1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনা থমথমে, শিক্ষার্থী-ছাত্রলীগ ধাওয়া-পাল্টা ধাওয়া, মোটরসাইকেল ভাংচুর। নাটোরে কোটা আন্দোলনকারী ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষে ৫ পুলিশ সহ আহত-৬  দেশজুড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় আওয়ামী লীগের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল। নাটোরে অস্ত্র ও গুলিসহ আওয়ামী লীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি আটক লালপুরে পদ্মায় গোসলে নেমে ৩ শিশু নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু! পাবনায় বিদ্যুৎপৃষ্টে স্কুল পড়ুয়া ভাইবোনের মৃত্যু পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার। নাটোরে ঋণের চাপে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা। নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ।

ছাত্রলীগকে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করতে হবে- এমপি এনামুল।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন,  ছাত্রলীগ হবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর আদর্শের সংগঠন।
২৭১ বার পঠিত

ছাত্রলীগকে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করতে হবে- এমপি এনামুল।

 

মো: জাহাঙ্গীর আলম, রাজশাহী প্রতিনিধি:

 

 

রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন,  ছাত্রলীগ হবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর আদর্শের সংগঠন।

 

বিভিন্ন সংগ্রামে সামনে থেকে নেতৃত্ব প্রদান করবে ছাত্রলীগ। দেশের প্রতিটি আন্দোলন সংগ্রামে ছাত্রলীগের ভূমিকা ছিল অপরিসীম। ছাত্রলীগকে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করতে হবে। নজাতির পিতার নেতৃত্বকে অনুসরণ করতে হবে। নসুষ্ঠু সুন্দর রাজনীতিতে উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করবে ছাত্রলীগ। বাগমারা উপজেলা ছাত্রলীগের কর্মীসভা প্রমান করে ছাত্রলীগ সুসংগঠিত। এই কর্মীসভা থেকে শপথ নিতে হবে স্বাধীনতার পক্ষের সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগকে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী না করে ঘরে ফিরবো না। নৌকার বিজয়ে ছাত্রলীগকে দায়িত্বশীলতার পরিচয় দিতে হবে। আওয়ামী লীগের মতো ছাত্রলীগও ভোটের মাঠে কাজ করবে। যদিও দীর্ঘদিন ছাত্রলীগের কমিটি না হওয়ায় ধীরগতি আসেছে নেতৃত্বে। ছাত্রলীগের সেই নেতৃত্বকে আরো গঠনমূলক করতে আজ থেকে আরো ভালো ভাবে কাজ করতে হবে।

 

শনিবার (২৩সেপ্টেম্বর) ভবানীগঞ্জ নিউ মার্কেট অডিটোরিয়ামে উপজেলা ছাত্রলীগের কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন তিনি। প্রধান অতিথি আরো বলেন, ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ যাত্রা শুরু করেছে। আগামী নির্বাচন স্মার্ট বাংলাদেশ গড়ার নির্বাচন। দেশের প্রতিটি স্থানে পৌঁছে গেছে সরকারের উন্নয়ন। এই উন্নয়নকে কেউ বাধাগ্রস্ত করতে পারবেনা। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে যারাই ষড়যন্ত্র করুক কোন লাভ নেই। মানুষ আর সংঘাত চাই না। দেশের জনগণ নৌকার পক্ষে আছে। তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে ঐক্যব্ধ হয়ে নৌকার বিজয়ে কাজ করতে হবে। উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুর রউফ রাজের পরিচালনায় সভায় সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অনি ল কুমার সরকার।

 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, ছাত্রলীগ নেতৃবৃন্দের মধ্যে শাহরিয়ার হোসেন তন্ময়, শাহাদাৎ হোসেন শুভ। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মেয়র আব্দুল মালেক মন্ডল, সহ-সভাপতি মতিউর রহমান টুকু, আফতাব উদ্দীন আবুল, মকবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক আল-মামুন প্রামানিক, জাহাঙ্গীর আলম, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, সহ-দপ্তর আব্দুল জলিল, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আশিকুর রহমান সজল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুল হাকিম প্রামানিক, চেয়ারম্যান অধ্যক্ষ আজাহারুল হক, আনোয়ার হোসেন, রেজাউল হক, লুৎফর রহমান, সদস্য হাচেন আলী, হাবিবুর রহমান মটর, মহিলা লীগের সভাপতি কহিনুর বানু, সাধারণ সম্পাদক জাহানারা বেগম, কৃষকলীগের রসভাপতি মহসিন আলী, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক বাবু, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম মীর, আব্দুল আজিজ লিটন, যুব মহিলা লীগের সভাপতি শাহিনুর খাতুন, সাধারণ সম্পাদক পারভীন আক্তার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন সান্টু, ভবানীগঞ্জ বিশ^বিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি নাদিরুজ্জামান মিলন, নছাত্রলীগ নেতা সোহাগ, নাইমুল, সাব্বির হোসেন, আকরাম হোসেন সহ বিভিন্ন ইউনিয়ন, পৌরসভা ও কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

এর আগে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্স থেকে আওয়ামী লীগ সরকারের দীর্ঘ মেয়াদী উন্নয়ন নিয়ে শোভাযাত্রা বের করা হয়। এটি উপজেলা সদরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে ভবানীগঞ্জ নিউ মার্কেট মিলনায়তনে গিয়ে শেষ হয়। কর্মীসভা উপলক্ষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park