1. admin@naldangabatra.com : admin :
শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পরিষদ চেয়ারম্যানকে এসআইবিএল এর সম্মাননা প্রদান। লালপুরে অগ্নিকাণ্ডে ভ্যানচালকের ঘরবাড়ি ভস্মীভূত! পাবনার ৩ উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হলেন যাঁরা। নলডাঙ্গায় ব্রহ্মপুর ইউনিয়নে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত  আটঘরিয়ায় টানা দ্বিতীয় বারের মত চেয়ারম্যান নির্বাচিত হলেন তানভীর, ভাইস চেয়ারম্যান মহিদুল, তহুরা । পীরগাছায় মাদ্রাসার ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার। গলায় ফাঁস দিয়ে লালপুরে যুবকের আত্নহত্যা! লালপুরে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু নলডাঙ্গায় বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা।  শপথ নিলেন রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ।

নলডাঙ্গায় শিশু অপহরণ ও মুক্তিপণের অভিযোগে ২জন গ্রেফতার।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩
নাটোরের নলডাঙ্গায় শিশু অপহরণ ও মুক্তিপণের দাবি করায় দুইজনকে গ্রেফতার করেছে নলডাঙ্গা থানা পুলিশ।
৩৩৩ বার পঠিত

নলডাঙ্গায় শিশু অপহরণ ও মুক্তিপণের অভিযোগে ২জন গ্রেফতার।

 

নিজস্ব প্রতিবেদক:

 

 

নাটোরের নলডাঙ্গায় শিশু অপহরণ ও মুক্তিপণের দাবি করায় দুইজনকে গ্রেফতার করেছে নলডাঙ্গা থানা পুলিশ।

 

অপহরণ হওয়া শিশুটির দাদা আবুল কালাম আজাদ বলেন, গত ১৭ সেপ্টেম্বর বিকেল ৬ টায় আমার কাছে একটি ফোন আসে এবং বলে ১ লক্ষ টাকা বিকাশ করেন না হলে আপনার নাতি নাসিমের (১১) লাশ পাবেন। শিশুটির দাদা বলেন তারা আমার নাতিকে ফুটবল খেলা দেখাবার কথাবলে ভ্যান গাড়িতে করে সিংড়া ও আত্রাই মহাসড়কে ঘুরা গুড়ি করে। পরে ঘটনার দিন রাত আনুমানিক ১১ টায় আসামিরা আমার নাতিকে আমার বাড়ির পাশে একটি ব্রিজের উপর নামিয়ে দিয়ে যায় এবং অপহরন কারীরা বলে এই বিষয়টি কাউকে জানালে হত্যা করা হবে বলে হুমকি দেয়।

ঘটনার পরের দিন শিশুটির দাদা আবুল কালাম আজাদ বাদী হয়ে দুইজনের নাম উল্লেখ করে নলডাঙ্গা থানায় অপহরণ ও চাঁদাবাজির এজাহার দায়ের করেন। আসামীরা হলেন একই উপজেলার পুর্ব সেনাপাতিল এলাকার মোঃ আবুল কালাম সরদারের ছেলে প্রধান আসামী মোঃ মনিরুল ইসলাম মনির (২২) ও ২নং আসামি হলুদঘর গ্রামের মোঃ মোন্তাজ আলীর ছেলে মোঃ জিহাদ আলী(২২)।

 

নলডাঙ্গা থানা অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম বলেন শিশুটির দাদা এই বিষয়ে থানায় একটি এজাহার দায়ের করেন। এজাহারের প্রেক্ষিতে আসামীদেরকে গতকাল ১৮ সেপ্টেম্বর রাত্রীতে গ্রেপ্তার করা হয়েছে। এবং নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৭/৮/৩০ ( শিশু অপহরণ পূর্বক মুক্তিপণ দাবি করার অপরাধে একটি মামলা রুজু করা হয়েছে। আজ আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

নলডাঙ্গা থানা অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আরো বলেন, মামলার ০২ নং আসামী মোঃ জিহাদ আলী এর বিরুদ্ধে পূর্বে ০১টি অপহরণ, ০১টি অস্ত্র ও ০২ টি ডাকাতি মামলা রয়েছে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park