1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনা থমথমে, শিক্ষার্থী-ছাত্রলীগ ধাওয়া-পাল্টা ধাওয়া, মোটরসাইকেল ভাংচুর। নাটোরে কোটা আন্দোলনকারী ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষে ৫ পুলিশ সহ আহত-৬  দেশজুড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় আওয়ামী লীগের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল। নাটোরে অস্ত্র ও গুলিসহ আওয়ামী লীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি আটক লালপুরে পদ্মায় গোসলে নেমে ৩ শিশু নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু! পাবনায় বিদ্যুৎপৃষ্টে স্কুল পড়ুয়া ভাইবোনের মৃত্যু পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার। নাটোরে ঋণের চাপে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা। নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ।

নাটোরের বড়াইগ্রামে মহাসড়ক থেকে বাইসাইকেল আরোহীর লাশ উদ্ধার!

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩
নাটোরের বড়াইগ্রামে মহাসড়ক থেকে মিন্টু কারিগর(৫০) নামে এক বাইসাইকেল আরোহীর মৃতদেহ উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ।
১৮৭ বার পঠিত

নাটোরের বড়াইগ্রামে মহাসড়ক থেকে বাইসাইকেল আরোহীর লাশ উদ্ধার!

মোঃ সুরুজ আলী,বিশেষ প্রতিনিধি:

 

নাটোরের বড়াইগ্রামে মহাসড়ক থেকে মিন্টু কারিগর(৫০) নামে এক বাইসাইকেল আরোহীর মৃতদেহ উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ।

বুধবার রাত ৯টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের উপজেলার আগ্রান বাজার এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত মিন্টু উপজেলার জোয়াড়ি ইউনিয়নের জোয়াড়ি কারিগরপাড়া মৃত ইউসুফ কারিগরের ছেলে।

বনপাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ হাবিবুর রহমান জানান, নিহত মিন্টু লক্ষীকোল বাজারে দর্জির কাজ শেষ করে বাইসাইকেল নিয়ে বাড়িতে যাওয়ার পথে অজ্ঞাত গাড়ির চাপায় নিহত হয়।

বৃহস্পতিবার দুপুরে ময়না তদন্ত শেষ করে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পুলিশ অজ্ঞাত ওই ঘাতক গাড়িটি সনাক্ত করার চেষ্টা করছে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park