1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশজুড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় আওয়ামী লীগের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল। নাটোরে অস্ত্র ও গুলিসহ আওয়ামী লীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি আটক লালপুরে পদ্মায় গোসলে নেমে ৩ শিশু নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু! পাবনায় বিদ্যুৎপৃষ্টে স্কুল পড়ুয়া ভাইবোনের মৃত্যু পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার। নাটোরে ঋণের চাপে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা। নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ। যশোর জেলায় শ্রেষ্ঠ ওসি নির্বাচিত সুমন ভক্ত বিদ্যুতের খুঁটিতে বেপরোয়া গতির মোটরসাইকেলের ধাক্কা, প্রাণ গেলো ২ জনের, আহত ১

মাদারীপুরে একুশে টেলিভিশনের সাংবাদিকসহ ৪ জন সাংবাদিকের উপর হামলা

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩
মাদারীপুরে একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধিসহ ৪ জন সাংবাদিকদের উপর হামলা করে ক্যামেরা ও মোবাইল ছিনিয়ে নেয়ার চেষ্টা করে কুমার নদ দখলকারী দুস্কৃতকারীরা। দুপুর সাড়ে ১২ টার দিকে মাদারীপুরের বিসিক এলাকায় এ ঘটনা ঘটে।
১৬৫ বার পঠিত

মাদারীপুরে একুশে টেলিভিশনের সাংবাদিকসহ ৪ জন সাংবাদিকের উপর হামলা।

মাদারীপুর প্রতিনিধি:

 

মাদারীপুরে একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধিসহ ৪ জন সাংবাদিকদের উপর হামলা করে ক্যামেরা ও মোবাইল ছিনিয়ে নেয়ার চেষ্টা করে কুমার নদ দখলকারী দুস্কৃতকারীরা। দুপুর সাড়ে ১২ টার দিকে মাদারীপুরের বিসিক এলাকায় এ ঘটনা ঘটে।

কুমার নদ দখল করে স্থাপনা করার সংবাদ সংগ্রহ করতে একুশে টেলিভিশনের মাদারীপুর জেলা প্রতিনিধি নজরুল ইসলাম পলাশসহ জেলায় কর্মরত ৪জন সাংবাদিক মাদারীপুরের বিসিক এলাকার স-মিল এলাকায় যায়। তারা নদী দখলের ভিডিও নিতে গেলে স্থানীয় মাহাবুরসহ ৪ পাঁচজনের নেতৃত্বে আরও ৮/১০ এসে কি করছি জানতে চায়। সাংবাদিকরা নদী দখলের উপর নিউজ করার কথা বললে ক্ষিপ্ত হয়ে সাংবাদিকের উপর হামলা চালায়। সাংবাদিকের ক্যামেরা ও মোবাইল ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। সেই স্থান থেকে সাংবাদিকরা কৌশলে বের হয়ে এসে মাদারীপুর থানায় যায়। সেখানে মৌখিকভাবে মাদারীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ার হোসেন চৌধুরী লিখিত অভিযোগ করতে বলেন।

এ বিষয় মাদারীপুর পুলিশ সুপার মো. মাসুদ আলম ঘটনা জেনে কঠোর ব্যবস্থা নেয়ার আশ্বাস দেয়।

 

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park