1. admin@naldangabatra.com : admin :
শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পরিষদ চেয়ারম্যানকে এসআইবিএল এর সম্মাননা প্রদান। লালপুরে অগ্নিকাণ্ডে ভ্যানচালকের ঘরবাড়ি ভস্মীভূত! পাবনার ৩ উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হলেন যাঁরা। নলডাঙ্গায় ব্রহ্মপুর ইউনিয়নে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত  আটঘরিয়ায় টানা দ্বিতীয় বারের মত চেয়ারম্যান নির্বাচিত হলেন তানভীর, ভাইস চেয়ারম্যান মহিদুল, তহুরা । পীরগাছায় মাদ্রাসার ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার। গলায় ফাঁস দিয়ে লালপুরে যুবকের আত্নহত্যা! লালপুরে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু নলডাঙ্গায় বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা।  শপথ নিলেন রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ।

নাটোরের নলডাঙ্গায় সুষ্ঠভাবে আগুন নেভানোর মধ্যে দিয়ে ফায়ার স্টেশনের কার্যকম শুরু

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩
নাটোরের নলডাঙ্গা উপজেলার বিপ্রবেলঘড়িয়ার বামনগ্রামে আব্দুল হালিম নামে এক ব্যক্তির বসতবাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
৩৬৬ বার পঠিত

নাটোরের নলডাঙ্গায় সুষ্ঠভাবে আগুন নেভানোর মধ্যে দিয়ে ফায়ার স্টেশনের কার্যকম শুরু

নিজস্ব প্রতিবেদক:

 

 

নাটোরের নলডাঙ্গা উপজেলার বিপ্রবেলঘড়িয়ার বামনগ্রামে আব্দুল হালিম নামে এক ব্যক্তির বসতবাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

আজ মঙ্গলবার (০৫ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার বামনগ্রামে আব্দুল হালিম নামে এক ব্যক্তির বসতবাড়ির রান্নাঘরের চুলা থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে আজ ওনার বাড়ির আগুন নিভানোর মধ্য দিয়ে প্রথম কার্যক্রম শুরু করলো নলডাঙ্গা ফায়ার স্টেশন।

আব্দুল হালিম তিনি বলেন, অগ্নিকান্ডের কারনে প্রায় ১ লাখ টাকার ক্ষতি হয়েছে। একটি বসত ঘর, রান্না ঘর ও খড়ের গাদা পুড়ে ভষ্মিভুত হয়।
তবে তার প্রায় সাড়ে ৩ লক্ষ টাকা মূল্যের মালামাল উদ্ধার করেছেন নলডাঙ্গা ফায়ার স্টেশনের কর্মীরা বলে জানান।

নলডাঙ্গা ফায়ার ষ্টেশনে কর্মরত ওয়ার হাউজ ইন্সপেক্টর মোঃ মেহেরুল ইসলাম তিনি ঘটনা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে তাৎক্ষনিক ভাবে ১টি ইউনিট ২টি গাড়ি নিয়ে হাজির হয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন এবং দুর্ঘটনা কবলিত স্থান থেকে প্রায় সাড়ে ৩ লক্ষ টাকার মালামাল উদ্ধার করা হয়। এই অগ্নিকান্ডে আব্দুল হালিমের প্রায় ১ লাখ টাকার ক্ষতি সাধন হয়।

তিনি আরো বলেন, আজকের আগুন নেভানোটা ছিল নলডাঙ্গা ফায়ার স্টেশনের প্রথম কার্যক্রম। গত ৩০ আগষ্ট ১৬ জন জনবল, দুইটি অগ্নিনির্বাপক গাড়ি, প্রাকৃতিক দুর্যোগ, দুর্ঘটনা, অগ্নিকান্ডযন্ত্র সহ বিভিন্ন প্রকার দুর্যোগ মোকাবিলায় সকল প্রকার উপকরন নিয়ে ফায়ার স্টেশনের কার্যক্রম শুরু করা হয়।

এই স্টেশনে সফল ভাবে কার্যক্রম সম্পাদন করতে একজন ওয়ার হাউজ ইন্সপেক্টর, একজন লিডার, ৩ জন ড্রাইভার, ১১ জন ফায়ার ফাইটার, একজন বাবুর্চি ও একজন ঝাড়ুদার পদায়ন করা হয়েছে।

এছাড়াও তিনি বলেন, অগ্নিকান্ডসহ বিভিন্ন প্রকার দুর্যোগ মোকাবেলায় সহযোগিতা পেতে তাদের সঙ্গে যোগাযোগ করতে বলেন মোবাইল নম্বর
01901-022297 ও উপজেলাবাসীকে সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করার আহবান জানান।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park