1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশজুড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় আওয়ামী লীগের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল। নাটোরে অস্ত্র ও গুলিসহ আওয়ামী লীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি আটক লালপুরে পদ্মায় গোসলে নেমে ৩ শিশু নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু! পাবনায় বিদ্যুৎপৃষ্টে স্কুল পড়ুয়া ভাইবোনের মৃত্যু পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার। নাটোরে ঋণের চাপে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা। নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ। যশোর জেলায় শ্রেষ্ঠ ওসি নির্বাচিত সুমন ভক্ত বিদ্যুতের খুঁটিতে বেপরোয়া গতির মোটরসাইকেলের ধাক্কা, প্রাণ গেলো ২ জনের, আহত ১

শেখ হাসিনা মানেই উন্নয়ন ও আদর্শের প্রতীক-একদন্তে পথসভায় গালিব। 

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩
purely
২২৮ বার পঠিত
শেখ হাসিনা মানেই উন্নয়ন ও আদর্শের প্রতীক-একদন্তে পথসভায় গালিব। 
পাবনা প্রতিনিধি:

পাবনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, প্রয়াত সাবেক ভূমিমন্ত্রীর ছেলে,  গালিবুর রহমান শরীফ গালিব বলেছেন, বিএনপি এখন বিতর্কিত দল, মিথ্যুকের দল, মিথ্যাচারই তাদের সম্পদ। আওয়ামী লীগ শুধুই উন্নয়নের রাজনীতি করে না, শান্তির রাজনীতি করে।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সন্ধায় আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষে পাবনার আটঘরিয়া উপজেলার একদন্ত ইউনিয়নের  অগ্রদূত যুব সংঘ ক্লাবের সামনে সংক্ষিপ্ত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা গুলো বলেন।
তিনি শেখ হাসিনার প্রশংসা করে বলেন, শেখ হাসিনা মানেই উন্নয়ন ও আদর্শের প্রতীক। শেখ হাসিনাই বাংলাদেশের ঠিকানা, আমাদের উন্নয়নের ঠিকানা। শেখ হাসিনা উন্নয়ন এবং বঙ্গবন্ধুর আদর্শের প্রতীক দেশের মানুষ আর কখনোই বিএনপি -জামায়াতকে আর রাষ্ট্রীয় ক্ষমতাই দেখতে চাই না মন্তব্য করে গালিব বলেন, দেশকে যারা পিছিয়ে দিতে চায়, দেশের মানুষ কখনো তাদের সেই সুযোগ দেবে না।
নেতাকর্মীদের উদ্দ্যেশ্য বলেন, বাংলার মাটিতে স্বাধীনতাবিরোধী অপশক্তি ক্ষমতাই এসে বাংলাদেশের মানুষের ভাগ্য নিয়ে আর যেন ছিনিমিনি খেলতে না পারে তার জন্য আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মী কে  ঐক্যবদ্ধ থাকতে হবে। ২০২৪ সালের যে নির্বাচন হবে। আমরা সুষ্ঠু নির্বাচনের মধ্য দিয়ে নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করে  প্রমাণ করব, জনগন শান্তি পছন্দ করে।
একদন্ত ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে ইউনিয়নের আওয়ামী লীগ সভাপতি এ জেড এমডি আব্দুল জলিলের সভাপতিত্বে সাধারন সম্পাদক ও  সাবেক ইউপি চেয়ারম্যান ইসমাইল সরদারের পরিচালনায় প্রধান  বক্তা হিসেবে বক্তব্যে রাখেন ইউপি চেয়ারম্যান লিয়াকত আলী আলাল সরদার। অন্যান্যদেন মধ্যে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি শ্রী দিপক কুমার গুহ, সাংগঠনিক সম্পাদক আ: সুবহাস, ডা. রফিক উদ্দিন, ছাত্র লীগের সভাপতি রফিকুল ইসলাম প্রমুখ।
উক্ত পথসভায় ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন ওয়ার্ডের সভাপতি /সম্পাদক সহ আওয়ামী নেতা কর্মী উপস্থিত ছিলেন।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park