1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুরে দুলা ভাইয়ের হাতে শ্যালক খুন। নড়াইল জেলা পুলিশের অভিযানে গত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধে গ্রেফতার ১৪ জন পাবনায় শ্যালো ইঞ্জিনচালিত নছিমন নিয়ন্ত্রণ হারিয়ে ২ জন নিহত আহত ৭  প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ নলডাঙ্গায় বাড়ছে তালের শাঁসের কদর। পিরোজপুরে অপরাজিতা নারীর রাজনৈতিক ক্ষমতায়ন প্রকল্পের ফলাফল শেয়ারিং মিটিং অনুষ্ঠিত বাগমারায় হত্যা মামলার বাদিকে হুমকির অভিযোগ, নিরাপত্তাহীন ভুগছেন বাদির পরিবার..! লালপুরে পুকুর খনন বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ। মান্দায় ১৪৪ বোতল ফেনসিডিলসহ মোটরসাইকেল জব্দ নাটোরের সিংড়ায় প্রেস ব্রিফিং লালুপরে আশ্রয়নের ঘরে ঝুলছে তালা, থাকেনা বেশিরভাগ সুবিধাভোগীরা!

নবাবগঞ্জে মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩
দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলা কুশদহ ইউনিয়নের মামলাবাজ নুরুল ইসলামের লাগাতার মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন মোঃ মজিদুল ইসলাম ও তার পরিবারের ৭জন সদস্য।  
২৫৫ বার পঠিত

নবাবগঞ্জে মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন।

মোঃ আল হেলাল চৌধুরী, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ

 

দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলা কুশদহ ইউনিয়নের মামলাবাজ নুরুল ইসলামের লাগাতার মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন মোঃ মজিদুল ইসলাম ও তার পরিবারের ৭জন সদস্য।

১২ অক্টোবর বৃহস্পতিবার সকাল ১১টায় ফুলবাড়ী রিপোর্টার্স ইউনিটিতে সংবাদ সম্মেলনে মোঃ মজিদুল ইসলাম লিখিত বক্তব্যে বলেন, আমার প্রতিবেশী মোঃ নুরুল ইসলাম ও তার স্ত্রী জোৎসনা বেগম বন বিভাগের জায়গাকে কেন্দ্র করে ও পূর্ব শত্রুতার জের ধরে আমার ও আমার পরিবারের বিরুদ্ধে ছিনতাই,মারধর ও হুমকি মোট তিনটি মিথ্যা মামলা দায়ের করেছেন। আমি একজন নিরিহ ও সরল মনের মানুষ আমি অতি কষ্টে আমার পরিবার নিয়ে বসবাস করে আসছি। মোঃ নুরুল ইসলাম ও তার স্ত্রী জোৎসনা বেগম আমার বিরুদ্ধে এহন মিথ্যা মামলা দায়ের করে আমাদের শারিরিক,মানসিক ও আর্থিক ক্ষয় ক্ষতি করছেন।  আমি সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রশাসনের কাছে সুষ্ঠু তদন্তের দাবি করছি। সেই সাথে মামলাবাজ নুরুল ইসলাম ও তার পরিবার কর্র্তৃক লাগাতার দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি করছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, গিলাঝুকি হঠাৎপাড়া গ্রামের মোছাঃ আরজিনা খাতুন, মনতাজুর রহমান মুন্না, মোঃ আনসার আলী, মোঃ সাজেদা বেগম, মোঃ শফিউল্লাহ ও মজমুল ইসলাম সহ তার পরিবারের সদস্যসহ প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park