1. admin@naldangabatra.com : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
শিরোনাম :
নলডাঙ্গায় বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা।  শপথ নিলেন রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ। রাজশাহী বিভাগে ২৩ উপজেলায় শপথ নিলেন চেয়ারম্যানরা। নলডাঙ্গার খাজুরা ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা।  পাবনা সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর স্ত্রী ও সমর্থকদের ওপর হামলা। জেলা শিল্পকলা একাডেমি নওগাঁতে অনুষ্ঠিত হচ্ছে ৫২র প্রেক্ষাপটে নাটক ‘রাজমিস্ত্রি’ নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা। চাটমোহরে দুলাল,ভাঙ্গুড়ায় রাসেল ও ফরিদপুরে খলিলুর রহমান চেয়ারম্যান বিজয়ী । পাবনার ভাঙ্গুড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন রাসেল । পাবনায় তেলবাহী লরির চাপায় নিহত ২

হবিগঞ্জের বানিয়াচংয়ে ৯ম ছাত্রীর ওড়না ধরে টানাহেচড়ার প্রতিবাদ করায় সহপাঠিদের মারপিট করেছে সন্ত্রাসীরা।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩
হবিগঞ্জের বানিয়াচংয়ে নবম শ্রেনীর স্কুল ছাত্রীর ওড়না ধরে টানাহেচড়া করার অভিযোগ পাওয়া গেছে এক বখাটের বিরুদ্ধে। এসময় ছাত্রীর সহপাঠিরা এ ঘটনার প্রতিবাদ করায় সন্ত্রাসী কায়দায় পিঠিয়ে রক্তাক্ত জখম করেছে মেহেদী ও তার লোকজন। অভিযুক্ত মেহেদী মিয়া(২১)দোকানটুলা গ্রামের আমির আলীর পুত্র। বৃহস্পতিবার(২১ সেপ্টেম্বর) সকাল সোয়া ৯টায় ঘটনাটি ঘটেছে বানিয়াচং উপজেলার ২নং উত্তর-পশ্চিম ইউনিয়নের তোপখানা মাদ্রাসা এলাকায়।
২৫৯ বার পঠিত

হবিগঞ্জের বানিয়াচংয়ে ৯ম ছাত্রীর ওড়না ধরে টানাহেচড়ার প্রতিবাদ করায় সহপাঠিদের মারপিট করেছে সন্ত্রাসীরা।

 

আকিকুর রহমান রুমন, হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ

 

 

হবিগঞ্জের বানিয়াচংয়ে নবম শ্রেনীর স্কুল ছাত্রীর ওড়না ধরে টানাহেচড়া করার অভিযোগ পাওয়া গেছে এক বখাটের বিরুদ্ধে। এসময় ছাত্রীর সহপাঠিরা এ ঘটনার প্রতিবাদ করায় সন্ত্রাসী কায়দায় পিঠিয়ে রক্তাক্ত জখম করেছে মেহেদী ও তার লোকজন। অভিযুক্ত মেহেদী মিয়া(২১)দোকানটুলা গ্রামের আমির আলীর পুত্র।
বৃহস্পতিবার(২১ সেপ্টেম্বর) সকাল সোয়া ৯টায় ঘটনাটি ঘটেছে বানিয়াচং উপজেলার ২নং উত্তর-পশ্চিম ইউনিয়নের তোপখানা মাদ্রাসা এলাকায়।

বানিয়াচং সুফিয়া মতিন টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের নবম শ্রেনীর নির্যাতিত ওই ছাত্রী ঘটনার পরপরই ৫ জন কে অভিযুক্ত করে বানিয়াচং থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে জানা যায়, তোপখানা মাদ্রাসার তিন রাস্তার মোড় এলাকায় বখাটেদের আড্ডা বসে দিন-রাত। ঘটনার সময় নির্যাতিত ছাত্রী প্রাইভেট পড়া শেষে নিজ শিক্ষা প্রতিষ্টানে সহপাঠিদের সাথে যাওয়ার সময় অভিযুক্ত মেহেদী পথরোধ করে অশ্লীল অঙ্গভঙ্গি করে। হতভম্ব ওই ছাত্রী প্রতিবাদ করলে অভিযুক্ত মেহেদী ওড়না ধরে টানাহেচড়া করে। ছাত্রীর সহপাঠিরা ঘটনাটি প্রত্যক্ষ করে প্রতিবাদ জানালে, মেহেদী তাদেরকে কিলঘুষি মেরে জহম করে।

 

এ সময় পথচারী ও ছাত্রদের মধ্যে উত্তেজনা দেখা দিলে অভিযুক্ত মেহেদী চিৎকার করে তার নিজের লোকজন নিয়ে ছাত্রীর সহপাঠিদের উপর রড ও লাঠি নিয়ে হামলা করে রক্তাক্ত জখম করে। বখাটে ও তার লোকজনের সন্ত্রাসী হামলায় সুফিয়া মতিন টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ছাত্র প্রভাস সরকার(১৫),শিহান মিয়া(১৭) ও শামীম মিয়া(১৬)আহত হয়ে বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। এ ব্যাপারে সুফিয়া মতিন টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের নবম শ্রেণীর শিক্ষার্থী(১৬) জানান, বুধবার সকালেও ওই বখাটে মেহেদী আমার পিছু নিয়েছিলো। আমি এসময় প্রতিবাদ করায় আমাকে দেখে নেওয়ার হুমকি দিয়েছিলো। আমি এই ঘটনার উপযুক্ত বিচার দাবি করছি প্রশাসনের নিকট। সুফিয়া মতিন টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সুপারিডেন্টেন আবু মোহাম্মদ বশির খান জানান,ঘটনা শুনার পরপরই আমি ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সাথে আলাপ করে ঘটনার সত্যতা পাই। পরবর্তীতে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের ঘটনা অবহিত করেছি।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মহোদয়ের নির্দেশে আইনি পদক্ষেপ গ্রহন করেছি।
এ ঘটনার উপযুক্ত বিচার না হলে এলাকায় এধরনের অপরাধ মাথাচাড়া দিয়ে উঠবে।আমি অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। এ ব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ এর দায়িত্ব থাকা ওসি(তদন্ত)আবু হানিফ মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে জানান,থানা পুলিশ অভিযুক্তদের গ্রেফতার করতে চেষ্টা চালিয়ে যাচ্ছে। এ ব্যাপারে বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ ঘটনার ব্যাপারে অবহিত আছেন জানিয়ে বলেন,
এ ব্যাপারে মামলা দায়েরের জন্য সংশ্লিষ্টদের বলে দিয়েছি।দৃষ্টান্তমূলক শাস্তির জন্য থানা প্রশাসনকে বলে দিয়েছি।

 

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park