপুর ইউনিয়নে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত  আটঘরিয়ায় টানা দ্বিতীয় বারের মত চেয়ারম্যান নির্বাচিত হলেন তানভীর, ভাইস চেয়ারম্যান মহিদুল, তহুরা । পীরগাছায় মাদ্রাসার ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার। গলায় ফাঁস দিয়ে লালপুরে যুবকের আত্নহত্যা! লালপুরে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু নলডাঙ্গায় বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা।  শপথ নিলেন রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ।

তাহেরপুর টু দুর্গাপুর রোডে ব্যাটারি চালিত ভ্যান ছিনতাই এর চেষ্টা,ও দেশী অস্ত্র দিয়ে আহত

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
রাজশাহী দুর্গাপুরে উপজেলার গাবতলা বিল নামক স্থানে সন্ধ্যা আনুমানিক ৭ টা ৩০ মিনিটে এই ঘটনা ঘটে, ঘটনাস্থলে সশরেলে উপস্থিত হয়ে এবং প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা যায়।
১৯৯ বার পঠিত

তাহেরপুর টু দুর্গাপুর রোডে ব্যাটারি চালিত ভ্যান ছিনতাই এর চেষ্টা,ও দেশী অস্ত্র দিয়ে আহত

মো: জাহাঙ্গীর আলম, রাজশাহী প্রতিনিধিঃ

 

রাজশাহী দুর্গাপুরে উপজেলার গাবতলা বিল নামক স্থানে সন্ধ্যা আনুমানিক ৭ টা ৩০ মিনিটে এই ঘটনা ঘটে, ঘটনাস্থলে সশরেলে উপস্থিত হয়ে এবং প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা যায়।

আজ (২৩ শে আগস্ট) রোজ বুধবার সন্ধ্যায় দুর্গাপুর আলিপুর টু তাহেরপুর রোডে গাবতলী বিল নামক স্থানে ব্যাটারি চালিত ভ্যান ছিনতাইর উদ্দেশ্যে। মোঃ আজহার আলী নামের এক ভ্যান চালককে দেশীয় অস্ত্র দিয়ে গুরুতর আহত করে। এবং ভ্যান ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় ভ্যানচালক ও ছিনতাইকারীদের মাঝে ধস্তাধস্তিতে একপর্যায়ে ভ্যানচালক কে আঘাত করে। ভ্যান টি নিয়ে আলিপুর দুর্গাপুরের দিকে ছিনতাইকারী সদস্যরা নিয়ে আসে। এ সময় ভ্যান চালকের চিৎকার ও চেঁচামেচিতে স্থানীয় কিছু লোকজন ঘটনাস্থলে ছুটে আসলে ছিনতাইকারীরা ভ্যানটি রেখে বিলের মধ্যে পালিয়ে যায় অন্ধকার হওয়াতে তাদেরকে আর খুঁজে পাওয়া যায়নি। স্থানীয়রা আহত ভ্যানচালকে উদ্ধার করে আলিপুর গ্রাম্য চিকিৎস মানিক ডাক্তার চেম্বারে নিয়ে আসেন এবং তিনি এখন বর্তমান চিকিৎসাধীন অবস্থায় আছেন।

এ বিষয়ে ভ্যানচালককে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন তারা আমাকে তাহেরপুর মেশিন কিনবে বলে ভাড়া করে নিয়ে যায় তাহেরপুরের উদ্দেশ্যে গাবতলা বিল নামক স্থানে পৌঁছালে এবং জায়গাটি নির্জন হওয়ায় ছিনতাইকারীর (২) সদস্য বলেন চাচা একটু দাঁড়ান আমরা প্রসাব করব আমি ও সরল বিশ্বাসে ভ্যানটি থামাই এবং তারা প্রস্রাব করে ফিরে আসলে আমি ভ্যানে উঠতে যাই এ সময় ছিনতাইকারী দুই সদস্য পিছন থেকে আমাকে আঘাত করে আমি তখন মাটিতে লুটিয়ে পড়ি। আমি খুবই গরীব মানুষ এবং হত-দরিদ্র হওয়ায় আমার একমাত্র উপার্জন এর সম্বল ব্যাটারি চালিত ভ্যানটি তারা আলিপুরের দিকে নিয়ে যেতে থাকে আমি খুব কষ্ট করে মাটি থেকে উঠে ছিনতাইকারীর পিছনে পিছনে দৌড়াতে থাকি এবং চিৎকার চেঁচামেচি করতে থাকি।

এসময় স্থানীয় কিছু লোকজন ছুটে আসলে ঘটনাস্থলে ভ্যান টি রেখে দুই ছিনতাইকারী বিলের মধ্যে পালিয়ে যায়। আহত ভ্যান চালক আরো জানান। ছিনতাইকারীর দুই সদস্য আমাকে বলেছে আমাদের বাড়ি পালি বাজার আমি তাদের দেখলে চিনতে পারবো।

এ বিষয়ে দুর্গাপুর থানা এবং দুর্গাপুর গোয়েন্দা শাখা ডিএসবি তে ও জানানো হয়েছে ব্যাটারির চালিত ভ্যান চালকের বাড়ি একই উপজেলায় দুর্গাপুর পৌর এলাকার শালঘড়িয়া গ্রামে মোঃ আবু হোসেনের ছেলে মোঃ আজাহার আলী বলে জানা যায়।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park