1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনা থমথমে, শিক্ষার্থী-ছাত্রলীগ ধাওয়া-পাল্টা ধাওয়া, মোটরসাইকেল ভাংচুর। নাটোরে কোটা আন্দোলনকারী ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষে ৫ পুলিশ সহ আহত-৬  দেশজুড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় আওয়ামী লীগের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল। নাটোরে অস্ত্র ও গুলিসহ আওয়ামী লীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি আটক লালপুরে পদ্মায় গোসলে নেমে ৩ শিশু নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু! পাবনায় বিদ্যুৎপৃষ্টে স্কুল পড়ুয়া ভাইবোনের মৃত্যু পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার। নাটোরে ঋণের চাপে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা। নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ।

বড়াইগ্রামে বাল্যবিবাহ বন্ধে ভ্রাম্যমান অভিযান।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩
সকাল থেকে ধুমধামে চলছিল বিয়ের আয়োজন। বাড়ি ভর্তি আত্মীয়-স্বজনরা বিয়ে নিয়ে ব্যস্ত। এমন সময় নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতি টের পেয়ে বিয়ে বাড়ি থেকে পালিয়ে যায় বর ও বরযাত্রীরা। পরে মেয়ের বাবাকে ৫ হাজার টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।
১৮৩ বার পঠিত

বড়াইগ্রামে বাল্যবিবাহ বন্ধে ভ্রাম্যমান অভিযান।

 

বিশেষ প্রতিনিধিঃ

 

 

সকাল থেকে ধুমধামে চলছিল বিয়ের আয়োজন। বাড়ি ভর্তি আত্মীয়-স্বজনরা বিয়ে নিয়ে ব্যস্ত। এমন সময় নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতি টের পেয়ে বিয়ে বাড়ি থেকে পালিয়ে যায় বর ও বরযাত্রীরা। পরে মেয়ের বাবাকে ৫ হাজার টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। শুক্রবার বিকেলে চার ঘটিকায় বড়াইগ্রাম উপজেলায় বাল্যবিয়ে বিরোধী অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বোরহান উদ্দিন মিঠু।

 

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বোরহান উদ্দিন মিঠু বলেন, শুক্রবার বিকেলে অষ্টম শ্রেণির (১৩) এক শিক্ষার্থীর সঙ্গে উপজেলার আটুয়া গ্রামের আব্দুর রহমানের ছেলে শামিম হেসেনের (২১) বাল্যবিয়ে অনুষ্ঠান চলছিল। এসময় গোপন সংবাদে উপজেলা প্রশাসন বাল্যবিয়ে বিরোধী এক অভিযান পরিচালনা করেন। পরে প্রশাসনের উপস্থিতি টের পেয়ে বিয়ে বাড়ি থেকে বরসহ বরযাত্রীরা পালিয়ে যায়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আরও জানান, ১৮ বছরের আগে বিয়ে দেবেন না বলে মেয়ের বাবা এ মর্মে মুচলেকা দেন। পরে বাল্যবিয়ের আয়োজনের অপরাধে মেয়ের বাবাকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। জনস্বার্থে জন্য এই অভিযান অব্যাহত থাকবে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park