1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন

বড়াইগ্রামে অনুমোদনহীন সার ও কীটনাশকের রাখার অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩
নাটোরের বড়াইগ্রামের মাঝগাঁও ইউনিয়নের মাঝগাঁও গ্রামের বক্কুর মোড় এলাকায় মেসার্স আব্দুল্লাহ এন্টারপ্রাইজের দোকানে ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করে অনুমোদনহীন প্রায় ৬লক্ষ টাকা মূল্যর সার ও কীটনাশক জব্দ করা হয়েছে। ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু রাসেল এই অভিযান পরিচালনা করেন।
২৬০ বার পঠিত

বড়াইগ্রামে অনুমোদনহীন সার ও কীটনাশকের রাখার অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা

 

বিশেষ প্রতিনিধি:

 

নাটোরের বড়াইগ্রামের মাঝগাঁও ইউনিয়নের মাঝগাঁও গ্রামের বক্কুর মোড় এলাকায় মেসার্স আব্দুল্লাহ এন্টারপ্রাইজের দোকানে ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করে অনুমোদনহীন প্রায় ৬লক্ষ টাকা মূল্যর সার ও কীটনাশক জব্দ করা হয়েছে।
ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু রাসেল এই অভিযান পরিচালনা করেন।

 

উক্ত প্রতিষ্টান এর মালিকের নাম মোঃ ইউনুছ আলী, পিতা ছলেমান আলী। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আবু রাসেল বলেন,গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকেলে উপজেলার মাঝগাঁও ইউনিয়নের মাঝগাঁও গ্রামের বক্কুর মোড় এলাকার মালিক ইউনুস আলীর মেসার্স আব্দুল্লাহ এন্টারপ্রাইজের দোকানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে প্রায় ৬লাখ টাকা মূল্যর অনুমোদনহীন পদ্মা জিংক ১২০কার্টুন,সিম ফুরান ৮৩ কার্টুন, মাটির প্রান ২০কার্টুন, শক্তি প্লাস ৪০কার্টুন,থিয়োভিট গোল্ড ৩০কার্টুন সার ও কীটনাশক জব্দ করা হয়।

অনুমোদনহীন সার ও কীটনাশক রাখার দায়ে ভ্রাম্যমান আদালত মাধ‍্যমে মেসার্স আব্দুল্লাহ এন্টারপ্রাইজকে ৫০হাজার জরিমানা করা হয়েছে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park