1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশজুড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় আওয়ামী লীগের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল। নাটোরে অস্ত্র ও গুলিসহ আওয়ামী লীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি আটক লালপুরে পদ্মায় গোসলে নেমে ৩ শিশু নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু! পাবনায় বিদ্যুৎপৃষ্টে স্কুল পড়ুয়া ভাইবোনের মৃত্যু পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার। নাটোরে ঋণের চাপে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা। নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ। যশোর জেলায় শ্রেষ্ঠ ওসি নির্বাচিত সুমন ভক্ত বিদ্যুতের খুঁটিতে বেপরোয়া গতির মোটরসাইকেলের ধাক্কা, প্রাণ গেলো ২ জনের, আহত ১

প্রতিবন্ধীকে মারপিট করে জোরপূর্বক জমির দলিল ছিনিয়ে নেয়ার অভিযোগ

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩
গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার ৪নং বরিশাল ইউনিয়নের ডাকুনী গ্রামে জমি জমা সংক্রান্ত বিবাদের জেরে রাতে প্রতিবন্ধীকে বেঁধে ও মারপিট করে আলমারি ভেঙ্গে জমির দলিল,টাকা ও স্বর্ণালংকার নিয়ে গেলো প্রভাবশালী সাহিদ মন্ডল ও শামীম মন্ডল গং-রা। থানায় অভিযোগ পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
২৬৬ বার পঠিত

প্রতিবন্ধীকে মারপিট করে জোরপূর্বক জমির দলিল ছিনিয়ে নেয়ার অভিযোগ।

আমিরুল ইসলাম কবির, স্টাফ রিপোর্টারঃ

 

গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার ৪নং বরিশাল ইউনিয়নের ডাকুনী গ্রামে জমি জমা সংক্রান্ত বিবাদের জেরে রাতে প্রতিবন্ধীকে বেঁধে ও মারপিট করে আলমারি ভেঙ্গে জমির দলিল,টাকা ও স্বর্ণালংকার নিয়ে গেলো প্রভাবশালী সাহিদ মন্ডল ও শামীম মন্ডল গং-রা। থানায় অভিযোগ পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

অভিযোগ ও সরেজমিনে প্রকাশ,ডাকুনী গ্রামের বিদেশ ফেরত লিটন মন্ডল (৫২) এর সাথে ভাগি শরিক মৃত আঃ হামিদ মন্ডলের ছেলে ধনাঢ্য ও প্রভাবশালী সাহিদ মন্ডল,শামীম মন্ডল ও সোফেল মন্ডল গং-দের সাথে দীর্ঘদিন থেকে জমি জমা সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। এমনি অবস্থা চলাকালে লিটন মন্ডল অসুস্থ হলে তাকে ঢাকা জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। আর এ সময় বাড়িতে থাকে শুধু শারীরিক প্রতিবন্ধী যুবক জোবায়েদ জীম তামবী (২৫)।

আর জমি জমা সংক্রান্ত বিবাদের এ সুযোগে ৩০ আগস্ট বুধবার রাত সাড়ে ১১টার দিকে প্রভাবশালী সাহিদ মন্ডল ও সোফেল মন্ডল গং-দের অনুসারী সহ ৭/৮ জনের একদল লোক অতর্কিত জোর পূর্বক লিটন মন্ডলের বাড়িতে ঢুকে পড়ে। এসম তারা শারীরিক প্রতিবন্ধী যুবক জোবায়েদ জীম তামবীকে মারপিট করে ও মুখে কাপড় গুঁজে ঘরের আসবাবপত্র তছনছ ও স্টিলের আলমারি ভেঙ্গে জমির দলিল,নগদ অর্থ, স্বর্ণালংকার সহ প্রয়োজনীয় কাগজপত্র হাতিয়ে নেয় বলে অভিযোগে উল্লেখ করা হয়। এসময় ওই প্রতিবন্ধী মুখের গুঁজে দেয়া কাপড় কৌশলে খুলে আত্মচিৎকার দিলে প্রতিবেশী লোকজন আসার আগেই সাহিদ মন্ডল গং সহ সংঘবদ্ধরা ঘটনাস্থল থেকে দ্রুত সটকে পড়ে।

এ ব্যাপারে শারীরিক প্রতিবন্ধী যুবক জোবায়েদ জীম তামবীর বড় বোন শারমিন আক্তার বাদী হয়ে সাহিদ মন্ডল গং-দের বিরুদ্ধে ৩১ আগস্ট পলাশবাড়ী থানায় একখানা লিখিত অভিযোগ দিয়েছেন। থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে ভুক্তভোগী ওই অসহায় পরিবারটি তাদের জমির দলিল, প্রয়োজনীয় কাগজপত্র ও অন্যান্য জিনিসপত্র ফেরত সহ জড়িত দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে পুলিশ প্রশাসন সহ সংশ্লিষ্ট উর্ধতন কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন।

অপরদিকে মুঠোফোনে কথা হলে,এ ঘটনার সাথে জড়িত নন বলে জানান অভিযুক্ত সাহিদ মন্ডল।।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park