1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনা সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর স্ত্রী ও সমর্থকদের ওপর হামলা। জেলা শিল্পকলা একাডেমি নওগাঁতে অনুষ্ঠিত হচ্ছে ৫২র প্রেক্ষাপটে নাটক ‘রাজমিস্ত্রি’ নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা। চাটমোহরে দুলাল,ভাঙ্গুড়ায় রাসেল ও ফরিদপুরে খলিলুর রহমান চেয়ারম্যান বিজয়ী । পাবনার ভাঙ্গুড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন রাসেল । পাবনায় তেলবাহী লরির চাপায় নিহত ২ লালপুর উপজেলা নির্বাচনে সাগর, বাঘা ও শাপলা বেসরকারী ভাবে বিজয়ী। বাগমারা উপজেলা নির্বাচনে নির্বাচিত হলেন যারা।  মহাসড়কে শিয়ালের বিচ্ছিন্ন দেহাংশ, পিছলে সাংবাদিক গুরুতর আহত ট্রেনের ধাক্কায় নলডাঙ্গায় স্কুল ছাত্র নিহত!

নাটোর জেলা আ’লীগের সভাপতি ও নাটোর-৪ আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস আর নেই!

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ৩০ আগস্ট, ২০২৩
নাটোর-৪ আসনের সংসদ সদস্য, নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস তিনি আজ সকাল ৭:২২ মিনিটে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন)
২৬৩ বার পঠিত

নাটোর জেলা আ’লীগের সভাপতি ও নাটোর-৪ আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস আর নেই!

নিজস্ব প্রতিবেদক:

 

নাটোর-৪ আসনের সংসদ সদস্য, নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস তিনি আজ সকাল ৭:২২ মিনিটে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন)

আজ বুধবার (৩০ আগস্ট) সকাল ৭টা ২২ মিনিটের দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর। সকাল ৯টায় আব্দুল কুদ্দুসের মৃত্যুর বিষয়টি তার পারিবারিক এবং রাজনৈতিক একাধিক সূত্রে জানা যায়।

সংসদ সদস্যের ঘনিষ্ঠ ছাত্রলীগের সাবেক নেতা আকরামুল ইসলাম সাংবাদিকদের কে জানান, আজ বেলা ১১টার দিকে জাতীয় সংসদ ভবন চত্বরে এমপি কুদ্দুসের প্রথম জানাজা অনুষ্ঠিত হবে।

তিনি আরও বলেন, শ্বাসকষ্টজনিত কারণে আব্দুল কুদ্দুসকে শনিবার সন্ধ্যায় অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেওয়া হয়। পরে অক্সিজেনের মাত্রা কমতে থাকায় আইসিউতে চিকিৎসা চলে। শনিবার রাত থেকে আজ বুধবার সকাল পর্যন্ত আইসিইউতেই রাখা হয়। উন্নত চিকিৎসার জন্য থাইল্যান্ডে নেওয়ার কথা ছিল। কিন্তু শারীরিক অবস্থায় অবনতি হওয়ায় তা সম্ভব হয়নি।

পারিবারিক সূত্র জানিয়েছে, চলতি বছর পরিবারসহ দ্বিতীয়বারের মতো পবিত্র হজ্ব পালন করেছেন সংসদ সদস্য আব্দুল কুদ্দুস। তাছাড়া তিনি দীর্ঘদিন ধরেই শ্বাসকষ্টজনিত রোগে ভুগছিলেন। তিনি নিয়মিত থাইল্যান্ডে চিকিৎসা নিচ্ছিলেন।

নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান সাংবাদিকদের কে বলেন, ‘প্রিয় নেতার মৃত্যুতে সবাই বাকরুদ্ধ হয়ে পড়েছেন।’ তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

আব্দুল কুদ্দুসের জন্ম নাটোরের গুরুদাসপুর উপজেলার চলনবিল অধ্যুষিত বিলসা গ্রামে। তিনি রাজশাহী কলেজের নির্বাচিত ভিপি ছিলেন এবং বৃহত্তর রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি ছিলেন। স্নাতকত্তোর ডিগ্রি অর্জন করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে। মুক্তিযুদ্ধ শুরু হওয়ার পূর্বে রাজশাহীতে তিনি প্রথম পাকিস্তানের পতাকায় অগ্নিসংযোগ করেন।

উল্লেখ্য যে, তিনি নাটোর-৪ আসনের ৫ বারের নির্বাচিত সংসদ সদস্য ছিলেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park