1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনা সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর স্ত্রী ও সমর্থকদের ওপর হামলা। জেলা শিল্পকলা একাডেমি নওগাঁতে অনুষ্ঠিত হচ্ছে ৫২র প্রেক্ষাপটে নাটক ‘রাজমিস্ত্রি’ নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা। চাটমোহরে দুলাল,ভাঙ্গুড়ায় রাসেল ও ফরিদপুরে খলিলুর রহমান চেয়ারম্যান বিজয়ী । পাবনার ভাঙ্গুড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন রাসেল । পাবনায় তেলবাহী লরির চাপায় নিহত ২ লালপুর উপজেলা নির্বাচনে সাগর, বাঘা ও শাপলা বেসরকারী ভাবে বিজয়ী। বাগমারা উপজেলা নির্বাচনে নির্বাচিত হলেন যারা।  মহাসড়কে শিয়ালের বিচ্ছিন্ন দেহাংশ, পিছলে সাংবাদিক গুরুতর আহত ট্রেনের ধাক্কায় নলডাঙ্গায় স্কুল ছাত্র নিহত!

পাবনায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৩ জন

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩
পাবনা-ঈশ্বরদী মহাসড়কের সিডগোডাউন নামক স্থানে বাস ও সবুজ সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও তিনজন। বৃহস্পতিবার(৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টার দিকে মহাসড়কের টেবুনিয়া সিডগোডাউন নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত ও আহতরা সিএনজিচালিত অটোরিকশার যাত্রী ছিলেন।
১৮০ বার পঠিত
পাবনায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৩ জন।
মাসুদ রানা, পাবনা প্রতিনিধি:
পাবনা-ঈশ্বরদী মহাসড়কের সিডগোডাউন নামক স্থানে বাস ও সবুজ সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও তিনজন।
বৃহস্পতিবার(৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টার দিকে মহাসড়কের টেবুনিয়া সিডগোডাউন নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত ও আহতরা সিএনজিচালিত অটোরিকশার যাত্রী ছিলেন।
নিহতরা হলেন, সুজানগর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের কামরুজ্জামানের ছেলে রিফাত আল সিফাত (২১) ও চাটমোহর উপজেলার পাশ্বডাঙ্গা গ্রামের মুঞ্জু মাস্টারের ছেলে রুবায়েত হাসান নোমান (২২)। নিহত সিফাত চলতি বছরে বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষায় রাজশাহী, খুলনা ও গাজীপুর কৃষি বিশ্ববিদ্যালয়সহ একাধিক বিশ্ববিদ্যালয়ে মেধা তালিকায় ছিলেন। গত বছর খুলনা বিশ্ববিদ্যালয়ে অর্থনীতি বিভাগে ভর্তি হয়েছিলেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে দাশুরিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির এএসআই বেলাল হোসেন জানান, রাজশাহী থেকে ছেড়ে আসা রাব্বি নামক বাসের সঙ্গে বিপরীত দিক থেকে ছেড়ে আসা সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হলে পাঁচজন আহত হন।
স্থানীয় তাদেরকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। পুলিশ বাসটিকে জব্দ করেছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park