1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন
শিরোনাম :
পাবনায় জমি সংক্রান্ত বিরোধে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ২০ নবীনগরের মিষ্টির সুখ্যাতি ছড়াচ্ছে দেশব্যাপী। তীব্র তাপপ্রবাহে তেঁতে উঠেছে অঞ্চল,পুড়ছে রাজশাহীর,তীব্র গরম ও কাঠফাটা রোদ বিরাজ করছে। পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জন আটক নির্বাচন সুষ্ঠু ও অবাধ করতে যা করার প্রয়োজন তাই করা হবে- নির্বাচন কমিশনার। লালপুরে বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিককে অপহরণের পর কুপিয়ে জখম। পিরোজপুরের বিভিন্ন থানা থেকে চুরি হওয়া ৩৪ মোবাইল ফোন মালিককে ফেরত দিলো পুলিশ সুপার। বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তির দাবিতে রংপুরে মানববন্ধন। লালপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন। বড়াইগ্রামে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন।

বাগমারায় প্রতিবন্ধী মিঠুনকে পিটিয়ে আহত করে ভ্যানগাড়ী ছিনতাই

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
রাজশাহীর বাগমারায় মিঠুন কুমার (২৮) নামের এক প্রতিবন্ধী ব্যাটারী চালিত অটোরিক্সার চালককে পিটিয়ে আহত করে তার ভ্যানগাড়ীটি ছিনতাই করেছেন দুর্বৃত্তা।
২৫০ বার পঠিত

বাগমারায় প্রতিবন্ধী মিঠুনকে পিটিয়ে আহত করে ভ্যানগাড়ী ছিনতাই

 

মো: জাহাঙ্গীর আলম, রাজশাহী প্রতিনিধি:

 

 

রাজশাহীর বাগমারায় মিঠুন কুমার (২৮) নামের এক প্রতিবন্ধী ব্যাটারী চালিত অটোরিক্সার চালককে পিটিয়ে আহত করে তার ভ্যানগাড়ীটি ছিনতাই করেছেন দুর্বৃত্তা।

 

স্থানীয়দের সহযোগীতায় শনিবার বেলা ১১ টার দিকে পুলিশ আহত মিঠুন কুমারকে উদ্ধার করে চিকিৎসার জন্য তাহেরপুর পৌরসভার একটি বে-সরকারী হাসপাতালে ভর্তি করেছেন। আহত মিঠুন কুমারের বাড়ি উপজেলার আউচপাড়া ইউনিয়নের সাঁইধারা গ্রামে। এমন ঘটনার পর থেকেই এলাকার ব্যাটারী চালিত ভ্যান চালকদের মধ্যে আতংক দেখা দিয়েছে। ভ্যান চালক মিঠুন কুমারের বড় ভাই জানান, গত ২২ সেপ্টেম্বর শুক্রবার সকালে মিঠুন কুমার প্রতি দিনের মত সকালের খাবার খেয়ে বাড়ি থেকে বেরিয়ে গেছেন। দুপুরে বাড়ি না আসায় পরিবারের লোকজন তার খোঁজখবর নেন। তারা জানতে পারেন মিঠুন কুমার উপজেলার মচমইল হাটে ভ্যান নিয়ে আছে। রাতে বাড়িতে না ফিরায় বাড়ির লোকজন আবারো তার খোঁজখবর নিতে শুরু করেন। কোন সন্ধ্যান না পেয়ে রাত পোহানোর পর আবারো তারা মিঠুনের খোঁজ করবেন বলে রাতে ঘুমিয়ে পড়েন।

 

শনিবার ভ্যান চালক মিঠুনকে মচমইল এলাকায় রাস্তার পার্শ্বে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন। কিছুক্ষন পর তার জ্ঞান ফিরলে তিনি তার তাহেরপুর এলাকার এক আম্নীয় কথা বলেন। স্থানীয় লোকজন মিঠুন কুমারকে তাহেরপুর এলাকায় পৌঁছালো তার আম্নীয় স্থানীয় পুলিশ ক্যাম্পে বিষয়টি জানান। পুলিশ খবর পেয়ে সাথে সাথে সেখান থেকে তাকে উদ্ধার করে স্থানীয় বে-সরকারী এক হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। খবর পেয়ে মিঠুন কুমারের পরিবারের লোকজন সেখানে যান এবং মিঠুনকে চিনতে পারেন। বর্তমানে মিঠুন কুমার পুলিশ হেফাজতে চিকিৎসা নিচ্ছেন বলে তার আম্নীয় মামুন শাহ এই প্রতিবেদককে জানান।

 

স্থানীয়দের অভিযোগ, পুলিশী তৎপরতা না থাকায় এলাকায় চুরি, ছিনতাই ও মাদক কারবারিদের সংখ্যা অনেকটাই বৃদ্ধি পেয়েছে। পুলিশী তৎপরতা বৃদ্ধি পেয়ে অপরাধ সংখ্যা কমবে বলে স্থানীয় সচেতন মহল মনে করেন। তারা পুলিশী তৎপরতা বৃদ্ধির জন্য পুলিশ প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাগমারা থানার ওসি আমিনুল ইসলাম বলেন, ঘটনাটি অত্যান্ত রহস্যজনক। ঘটনাটি জানার পর পরই পুলিশ আহত ভ্যান চালকের চিকিৎসা সেবা ও ছিনতাইয়ের ঘটনার খোঁজখবর শুরু করেছেন। অল্প সময়ের মধ্যে প্রকৃত ঘটনা উদঘাটনের মাধ্যমে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া সম্ভব বলে তিনি জানিয়েছেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park