1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ০৫ অক্টোবর ২০২৩, ০৮:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
নওগাঁয় সাংবাদিকদের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত তিস্তা বেষ্টিত রংপুরের গঙ্গাচড়া উপজেলায় ভয়াবহ বন্যার সতর্কতা জারি আতংকে তিস্তা পাড়ের মানুষ। রংপুরের ১৪ দিনের নবজাতককে নিয়ে মানবেতর দিন কাটাচ্ছেন- কুমারী মাতা। আওয়ামী লীগ ক্ষমতায় না থাকলে দেশ অন্ধকারে ফিরে যাবে, আ স ম জাওয়াদ সুজন। হবিগঞ্জের বানিয়াচং উপজেলার গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় করলেন নবাগত ইউএনও-মাহবুবুর রহমান। নাটোরের নলডাঙ্গায় ৩ হাজার ৭০০ জন প্রান্তিক কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা বিতরণ শুরু আটঘরিয়ায় পাটবীজ উৎপাদনকারি চাষি প্রশিক্ষণ অনুষ্ঠিত আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আওয়ামী লীগ সরকারের আমলে হবে- পাবনার লক্ষ্মীপুরে পথসভায় গালিব। নওগাঁর মান্দায় নির্মাণের ১ বছর না যেতেই ধসে পড়েছে কালভার্ট! চাকুরীতে মুক্তিযোদ্ধা কোটা পু:বহালের দাবিতে আটঘরিয়ায় স্মারক লিপি প্রদান।

বাগমারা শ্রীপুর আ’লীগের উদ্যোগে শোক দিবসের স্মরণসভা ও দোয়া অনুষ্ঠিত

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩
রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বাগমারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবাসীর জন্য আশির্বাদ।তিনি ক্ষমতায় আছেন বলেই দেশের মানুষ শান্তিতে আছে।
৮৫ বার পঠিত

বাগমারা শ্রীপুর আ’লীগের উদ্যোগে শোক দিবসের স্মরণসভা ও দোয়া অনুষ্ঠিত

মো: জাহাঙ্গীর আলম,রাজশাহী প্রতিনিধি:

 

রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বাগমারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবাসীর জন্য আশির্বাদ।তিনি ক্ষমতায় আছেন বলেই দেশের মানুষ শান্তিতে আছে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তাঁর পরিবারের সদস্যদের হত্যা করেছে স্বাধীনতা বিরোধীরা। দেশ স্বাধীন হলেও জাতির জনক সহ তাঁর পরিবারের সদস্যদের হত্যার মধ্যে দিয়ে জাতিকে র্ধ্বংস করার চেষ্টা করা হয়। জাতির পিতাকে হারিয়ে করলেও তাঁর আদর্শকে হত্যা করা সম্ভব হয়নি। পরিবারের সবাইকে হারিয়ে বুকভরা শোক নিয়ে দেশবাসীর কল্যাণে কাজ করে যাচ্ছেন। শেখ মুজিবের আদর্শ নিয়ে ঐক্যবদ্ধ রয়েছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। জাতির জনকের ৪৮ তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে আজ শুক্রবার বিকাল ৩ টায় উপজেলার শ্রীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত স্মরণসভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন তিনি।

 

প্রধান অতিথি আরো বলেন, বাগমারায় ২০০৮ সালের আগে আওয়ামী লীগের প্রার্থীকে বিজয়ী করা হয়নি। ২০০৮ সালে বিপুল ভোটে নৌকার বিজয় ঘটায়। যারা ২০০৮ সালে নৌকার বিরোধীতা করেছে তারা আবারও সেই খেলায় মত্ত হয়ে উঠেছে। বিএনপি-জামায়াতের সাথে আতাত করে আওয়ামী লীগের এমপির বিরুদ্ধে আবারও ষড়যন্ত্রে লিপ্ত হয়ে উঠেছে। নৌকার নামধারীরা আজীবন নৌকার বিরোধীতা করে চলেছে। নৌকার বিরোধীতা করে লাভ নেই। বাগমারাবাসীর মনে নৌকা ঠাঁই করে নিয়েছে। যারা নৌকার বিরোধীতা করবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। নৌকার বিজয় হওয়ার পর থেকে বাগমারার প্রতিটি এলাকায় উন্নয়নের ছোঁয়া লেগেছে। অন্ধকার বাগমারা এখন আলোকিত। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধ থেকে আবারও নৌকার বিজয় ঘটাতে হবে।নৌকার সাথে বিরোধীতা করা মানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে বিরোধীতা করা। স্বাধীনতার বিপক্ষে কাজ করা। যারা বেইমানী করবে তাদের ঠাঁই বাগমারায় হবে না। নির্বাচন এলেই কিছু ব্যক্তির ষড়যন্ত্র বেড়ে যায়। বাগমারার জনগণ কোন ষড়যন্ত্রকে ভয় পায় না। দেশের উন্নয়ন ধারা অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় ঘটানোর আহ্বান জানান ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি।

উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ও শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের দায়িত্বপ্রাপ্ত আহ্বায়ক আব্দুল জব্বারের সভাপতিত্বে এবং শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমানের পরিচালনায় প্রধান বক্তা হিবেসে বক্তব্য রাখেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, সহ-সভাপতি মতিউর রহমান টুকু, আফতাব উদ্দীন আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, আসাদুজ্জামান আসাদ, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, চেয়ারম্যান অধ্যক্ষ আজাহারুল হক, রেজাউল হক, মোজাম্মেল হক, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, বাগমারা ডিগ্রী কলেজের অধ্যক্ষ জিয়াউল আলম রাবু, উপজেলা আওয়ামী লীগের সদস্য আবুল কালাম আজাদ, এস.এম. এনামুল হক, হাচেন আলী, জাহেদুৃর রহিম মিঠু, মিজানুর রহমান, লোকমান আলী, শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান, শিক্ষা বিষয়ক সম্পাদক তোফাজ্জল হোসেন, দপ্তর সম্পাদক সালাউদ্দিন, উপজেলা মহিলা লীগের সভাপতি কহিনুর বানু, কৃষকলীগের সভাপতি মহসীন আলী, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক বাবু, দপ্তর সম্পাদক এরশাদ আলী, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম মীর, আব্দুল আজিজ লিটন, ইউনিয়ন মহিলা লীগের সভাপতি রোকেয়া বেগম, সাধারণ সম্পাদক নুরুন্নাহার লাভলী, যুব মহিলা লীগের সভাপতি শাহিনুর খাতুন, সাধারণ সম্পাদক পারভীন আক্তার সহ উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, সহযোগী সংগঠনের সদস্যবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষা এবং আপামর জনসাধারণ। স্মরণসভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তাঁর পরিবারের সকল সদস্যদের প্রতি শ্রদ্ধা জানিয়ে দোয়া অনুষ্ঠিত হয়।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park