1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনা থমথমে, শিক্ষার্থী-ছাত্রলীগ ধাওয়া-পাল্টা ধাওয়া, মোটরসাইকেল ভাংচুর। নাটোরে কোটা আন্দোলনকারী ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষে ৫ পুলিশ সহ আহত-৬  দেশজুড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় আওয়ামী লীগের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল। নাটোরে অস্ত্র ও গুলিসহ আওয়ামী লীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি আটক লালপুরে পদ্মায় গোসলে নেমে ৩ শিশু নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু! পাবনায় বিদ্যুৎপৃষ্টে স্কুল পড়ুয়া ভাইবোনের মৃত্যু পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার। নাটোরে ঋণের চাপে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা। নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ।

পটুয়াখালীতে ৬ গরু চোর আটক।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩
পটুয়াখালী জেলা জবাই করা গরুসহ ৬ চোর আটক; হোন্ডা ও পিকআপ জব্দ পটুয়াখালীর জেলা দুমকিতে চুরির গরু জবাই করে বিক্রির প্রস্তুতি কালে ৬ কে আটক করেছে পুলিশ। এসময় চুরির কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল ও একটি পিকআপসহ দেশীয় অস্ত্র জব্দ করে পুলিশ।
১৯৫ বার পঠিত

পটুয়াখালীতে ৬ গরু চোর আটক।

মিশুক চন্দ্র ভুইয়া, পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

 

পটুয়াখালী জেলা জবাই করা গরুসহ ৬ চোর আটক; হোন্ডা ও পিকআপ জব্দ পটুয়াখালীর জেলা দুমকিতে চুরির গরু জবাই করে বিক্রির প্রস্তুতি কালে ৬ কে আটক করেছে পুলিশ। এসময় চুরির কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল ও একটি পিকআপসহ দেশীয় অস্ত্র জব্দ করে পুলিশ।

গত শুক্রবার দিবাগত শেষ রাতে দুমকি থানাধীন লেবুখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের কসাই করিমের বাড়ির ঘরের সামনের খালপাড় থেকে এদের আটক করে দুমকি থানার এসআই মোঃ আবুল কালামের নেতৃত্বে টহলরত এএসআই মোঃ আরিফুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স।

আটক কৃতরা হলেন, দুমকি উপজেলার লেবুখালী ইউপির ৪নং ওয়ার্ডের বারেক হাওলাদারের ছেলে করিম হাওলাদার ওরফে কসাই করিম (২২), বরিশাল জেলার বাখেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউপির দাওকাঠী এলাকার আঃ রাজ্জাকের ছেলে মোঃ রানা খান (২৪), মোঃ বজলু ভূইয়ার ছেলে মোঃ আলম ভূঁইয়া (৩০), গারুলিয়া এলাকার মৃত আঃ মালেক। হাওলাদার ছেলে মোঃ বশির হাওলাদার (২৬), রুনসি এলাকার ইউনুস হাওলাদারের ছেলে মোঃ এখলাছ হাওলাদার (১৯) উত্তর নলুয়া এলাকার কালাম সিকদারের ছেলে কাওসার সিকদার(২৮)।

এছাড়াও দুমকির লেবুখালী ইউপির ০৬ নং ওয়ার্ডের মৃত মোস্তফা বিডিআরের ছেলে সুমন সিকদার(৩৫) পালিয়ে যায়। এসময় আসামীদের কাছ থেকে ১টি কালো ও হালকা লাল রংয়ের ষাড় গরু জবাইয়ের কাজে ব্যবহৃত ১টি চাপাতি ও ১টি চাকু, ১টি ব্লু রংয়ের পালসার মটর সাইকেল, ১টি পিকআপ গাড়ী জব্দ করা হয়েছে বলেও জানায় পুলিশ।

পুলিশ আরও জানায়, পলাতক আসামি সুমন সিকদার নিজের পালসার মটর সাইকেলটি দিয়ে অন্যান্য আসামীদের নিয়া বিভিন্ন এলাকায় চুরি করার কাজে ব্যবহার করে। আসামীরা পরস্পর একটি সংঘবদ্ধ আন্তঃজেলা চোর চক্রের সদস্য। তারা অভ্যাসগত ভাবে চোর। বিভিন্ন এলাকা থেকে উক্ত পিকআপ যোগে গরু চুরি করে এনে, আসামী করিম হাওলাদার ওরফে করিম কসাই এর নিজ বাড়িতে জবাই করে তাহার মাংস বিক্রয়ের দোকানে বিক্রয় করে।

দুমকি থানার ওসি তারেক মোঃ আবদুল হান্নান বলেন, আটক কৃতদের বিরুদ্ধে মামলা রজ্জু করে আদালতে সোপর্দ করা হয়েছে পটুয়াখালী জেলা চোর চক্রের সদস্য। এদের বিরুদ্ধে বিভিন্ন থানায় চুরি মামলা আছে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park