1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশজুড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় আওয়ামী লীগের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল। নাটোরে অস্ত্র ও গুলিসহ আওয়ামী লীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি আটক লালপুরে পদ্মায় গোসলে নেমে ৩ শিশু নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু! পাবনায় বিদ্যুৎপৃষ্টে স্কুল পড়ুয়া ভাইবোনের মৃত্যু পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার। নাটোরে ঋণের চাপে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা। নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ। যশোর জেলায় শ্রেষ্ঠ ওসি নির্বাচিত সুমন ভক্ত বিদ্যুতের খুঁটিতে বেপরোয়া গতির মোটরসাইকেলের ধাক্কা, প্রাণ গেলো ২ জনের, আহত ১

রংপুরে সাড়ে ৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩
রংপুরের পীরগাছায় সাড়ে ৫ কেজি গাঁজা ও একটি টিভিএস মটর সাইকেলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পীরগাছা থানা পুলিশ। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার ছাওলা ইউনিয়নের নবুহাড়িয়ারঘাট এলাকার একটি ইটভাটার নিকট থেকে তাদের গ্রেফতার করা হয়।
১৭৯ বার পঠিত

রংপুরে সাড়ে ৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার।

রিয়াজুল হক সাগর,রংপুর প্রতিনিধি:

 

রংপুরের পীরগাছায় সাড়ে ৫ কেজি গাঁজা ও একটি টিভিএস মটর সাইকেলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পীরগাছা থানা পুলিশ। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার ছাওলা ইউনিয়নের নবুহাড়িয়ারঘাট এলাকার একটি ইটভাটার নিকট থেকে তাদের গ্রেফতার করা হয়।

থানা সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে পীরগাছা থানার ওসির নির্দেশে উপ-পরিদর্শক (এসআই) সামিউল ইসলাম সঙ্গীয় অফিসার ফোর্সসহ পীরগাছা থানাধীন নবুহাড়িয়ারঘাট মৌজাস্থ টি.বি.ব্রিকস ইটভাটা সংলগ্ন জনৈক মিজানুর রহমানের চায়ের দোকানের সামনে পাকা রাস্তার উপর অস্থায়ী পুলিশ চেকপোস্ট স্থাপন করে।

এ সময় আলীবাবা থিমপার্ক থেকে ছেড়ে আসা একটি মটরসাইকেল সন্দেহ জনক হইলে মটরসাইকেলটি তল্লাশি চালানো হয়। তল্লাশিকালে মোটর সাইকেল চালক ও মটর সাইকেলের পিছনে বসে থাকা আটককৃত কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানাধীন রামখান গ্রামের মৃত আব্দুল গফুর মিয়ার ছেলে মো: আয়নাল হক (৩০) ও নুর মোহাম্মদ এর ছেলে রফিকুল ইসলাম (৩০) নিকট থেকে সাড়ে ৫ কেজি গাঁজা ও ০১ টি টিভিএস মটরসাইকেলসহ আটক করা হয়।

পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান বলেন, আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিষিদ্ধ মাদক গাঁজা ক্রয় বিক্রয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park