1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনা থমথমে, শিক্ষার্থী-ছাত্রলীগ ধাওয়া-পাল্টা ধাওয়া, মোটরসাইকেল ভাংচুর। নাটোরে কোটা আন্দোলনকারী ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষে ৫ পুলিশ সহ আহত-৬  দেশজুড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় আওয়ামী লীগের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল। নাটোরে অস্ত্র ও গুলিসহ আওয়ামী লীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি আটক লালপুরে পদ্মায় গোসলে নেমে ৩ শিশু নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু! পাবনায় বিদ্যুৎপৃষ্টে স্কুল পড়ুয়া ভাইবোনের মৃত্যু পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার। নাটোরে ঋণের চাপে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা। নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ।

আ:লীগ করে থাকলে নৌকার বিরোধীতা করার সুযোগ নেই- এমপি এনামুল।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩
রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক বলেন, পথসভায় লোকজনের উপস্থিতি প্রমাণ করে আওয়ামী লীগ ঐক্যবদ্ধ ও সুসংগঠিত।
১৬১ বার পঠিত

আ:লীগ করে থাকলে নৌকার বিরোধীতা করার সুযোগ নেই- এমপি এনামুল।

 

মো: জাহাঙ্গীর আলম, রাজশাহী প্রতিনিধি:

 

 

রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক বলেন, পথসভায় লোকজনের উপস্থিতি প্রমাণ করে আওয়ামী লীগ ঐক্যবদ্ধ ও সুসংগঠিত।

 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত। বাগমারায় উপজেলা থেকে ইউনিয়ন, ওয়ার্ড এবং গ্রাম পর্যায়ের প্রতিটি স্তরে ঐক্যবদ্ধ হয়ে কাজ করছে সবাই। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয়ে একসাথে কাজ করবেন ৫০ হাজার নেতাকর্মী, স্মার্ট বাংলাদেশের পাশাপাশি স্মার্ট বাগমারা গড়তে নৌকার বিজয়ের বিকল্প নেই। নৌকার বিজয় হয়েছে বলেই রক্তাক্ত বাগমারা এখন শান্তির জনপদ। নৌকার বিজয় হয়েছে বলেই সকল সুবিধাভোগী ভাতা পাচ্ছে। প্রত্যন্ত এলাকায় উন্নয়ন নিশ্চিত করা হচ্ছে। এরই মধ্যে একটি পক্ষ ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা চালিয়ে যাচ্ছে। তারা চাই না বাগমারায় নৌকার বিজয় হোক। জনগণ সব বুঝে গেছে। ওই সকল মুনাফেকদের চিনে ফেলেছে। তাদের কথায় আর ভুল পথে পা বাড়াবে না। আওয়ামী লীগ করে থাকলে নৌকার বিরোধীতা করার সুযোগ নেই। নৌকার প্রার্থীর বিরোধীতা করার সুযোগ নেই। সাধারণ মানুষ নৌকার সাথে আছে। তারাই নৌকার বিজয় ঘটাবে।

 

রবিবার বিকেলে উপজেলার বড়বিহানালী ইউনিয়নের বাঘাবাড়ি এবং হরিণমারা বাজারে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেনের সভাপতিত্বে আয়োজিত পথসভায় প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন তিনি। ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজার পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, আফতাব উদ্দীন আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মাসুদ রানা কামাল, সদস্য হাবিবুর রহমান মটর, হাচেন আলী, সোলাইমান আলী হিরু, সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নাসির উদ্দীন, ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, মহিলা লীগের সভাপতি কহিনুর বানু, সাধারণ সম্পাদক জাহানারা বেগম, কৃষক লীগের সভাপতি মহসিন আলী, যুব লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম মীর, আব্দুল আজিজ লিটন। অপরদিকে ভবানীগঞ্জ পৌরসভার কলেজ মোড়ে পথসভা অনুষ্ঠিত হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক আনোয়ার হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক আশরাফুল ইসলাম প্রমুখ।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park