1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনা থমথমে, শিক্ষার্থী-ছাত্রলীগ ধাওয়া-পাল্টা ধাওয়া, মোটরসাইকেল ভাংচুর। নাটোরে কোটা আন্দোলনকারী ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষে ৫ পুলিশ সহ আহত-৬  দেশজুড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় আওয়ামী লীগের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল। নাটোরে অস্ত্র ও গুলিসহ আওয়ামী লীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি আটক লালপুরে পদ্মায় গোসলে নেমে ৩ শিশু নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু! পাবনায় বিদ্যুৎপৃষ্টে স্কুল পড়ুয়া ভাইবোনের মৃত্যু পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার। নাটোরে ঋণের চাপে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা। নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ।

আজ সাংবাদিক আব্দুল কাদিরের জন্মদিন।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ৮ অক্টোবর, ২০২৩
নরসিংদী রায়পুরা উপজেলায় সাংবাদিক আব্দুল কাদিরের শুভ জন্মদিন আজ । তিনি ৮ অক্টোবর এই দিনে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। কালের কষ্ঠ পত্রিকায় রায়পুরা প্রতিনিধি হিসেবে দীর্ঘদিন দরে দায়িত্ব পালন করে আসছেন ।ছাত্রজীবন থেকে তিনি সাংবাদিক পেশায় নিয়োজিত , তিনি তার সংবাদ সংগ্রহ করে তা উপস্হাপন করে পাঠকের মনজয় করে আসছে দীর্ঘদিন ধরে।তার ঘনিষ্ঠ যোগাযোগের বৃত্তে বিখ্যাত ব্যক্তিগণ।সেখানে দল মত গোষ্ঠীর কোনো নেই বাছবিচার।
৩১৪ বার পঠিত

আজ সাংবাদিক আব্দুল কাদিরের জন্মদিন।

সাদ্দাম উদ্দীন রাজ, নরসিংদী জেলা প্রতিনিধিঃ

 

 

নরসিংদী রায়পুরা উপজেলায় সাংবাদিক আব্দুল কাদিরের শুভ জন্মদিন আজ । তিনি ৮ অক্টোবর এই দিনে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। কালের কষ্ঠ পত্রিকায় রায়পুরা প্রতিনিধি হিসেবে দীর্ঘদিন দরে দায়িত্ব পালন করে আসছেন ।ছাত্রজীবন থেকে তিনি সাংবাদিক পেশায় নিয়োজিত , তিনি তার সংবাদ সংগ্রহ করে তা উপস্হাপন করে পাঠকের মনজয় করে আসছে দীর্ঘদিন ধরে।তার ঘনিষ্ঠ যোগাযোগের বৃত্তে বিখ্যাত ব্যক্তিগণ।সেখানে দল মত গোষ্ঠীর কোনো নেই বাছবিচার। তবে ব্যক্তিগত সুসম্পর্ক কখনো তার সাংবাদিক সওাকে আচ্ছন্ন করে না যা উচিত বলে মনে করেন পরম বন্ধুর বিরুদ্ধে হলেও সে কথা লিখতে তার দ্বিধা নেই।

 

তিনি বলেন- ০৮ অক্টোবর রাত বারোটা বাজার পর থেকে আমার শ্রদ্ধেয় মিডিয়ার বড় ভাই বোন সহকর্মী আত্মীয়-স্বজন ছোট ভাই বোন প্রান প্রিয় বন্ধুরা ফ্রেসবুক মেসেঞ্জার হোয়াটসঅ্যাপ ইমোসহ ফোন করে বিভিন্ন মাধ্যমে যারা আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি।
প্রতিটি মানুষের কাছে জন্মদিনের বার্তাটি আনন্দের আমার মতো একজন অতিক্ষুদ্র মানুষের জীবনের কাছেও তেমনই।

সৃষ্টিকর্তার মহান আল্লাহ প্রতি লাখো কোটি শুকরিয়া আমার প্রাণপ্রিয় বাবা মায়ের প্রতি সশ্রদ্ধ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি যাদের কল্যণে আমি আজ পৃথিবীর আলো দেখেতে পারছি।আমি সবার কাছে দোয়া চাই।আমি অতিক্ষুদ্র মানুষটি একদিন বৃহৎ হতে পারি আমার কর্মের মাধ্যমে একজন কলম সৈনিক হিসেবে দেশের সেবা করতে পারি।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park