1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ০২ ডিসেম্বর ২০২৩, ০৫:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
নীলফামারীতে কোদাল দিয়ে কুপিয়ে পিতাকে, ১২ ঘন্টার মধ্যে গ্রেপ্তার পাষন্ড ছেলে। নৌকা মনোনীত প্রার্থী “আবুল কালাম আজাদকে”ফুলেল শুভেচ্ছা জানান বাগমারাবাসী। কেউ ঠান্ডায় জবুথবু তবুও রুই, কাতলা, বোয়াল, চিতল, শোল, গজার মাছ ধরতে রুহুল বিলে হাজারো মানুষ ভিড়। নওগাঁয় রাস্তার পাশ থেকে তরুণীর মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাই ডাসকো ফাউন্ডেশনের উদ্যোগে সংলাপ সভা অনুষ্ঠিত শিশু শিক্ষায় জাগ্রত বেঙ্গল স্টার এ্যাওয়ার্ড পাচ্ছেন আবেদ আহমেদ। শার্শা প্রেসক্লাব নবনির্বাচিত কমিটির সদস‍্যবৃন্দকে ফুলের শুভেচ্ছা বাগমারা’য় দলীয় এমপি প্রার্থী (আবুল কালাম আজাদ) এর মনোনয়ন ফরম উত্তোলন। দলীয় মনোনয়ন বঞ্চিতদের সতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহণ করতে উৎসাহ প্রদান করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিল। রাজশাহীর দুর্গাপুরে গলায় ফাঁস দিয়ে নারী আ’ত্মহ’ত্যা, ও মরদেহ দেখতে গিয়ে প্রতিবেশী আরেক নারীর মৃত্যু!

নড়াইলে ১০০ পিচ ইয়াবা উদ্ধার, গ্রেফতার ১

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ১ অক্টোবর, ২০২৩
মাদক ব্যবসায়ের সাথে জড়িত মোঃ রুবায়েদ হোসেন (৫১) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে নড়াইল জেলা গোয়েন্দা শাখার পুলিশ।
২১১ বার পঠিত

নড়াইলে ১০০ পিচ ইয়াবা উদ্ধার, গ্রেফতার ১

 

খন্দকার ছদরুজ্জামান, নড়াইল জেলা প্রতিনিধি:

 

 

মাদক ব্যবসায়ের সাথে জড়িত মোঃ রুবায়েদ হোসেন (৫১) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে নড়াইল জেলা গোয়েন্দা শাখার পুলিশ।

 

গ্রেফতারকৃত মোঃ রুবায়েদ হোসেন (৫১) লোহাগড়া থানার লাহুড়িয়া তৈলক্ষণপাড়া গ্রামের মৃত আব্দুর রহমান মোল্যা ছেলে। অদ্য ৩০ সেপ্টেম্বর বিকালে লোহাগড়া থানাধীন লাহুড়িয়া তৈলক্ষণপাড়া গ্রাম থেকে তাকে আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ জনাব মোঃ ছাব্বিরুল আলম এর তত্ত্বাবধানে এসআই(নিঃ) অপু মিত্র, এএসআই(নিঃ) শরিফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

 

এ সময় তার নিকট থেকে ১০০ পিস নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এ সংক্রান্তে নড়াইল জেলার লোহাগড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

 

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park