1. admin@naldangabatra.com : admin :
শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পরিষদ চেয়ারম্যানকে এসআইবিএল এর সম্মাননা প্রদান। লালপুরে অগ্নিকাণ্ডে ভ্যানচালকের ঘরবাড়ি ভস্মীভূত! পাবনার ৩ উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হলেন যাঁরা। নলডাঙ্গায় ব্রহ্মপুর ইউনিয়নে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত  আটঘরিয়ায় টানা দ্বিতীয় বারের মত চেয়ারম্যান নির্বাচিত হলেন তানভীর, ভাইস চেয়ারম্যান মহিদুল, তহুরা । পীরগাছায় মাদ্রাসার ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার। গলায় ফাঁস দিয়ে লালপুরে যুবকের আত্নহত্যা! লালপুরে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু নলডাঙ্গায় বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা।  শপথ নিলেন রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ।

বড়াইগ্রামে জেলা জাতীয় যুব জোটের ত্রিবার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩
"যুবরা লড়বে, নতুন পৃথিবী গড়বে" এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে অনুষ্ঠিত হয়েছে জাতীয় যুব জোটের জেলা ত্রিবার্ষিক কাউন্সিল।
১৭৬ বার পঠিত

বড়াইগ্রামে জেলা জাতীয় যুব জোটের ত্রিবার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

নাটোর প্রতিনিধি:

 

“যুবরা লড়বে, নতুন পৃথিবী গড়বে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে অনুষ্ঠিত হয়েছে জাতীয় যুব জোটের জেলা ত্রিবার্ষিক কাউন্সিল।

 

শনিবার বিকেলে উপজেলার বনপাড়াস্থ জাসদ কার্যালয় প্রাঙ্গণে জেলা যুবজোটের সভাপতি মোশাররফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত কাউন্সিল-এ প্রধান অতিথি হিসেবে জেলা জাসদের সভাপতি মহিবুর রহমান, বিশেষ অতিথি হিসেবে কেন্দ্রীয় যুবজোটের সাধারণ সম্পাদক শরিফুল কবির স্বপন, যুগ্ম সাধারণ সম্পাদক শামসুল আলম, জাসদ কেন্দ্রীয় সদস্য ডিএম আলম, কেন্দ্রীয় শ্রমিক জোটের যুগ্ম সাধারণ সম্পাদক পারুল মজুমদার, জেলা আইন ও দর কষাকষি সম্পাদক ইস্রাফিল হোসেন, উপজেলা জাসদের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মান্নান ও সাধারণ সম্পাদক মোকাদ্দেস আলী সরকার প্রমূখ বক্তব্য রাখেন।

কাউন্সিল অধিবেশনে মোশাররফ হোসেন মুসাকে সভাপতি ও মিঠুন নন্দীকে সাধারণ সম্পাদক করে দুই বছর মেয়াদের ৩৩ সদস্য বিশিষ্ট নাটোর জেলা জাতীয় যুব জোটের কমিটি পুনঃগঠন করা হয়।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park