1. admin@naldangabatra.com : admin :
শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পরিষদ চেয়ারম্যানকে এসআইবিএল এর সম্মাননা প্রদান। লালপুরে অগ্নিকাণ্ডে ভ্যানচালকের ঘরবাড়ি ভস্মীভূত! পাবনার ৩ উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হলেন যাঁরা। নলডাঙ্গায় ব্রহ্মপুর ইউনিয়নে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত  আটঘরিয়ায় টানা দ্বিতীয় বারের মত চেয়ারম্যান নির্বাচিত হলেন তানভীর, ভাইস চেয়ারম্যান মহিদুল, তহুরা । পীরগাছায় মাদ্রাসার ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার। গলায় ফাঁস দিয়ে লালপুরে যুবকের আত্নহত্যা! লালপুরে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু নলডাঙ্গায় বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা।  শপথ নিলেন রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ।

আত্রাই ডাসকো ফাউন্ডেশনের উদ্যোগে রচনা ও বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩
নওগাঁর আত্রাই উপজেলায় সুদরানা মাধ্যমিক বিদ্যালয়ে বিএমজেড এবং নেট্জ বাংলাদেশের সহযোগিতায় ডাসকো ফাউন্ডেশনের পরিবেশ প্রকল্পের উদ্যোগে রচনা, বিতর্ক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বেলা ৩টায় সুদরানা মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের অংশগ্রহণে "প্লাস্টিক দূষণের প্রভাব ও প্রতিরোধে করণীয়" বিষয়ক রচনা প্রতিযোগিতা এবং "ব্যক্তি সচেতনতাই পারে প্লাষ্টিক দূষণ রোধ করতে" এই বিষয়ের উপর বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
১৯৮ বার পঠিত

আত্রাই ডাসকো ফাউন্ডেশনের উদ্যোগে রচনা ও বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

 

গোলাম রাব্বানী, নওগাঁ জেলা প্রতিনিধি:

 

নওগাঁর আত্রাই উপজেলায় সুদরানা মাধ্যমিক বিদ্যালয়ে বিএমজেড এবং নেট্জ বাংলাদেশের সহযোগিতায় ডাসকো ফাউন্ডেশনের পরিবেশ প্রকল্পের উদ্যোগে রচনা, বিতর্ক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বেলা ৩টায় সুদরানা মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের অংশগ্রহণে “প্লাস্টিক দূষণের প্রভাব ও প্রতিরোধে করণীয়” বিষয়ক রচনা প্রতিযোগিতা এবং “ব্যক্তি সচেতনতাই পারে প্লাষ্টিক দূষণ রোধ করতে” এই বিষয়ের উপর বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

 

এসময় উপস্থিত ছিলেন সুদরানা মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি খন্দকার লুৎফর রহমান, প্রধান শিক্ষক অমেন্দ্রনাথ সাহা, নেট্জ প্রতিনিধি মোঃ জাকির হোসেন, ডাসকো ফাউন্ডেশনের আত্রাই উপজেলা সমন্বয়কারী আবু হেনা মোহাম্মদ ফিরোজ, অত্র বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মোঃ ইসমাইল হোসেন, সহকারি শিক্ষক রনজিত কুমার সরকার, আত্রাই উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক বাবু প্রনব কুমারসহ বিদ্যালয়ের স্টুডেন্ট ফোরামের সদস্যগণ ও স্কুলের শতাধিক ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন প্রকল্পের এ্যাডভোকেসী এ্যাসিসস্ট্যান্ট গোলাম রাব্বানী।

প্রতিযোগিতা শেষে রচনা ও বিতর্ক বিজয়ীদের হাতে ক্রেস্ট এবং অংশগ্রহণকারীদের সকলের জন্য কলম বক্স ও কলম পুরস্কার হিসেবে তুলে দেওয়া হয়।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park