1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
শিরোনাম :
পাবনায় জমি সংক্রান্ত বিরোধে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ২০ নবীনগরের মিষ্টির সুখ্যাতি ছড়াচ্ছে দেশব্যাপী। তীব্র তাপপ্রবাহে তেঁতে উঠেছে অঞ্চল,পুড়ছে রাজশাহীর,তীব্র গরম ও কাঠফাটা রোদ বিরাজ করছে। পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জন আটক নির্বাচন সুষ্ঠু ও অবাধ করতে যা করার প্রয়োজন তাই করা হবে- নির্বাচন কমিশনার। লালপুরে বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিককে অপহরণের পর কুপিয়ে জখম। পিরোজপুরের বিভিন্ন থানা থেকে চুরি হওয়া ৩৪ মোবাইল ফোন মালিককে ফেরত দিলো পুলিশ সুপার। বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তির দাবিতে রংপুরে মানববন্ধন। লালপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন। বড়াইগ্রামে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন।

বাগমারার জনগণ কোন ষড়যন্ত্রকে ভয় পায় না বললেন-: এমপি এনামুল

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩
রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, নৌকার বিজয় হয়েছে বলেই দেশের উন্নয়ন হচ্ছে। দেশের মানুষ শান্তিতে আছে। নৌকার বিজয় মানে জনগণের বিজয়। নৌকায় ভোট দিয়ে কেউ প্রতারিত হয়নি।
২০৫ বার পঠিত

বাগমারার জনগণ কোন ষড়যন্ত্রকে ভয় পায় না বললেন-: এমপি এনামুল।

মো: জাহাঙ্গীর আলম, রাজশাহী প্রতিনিধি:

 

রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, নৌকার বিজয় হয়েছে বলেই দেশের উন্নয়ন হচ্ছে। দেশের মানুষ শান্তিতে আছে। নৌকার বিজয় মানে জনগণের বিজয়। নৌকায় ভোট দিয়ে কেউ প্রতারিত হয়নি।

গতকাল শনিবার বিকেলে রাজশাহীর বাগমারা উপজেলার গোয়ালকান্দি মাদ্রাসা মাঠে জাতীয় শোক দিবস উপলক্ষে স্মরণসভা ও দোয়া মাহফিলে এ কথা বলেন তিনি। উপজেলার গোয়ালকান্দি আওয়ামী লীগের উদ্যোগে এই স্মরণসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য এনামুল হক। গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহিদুল ইসলাম মোল্লার সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও বাগমারা উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম সারওয়ার আবুল, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক বাবু, ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আব্দুস সালাম, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাহাবুর রহমান। সভা পরিচালনা করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বকুল আলী খরাদী ও এমপির একান্ত সহকারি আতাউর রহমান। স্মরণসভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের সকল সদস্যদের প্রতি শ্রদ্ধা জানিয়ে দোয়া খায়েল করা হয়। দোয়া পরিচালনা করেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি। সভায় প্রধান অতিথির বক্তব্যে

এনামুল হক এমপি আরো বলেন, আওয়ামী লীগের আদর্শ অন্তরে থাকলে সেখান থেকে বিচ্যুত হওয়ার সুযোগ নেই। আওয়ামী লীগের লেবাস পরে নৌকার সাথে মির্জাফরী করলে দলে ঠাঁই হবে না। মুজিবের আদর্শ নিয়ে সংগঠন করতে হবে। তিনি বলেন, আওয়ামী লীগ করলে দলীয় শৃংখলা মেনে দল করতে হবে। ইচ্ছে মতো দলীয় এমপির বিরুদ্ধে ভুল এবং বিভ্রান্তকর মন্তব্য করা থেকে বিরত থাকতে হবে। পাগলের চিন্তা মাথা থেকে ফেলে দিতে হবে। বাগমারার আওয়ামী লীগ আগের যে কোন সময়ের চেয়ে সুসংগঠিত। সেই সংগঠন নিয়ে বাজে কথা বলে লাভ নেই। নৌকার বিরোধীতা করলে বাগমারায় ঠাঁই হবে না।

এনামুল হক বলেন, রক্তাক্ত বাগমারা এমনি শান্তির জনপদে পরিণত হয়নি। শান্তির বাগমারায় কোন অশান্তি সৃষ্টি করা যাবে না। নির্বাচন এলেই কিছু ব্যক্তির ষড়যন্ত্র বেড়ে যায়। বাগমারার জনগণ কোন ষড়যন্ত্রকে ভয় পায় না। বাগমারা সহ দেশের উন্নয়ন ধারা অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় ঘটানোর আহব্বান জানান ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park