1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনা থমথমে, শিক্ষার্থী-ছাত্রলীগ ধাওয়া-পাল্টা ধাওয়া, মোটরসাইকেল ভাংচুর। নাটোরে কোটা আন্দোলনকারী ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষে ৫ পুলিশ সহ আহত-৬  দেশজুড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় আওয়ামী লীগের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল। নাটোরে অস্ত্র ও গুলিসহ আওয়ামী লীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি আটক লালপুরে পদ্মায় গোসলে নেমে ৩ শিশু নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু! পাবনায় বিদ্যুৎপৃষ্টে স্কুল পড়ুয়া ভাইবোনের মৃত্যু পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার। নাটোরে ঋণের চাপে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা। নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ।

“স্মার্ট বাংলাদেশ” বিনির্মানে বেনাপোলে তারুণ্যের উচ্ছ্বাস ও আলোচনা সভা।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩
“তারুণ্যের সাথে মানবতার পথে” এই স্লোগানকে সামনে রেখে যশোরের বেনাপোলে "স্মার্ট বাংলাদেশ" বিনির্মানে তরুণদের সম্পৃক্ততা নিয়ে তারুণ্যের উচ্ছ্বাস ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
৩৫৬ বার পঠিত

“স্মার্ট বাংলাদেশ” বিনির্মানে বেনাপোলে তারুণ্যের উচ্ছ্বাস ও আলোচনা সভা।

 

ওসমান গনি, যশোর প্রতিনিধি:

 

“তারুণ্যের সাথে মানবতার পথে” এই স্লোগানকে সামনে রেখে যশোরের বেনাপোলে “স্মার্ট বাংলাদেশ” বিনির্মানে তরুণদের সম্পৃক্ততা নিয়ে তারুণ্যের উচ্ছ্বাস ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার বিকাল ৫টায় বেনাপোল পৌর বিয়ে বাড়িতে দূর্বার তারুণ্য ফাউন্ডেশন এর আয়োজনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। দূর্বার তারুণ্য ফাউন্ডেশন এর চেয়ারম্যান মুহাম্মদ আবু আবিদের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যশোর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বেনাপোল পৌরসভার সাবেক মেয়র আশরাফুল আলম লিটন।

 

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দৈনিক সবুজ বাংলাদেশ এর সম্পাদক মোহাম্মদ মাসুদ, দৈনিক দেশ বাংলার সম্পাদক সাইদুর রহমান লিখন সহ ফাউন্ডেশনের বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ। অনুষ্ঠান শেষে উপস্থিত তরুণ-তরুণীদের নিয়ে মাদক ও গুজব বিরোধী শপথ বাক্য পাঠ করানো হয়। #

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park