1. admin@naldangabatra.com : admin :
বুধবার, ১২ জুন ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে দুলা ভাইয়ের হাতে শ্যালক খুন। নড়াইল জেলা পুলিশের অভিযানে গত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধে গ্রেফতার ১৪ জন পাবনায় শ্যালো ইঞ্জিনচালিত নছিমন নিয়ন্ত্রণ হারিয়ে ২ জন নিহত আহত ৭  প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ নলডাঙ্গায় বাড়ছে তালের শাঁসের কদর। পিরোজপুরে অপরাজিতা নারীর রাজনৈতিক ক্ষমতায়ন প্রকল্পের ফলাফল শেয়ারিং মিটিং অনুষ্ঠিত বাগমারায় হত্যা মামলার বাদিকে হুমকির অভিযোগ, নিরাপত্তাহীন ভুগছেন বাদির পরিবার..! লালপুরে পুকুর খনন বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ। মান্দায় ১৪৪ বোতল ফেনসিডিলসহ মোটরসাইকেল জব্দ নাটোরের সিংড়ায় প্রেস ব্রিফিং লালুপরে আশ্রয়নের ঘরে ঝুলছে তালা, থাকেনা বেশিরভাগ সুবিধাভোগীরা!

হবিগঞ্জের বানিয়াচংয়ে মেধা বিকাশ স্কুলের দশম শ্রেনীর ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
হবিগঞ্জের বানিয়াচংয়ে নিজ বসত ঘরে তীরের বাঁশে ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে ঝুলন্ত অবস্থায় মৃত্যু হওয়া এক কিশোরী স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। নিহত কিশোরী নিলীমা আক্তার(১৫)নীলা স্হানীয় মেধা বিকাশ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রী ছিলো।
১৯৫ বার পঠিত

হবিগঞ্জের বানিয়াচংয়ে মেধা বিকাশ স্কুলের দশম শ্রেনীর ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার।

 

আকিকুর রহমান রুমন, হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ

 

 

হবিগঞ্জের বানিয়াচংয়ে নিজ বসত ঘরে তীরের বাঁশে ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে ঝুলন্ত অবস্থায় মৃত্যু হওয়া এক কিশোরী স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।
পরে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। নিহত কিশোরী নিলীমা আক্তার(১৫)নীলা স্হানীয় মেধা বিকাশ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রী ছিলো।

 

২৩সেপ্টেম্ভর (শনিবার)বানিয়াচং উপজেলা সদরের ১নং উত্তর পূর্ব ইউনিয়নের ২নং ওয়ার্ডের নাগেরখানা মহল্লায় মোঃশিশু মিয়ার স্কুল পড়ুয়া কিশোরী কন্যা আত্মহনন এর মাধ্যমে মৃত্যু বরণ করে। এলাকাবাসী ও আশপাশের লোকজনের কাছ থেকে জানাযায়,সকাল সাড়ে এগারোটার দিকে সম্ভবত নিলীমা খালি ঘরের মধ্যে ও আশপাশের লোকজনের অগোচরে নিজ ঘরের দরজা বন্ধ করে তীরের বাঁশের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে মৃত্যু বরণ করে ঝুলে থাকে। এসময় নীলার পিতা শিশু মিয়া ঘরের দরজা বন্ধ পেয়ে এক কোনো দিয়ে চুপি দিয়ে দেখেন তার মেয়ে তীরের বাঁশের সাথে ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার দিয়ে মাটিতে লুটিয়ে পড়েন।
শিশু মিয়ার চিৎকারে আশপাশের বাড়ি ঘরের লোকজন জুড়ো হয়ে নীলার ফাঁস লাগিয়ে মৃত্যু বরণ করার বিষয়টি সর্বত্র ছড়িয়ে পড়ে। তখন এলাকাবাসী ঘটনাটি থানা পুলিশকে অবগত করেন। পরে থানা থেকে ওসি(তদন্ত)আবু হানিফের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে এসে উপস্থিত হন। এবং ঝুলন্ত কিশোরী ছাত্রী(নীলা’র) লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে লাশটি উদ্ধার করেন। এবং বিকাল চারটার দিকে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে প্রেরন করা হয়।

 

এব্যাপারে বানিয়াচং থানার ওসি (তদন্ত) আবু হানিফ মিয়ার সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি কিশোরী ছাত্রীর মৃত্যুর সত্যতা নিশ্চিত করেন।
এমনকি প্রাথমিক ভাবে এই মৃত্যু সম্পর্কে কোন অভিযোগ বা ক্লু পাওয়া যায়নি বলেও জানান তিনি। প্রাথমিক ভাবে তারা এটাই ধারণা করছেন নিজ ইচ্ছেতেই এই কাজটি করতে পারে। এদিকে নিহত নীলা সম্পর্কে আশপাশে বাড়ি ঘরের লোকজন সহ এলাকার ছোট্ট বড় অনেকের সাথেই আলাপকালে জানাযায়,নীলা খুবই নম্র ভদ্র এবং ভালো শান্ত সৃষ্ট একটি মেয়ে ছিলো। তার চলাফেরাও ছিলো খুবই অসাধারণ।
কিন্তু কি কারনে এমনটা করলো মেয়েটি একমাত্র সে আর মহান আল্লাহ্ পাক ঐ ভালো বলতে পারবেন বলে তাদের কাছ থেকে আলাপকালে এসব জানাযায়।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park