1. admin@naldangabatra.com : admin :
শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পরিষদ চেয়ারম্যানকে এসআইবিএল এর সম্মাননা প্রদান। লালপুরে অগ্নিকাণ্ডে ভ্যানচালকের ঘরবাড়ি ভস্মীভূত! পাবনার ৩ উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হলেন যাঁরা। নলডাঙ্গায় ব্রহ্মপুর ইউনিয়নে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত  আটঘরিয়ায় টানা দ্বিতীয় বারের মত চেয়ারম্যান নির্বাচিত হলেন তানভীর, ভাইস চেয়ারম্যান মহিদুল, তহুরা । পীরগাছায় মাদ্রাসার ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার। গলায় ফাঁস দিয়ে লালপুরে যুবকের আত্নহত্যা! লালপুরে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু নলডাঙ্গায় বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা।  শপথ নিলেন রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ।

নওগাঁর মান্দায় এক শ্রমিকের মরদেহ উদ্ধার!

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ২৮ আগস্ট, ২০২৩
নওগাঁর মান্দায় এক শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। আজ সোমবার (২৮ আগস্ট) সকালে উপজেলার চৌজা জাংগালপাড়া এলাকায় ফজলুর রহমানের আমবাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
১০০ বার পঠিত

নওগাঁর মান্দায় এক শ্রমিকের মরদেহ উদ্ধার!

গোলাম রাব্বানী, নওগাঁ জেলা প্রতিনিধি:

 

নওগাঁর মান্দায় এক শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। আজ সোমবার (২৮ আগস্ট) সকালে উপজেলার চৌজা জাংগালপাড়া এলাকায় ফজলুর রহমানের আমবাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত শ্রমিকের নাম আনারুল ইসলাম (৪৫)। তিনি তেঁতুলিয়া শেখপাড়া গ্রামের আমজাদ শেখের ছেলে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতের ছেলে জানান, সবাই বাজারের কানাই লালের চায়ের দোকানে কাজ করতেন বাবা আনারুল ইসলাম। একই উদ্দেশ্যে রোববার সকালে বাড়ি থেকে বেরিয়ে যান। রাতে বাড়ি না ফেয়ায় তার ব্যবহৃত মোবাইলফোনে একাধিকবার কল দেওয়া হলেও তিনি রিসিভ করেননি। বাবা আনারুলের গান-বাজনা শোনার নেশা ছিল। এই ধারণা থেকে শংকরপুর গ্রামে হরিবাসরের অনুষ্ঠানে যেতে পারেন ভেবে আমরা ঘুমিয়ে পড়ি। সকালে বাবার লাশ আমবাগানে পড়ে থাকার বিষয়ে জানতে পারি।

চা দোকানি কানাই লাল বলেন, আনারুল রোববার সকালে দোকানে কাজ করার জন্য এসেছিলেন। প্রস্রাব করার কথা বলে দোকান থেকে বেরিয়ে আর ফিরে আসেনি। আজ সোমবার সকালে আমবাগানে তার লাশ পাওয়া যায়।

মান্দা থানার উপপরিদর্শক (এসআই) সুব্রত কুমার বলেন, নিহত আনারুলের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় নিহতের ছেলে সুইট হোসেন থানায় ইউডি মামলা করেছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park