1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০৩ অপরাহ্ন
শিরোনাম :
পাবনায় জমি সংক্রান্ত বিরোধে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ২০ নবীনগরের মিষ্টির সুখ্যাতি ছড়াচ্ছে দেশব্যাপী। তীব্র তাপপ্রবাহে তেঁতে উঠেছে অঞ্চল,পুড়ছে রাজশাহীর,তীব্র গরম ও কাঠফাটা রোদ বিরাজ করছে। পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জন আটক নির্বাচন সুষ্ঠু ও অবাধ করতে যা করার প্রয়োজন তাই করা হবে- নির্বাচন কমিশনার। লালপুরে বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিককে অপহরণের পর কুপিয়ে জখম। পিরোজপুরের বিভিন্ন থানা থেকে চুরি হওয়া ৩৪ মোবাইল ফোন মালিককে ফেরত দিলো পুলিশ সুপার। বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তির দাবিতে রংপুরে মানববন্ধন। লালপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন। বড়াইগ্রামে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন।

“স্মার্ট বাংলাদেশ” বিনির্মানে বেনাপোলে তারুণ্যের উচ্ছ্বাস ও আলোচনা সভা।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩
“তারুণ্যের সাথে মানবতার পথে” এই স্লোগানকে সামনে রেখে যশোরের বেনাপোলে "স্মার্ট বাংলাদেশ" বিনির্মানে তরুণদের সম্পৃক্ততা নিয়ে তারুণ্যের উচ্ছ্বাস ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
৩৩৪ বার পঠিত

“স্মার্ট বাংলাদেশ” বিনির্মানে বেনাপোলে তারুণ্যের উচ্ছ্বাস ও আলোচনা সভা।

 

ওসমান গনি, যশোর প্রতিনিধি:

 

“তারুণ্যের সাথে মানবতার পথে” এই স্লোগানকে সামনে রেখে যশোরের বেনাপোলে “স্মার্ট বাংলাদেশ” বিনির্মানে তরুণদের সম্পৃক্ততা নিয়ে তারুণ্যের উচ্ছ্বাস ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার বিকাল ৫টায় বেনাপোল পৌর বিয়ে বাড়িতে দূর্বার তারুণ্য ফাউন্ডেশন এর আয়োজনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। দূর্বার তারুণ্য ফাউন্ডেশন এর চেয়ারম্যান মুহাম্মদ আবু আবিদের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যশোর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বেনাপোল পৌরসভার সাবেক মেয়র আশরাফুল আলম লিটন।

 

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দৈনিক সবুজ বাংলাদেশ এর সম্পাদক মোহাম্মদ মাসুদ, দৈনিক দেশ বাংলার সম্পাদক সাইদুর রহমান লিখন সহ ফাউন্ডেশনের বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ। অনুষ্ঠান শেষে উপস্থিত তরুণ-তরুণীদের নিয়ে মাদক ও গুজব বিরোধী শপথ বাক্য পাঠ করানো হয়। #

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park