1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন

বাগমারা’য় নৌকা বিজয়ের লক্ষ্যে ৫টি ইউনিয়নে একযোগে,এই বর্ধিত সভা অনুষ্ঠিত

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩
রাজশাহীর বাগমারা উপজেলার গোবিন্দপাড়া, সোনাডাঙ্গা, বড়-বিহানালী, ঝিকরা এবং গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয়ের লক্ষ্যে ৫টি ইউনিয়নে একযোগে এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
২৪১ বার পঠিত

বাগমারা’য় নৌকা বিজয়ের লক্ষ্যে ৫টি ইউনিয়নে একযোগে,এই বর্ধিত সভা অনুষ্ঠিত

মো: জাহাঙ্গীর আলম, রাজশাহী প্রতিনিধি:

 

রাজশাহীর বাগমারা উপজেলার গোবিন্দপাড়া, সোনাডাঙ্গা, বড়-বিহানালী, ঝিকরা এবং গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয়ের লক্ষ্যে ৫টি ইউনিয়নে একযোগে এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

 

প্রধান অতিথি হিসেবে প্রতিটি অনুষ্ঠানে ভাচ্যুয়ালি বক্তব্য রাখেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বাগমারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক। প্রধান অতিথি বলেন,নির্বাচনের আর বেশি দিন নেই। তাই পিছনে তাকানো সময় নেই। নির্বাচনের কথা মাথায় নিয়ে ভোটারদের নিকটে সরকারের বার্তা পৌঁছে দিতে হবে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই দেশবাসী নিরাপদে আছে। ইউনিয়ন থেকে ওয়ার্ড এবং গ্রাম কমিটির সকল নেতৃবৃন্দকে সক্রিয় হতে হবে। নির্বাচনে নৌকার বিজয়ের কোন বিকল্প নেই। সবাইকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকার বিজয় ঘটাতে হবে। সংগঠনের প্রতিটি স্তরের নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয়ে কাজ করতে হবে।

গোবিন্দপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আশরাফুল ইসলাম বাবুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কছিম উদ্দীনের পরিচালনায় বর্ধিত সভায় বক্তব্য রাখেন, গোবিন্দপাড়া ইউনিয়নে দায়িত্ব প্রাপ্ত আহ্বায়ক উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হারুন অর রশীদ সরকার, সাংগঠনিক সম্পাদক আল মামুন প্রামানিক, সদস্য আক্তারুজ্জামান বুলবুল, গোবিন্দপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি গুলবর রহমান সহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।অরপদিকে, সোনাডাঙ্গা ইউনিয়ন পরিষদ চত্বরে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আজাহারুল হকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কাঞ্চন রায় চৌধুরীর পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সোনাডাঙ্গা ইউনিয়নে দায়িত্বপ্রাপ্ত আহবায়ক উপজেলা আওয়ামী লীগের সদস্য আব্দুস সামাদ, সদস্য আব্দুল জলিল সহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।এছাড়াও ঝিকরা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ঝিকরা উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মানিক প্রামানিকের পরিচালনায় বক্তব্য রাখেন ঝিকরা ইউনিয়নে দায়িত্বপ্রাপ্ত আহবায়ক উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম হেলাল, আইন বিষয়ক সম্পাদক মাজেদুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান আব্দুল হামিদ ফৌজদার, চেয়ারম্যান রফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম প্রমুখ।

এ সময় ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পাশাপাশি বড়-বিহানালী উচ্চ বিদ্যালয়ের হলরুমে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেনের সভাপতিত্বে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজার পরিচালনায় বক্তব্য রাখেন, বড় বিহানালী ইউনিয়ন দায়িত্বপ্রাপ্ত আহŸায়ক উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আফতাব উদ্দীন আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, সহ-প্রচার সম্পাদক আনোয়ার হোসেন, সদস্য সোলাইমান আলী হিরু, উপজেলা আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নাসির উদ্দীন প্রমুখ।

এ সময় ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।অন্যদিকে গোয়ালকান্দি দাখিল মাদ্রাসা চত্বরে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সভাপতি জাহিদুল ইসলামের সভাপতিত্বে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এ সময় ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park