1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশজুড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় আওয়ামী লীগের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল। নাটোরে অস্ত্র ও গুলিসহ আওয়ামী লীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি আটক লালপুরে পদ্মায় গোসলে নেমে ৩ শিশু নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু! পাবনায় বিদ্যুৎপৃষ্টে স্কুল পড়ুয়া ভাইবোনের মৃত্যু পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার। নাটোরে ঋণের চাপে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা। নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ। যশোর জেলায় শ্রেষ্ঠ ওসি নির্বাচিত সুমন ভক্ত বিদ্যুতের খুঁটিতে বেপরোয়া গতির মোটরসাইকেলের ধাক্কা, প্রাণ গেলো ২ জনের, আহত ১

এমপি আব্দুল কুদ্দুসের মৃত্যুতে কুরুচিপূর্ণ মন্তব্যকারীর বিচার দাবি।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩
নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি, নাটোর-৪ আসনের সংসদ সদস্য আলহাজ অধ্যাপক মোঃ আব্দুল কুদ্দুস এমপির মৃত্যুতে কুরুচিপণ্য মন্তব্যকারী মেছের আলীর বিচার দাবিতে সংবাদ সম্মেলন করা হয়েছে।
২৩০ বার পঠিত

এমপি আব্দুল কুদ্দুসের মৃত্যুতে কুরুচিপূর্ণ মন্তব্যকারীর বিচার দাবি।

নিজস্ব প্রতিবেদক:

 

নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি, নাটোর-৪ আসনের সংসদ সদস্য আলহাজ অধ্যাপক মোঃ আব্দুল কুদ্দুস এমপির মৃত্যুতে কুরুচিপণ্য মন্তব্যকারী মেছের আলীর বিচার দাবিতে সংবাদ সম্মেলন করা হয়েছে।

গতকাল শুক্রবার (১ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে উপজেলার চাপিলা ইউনিয়নের মহারাজপুর মুক্ত বাজারে ওই সংবাদ করেন মহারাজপুর গ্রামের আওয়ামী লীগের কর্মি মোঃ অলি আহমেদ।

আওয়ামী লীগ কর্মি অলি আহমেদ জানান, আমাদের প্রানপ্রিয় নেতা অধ্যাপক মোঃ আব্দুল কুদ্দুসের মৃত্যুর পরের দিন মুক্তবাজারে আব্দুল্লাহ চা স্টলে বসে মহারাজপুর গ্রামের আলিমদ্দির ছেলে মেছের আলী এমপি সাহেবের মৃত্যুর সংবাদ শুনে কুরুচিপূর্ণ মন্তব্য করেন। এতে আমিসহ কয়েকজন প্রতিবাদ করলে তিনি আমাদের সাথে খারাপ ব্যবহার করেন। আমাদের অহংকার, ভালোবাসার ব্যক্তির বিরুদ্ধে কুরুচিপূর্ণ মন্তব্যকারী মেছের আলীর বিচার দাবি করি। এবিষয়ে মেছের আলী সব অভিযোগ অস্বীকার করেন।

ওই ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ইউপি সদস্য আবদুল হান্নান বলেন, যে ব্যক্তি এমপি সাহেবকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করেছেন তার বিচার চাই। চাপিলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ আলাল উদ্দিন ভুট্টা বলেন, বিষয়টি আগে জানা ছিলনা। যিনি আমাদের প্রানপ্রিয় নেতার মৃত্যুর বিষয় নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করেছেন তার কঠিন বিচার চাই। এমন মন্তব্যর কঠোর নিন্দা ও প্রতিবাদ জানাই। বিষয়টি উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দের সাথে আলোচনা করে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদ সম্মেলনে, সাইফুল ইসলাম, ফরিদুল ইসলাম, কাজল আলী, শাকিরুল ইসলাম, হালিমসহ অন্যরা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park