1. admin@naldangabatra.com : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ০২:৪০ অপরাহ্ন
শিরোনাম :
নলডাঙ্গায় বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা।  শপথ নিলেন রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ। রাজশাহী বিভাগে ২৩ উপজেলায় শপথ নিলেন চেয়ারম্যানরা। নলডাঙ্গার খাজুরা ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা।  পাবনা সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর স্ত্রী ও সমর্থকদের ওপর হামলা। জেলা শিল্পকলা একাডেমি নওগাঁতে অনুষ্ঠিত হচ্ছে ৫২র প্রেক্ষাপটে নাটক ‘রাজমিস্ত্রি’ নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা। চাটমোহরে দুলাল,ভাঙ্গুড়ায় রাসেল ও ফরিদপুরে খলিলুর রহমান চেয়ারম্যান বিজয়ী । পাবনার ভাঙ্গুড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন রাসেল । পাবনায় তেলবাহী লরির চাপায় নিহত ২

পাবনায় ডেঙ্গুতে শিক্ষকের মৃত্যু!

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
পাবনার ঈশ্বরদীতে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে খন্দকার ইব্রাহিম হোসেন হেলাল (৫৫) নামে এক আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) রাতে পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
১৮৩ বার পঠিত
পাবনায় ডেঙ্গুতে শিক্ষকের মৃত্যু!
পাবনা প্রতিনিধি:
পাবনার ঈশ্বরদীতে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে খন্দকার ইব্রাহিম হোসেন হেলাল (৫৫) নামে এক আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) রাতে পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
মৃত ইব্রাহিম হোসেন হেলাল উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের কালিকাপুরের আফতাব উদ্দিন খন্দকারের ছেলে এবং কালিকাপুর আব্দুল জব্বার খান স্মৃতি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক।
তিনি বাংলাদেশ শিক্ষক সমিতি আঞ্চলিক শাখার (পাবনা-সিরাজগঞ্জ) সাধারণ সম্পাদক ছিলেন এবং ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ছিলেন। দাশুড়িয়া ইউপি সদস্য মো. সানাউল্লাহ জানান, ক্যান্সারে আক্রান্ত স্ত্রীর চিকিৎসার জন্য ঢাকায় অবস্থানকালে ইব্রাহিম হোসেন হেলালের কয়েকদিন আগে ডেঙ্গু শনাক্ত হয়। কিন্তু তিনি বিষয়টি আমলে নেননি। গত ৩/৪ দিন আগে জরুরি কাজ সম্পাদন ও স্ত্রীর চিকিৎসার খরচের টাকা নেওয়ার জন্য ঈশ্বরদীর বাড়িতে আসেন। পরে শুক্রবার ঢাকায় যাওয়ার কথা ছিল তার।
তিনি আরও বলেন, আজ সকালে হঠাৎ ইব্রাহিম হোসেন হেলাল জ্বরে আক্রান্ত হলে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে পরীক্ষা করার পর ডেঙ্গু শনাক্তের বিষয়টি জানতে পারেন। চিকিৎসক জরুরি ভিত্তিতে তাকে পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন। চিকিৎসাধীন অবস্থায় সেখানেই সন্ধ্যা ৬টার দিকে তিনি মারা যান।
ডেঙ্গু আক্রান্ত ইব্রাহিম হোসেন হেলালের মৃত্যুতে ঈশ্বরদী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ওয়াহেদ্দুজামান, বাংলাদেশ শিক্ষক সমিতি ঈশ্বরদী উপজেলা শাখার সভাপতি ফজলুল হকসহ শিক্ষক-শিক্ষার্থীরা গভীর শোক প্রকাশ করেছেন।
পারিবারিক সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল ১০টায় কালিকাপুর আব্দুল জব্বার খান স্মৃতি উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা শেষে তাকে আজমপুর কবরস্থানে দাফন করা হবে। পাবনার সিভিল সার্জন মো. শহিদুল্লাহ দেওয়ান  সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, জ্বর নিয়ে বৃহস্পতিবার সকালে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। এরপর তাকে পাবনা জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার দিকে তার মৃত্যু হয়। তিনি ঢাকা থেকে ডেঙ্গু আক্রান্ত হয়ে পাবনায় আসেন।
পাবনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস বলেন, ইব্রাহিম হোসেন আমার খুবই কাছের একজন মানুষ ছিলেন। সদা হাস্যজ্বল ব্যক্তি ছিলেন। বঙ্গবন্ধুর আদর্শের একজন নিবেদিত সৈনিক ছিলেন। গত পরশুদিনও আমার কাছে আসছিল। রাজনৈতিক ও তার স্ত্রী ক্যান্সারসহ বেশ কয়েকটি বিষয় নিয়ে আলোচনা করি।
আজকে হঠাৎ শুনি যে তিনি ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছেন। তার মৃত্যুতে আমরা শোক প্রকাশ করছি। আত্মার শান্তি কামনা করছি।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park