1. admin@naldangabatra.com : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন
শিরোনাম :
নওগাঁর সাপাহারে আ’লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন।  নড়াইলে গোয়াল ঘরসহ গরু-ছাগল পুড়িয়ে দিলো দূর্বৃত্তরা। সুমন হত্যার জের ধরে রায়পুরে দুই গ্রুপের সংঘর্ষ, আহত-৪ আগামী ১ আগস্ট শুরু হচ্ছে পিরোজপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম ব্যাচ এর ক্লাশ শুরু লালপূরে চরাঞ্চলের প্রবেশ পথের কালভাট ভেঙ্গে যাওয়ায় স্থানীয়দের দূর্ভোগ। শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসক সংকটসহ নানা সমস্যায় জর্জরিত। বড়াইগ্রামে বেকার মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরন। নলডাঙ্গায় মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের সঙ্গে সাংসদ শিমুলের মতবিনিময় সভা।    পূর্ব শক্রতা জেরে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা। হবিগঞ্জের আজমিরীগঞ্জ হাওরে বিদ্যুৎপৃষ্ট হয়ে বানিয়াচংয়ের কলেজ ছাত্রের মৃত্যু

বাংলাদেশ আ’লীগ অসম্প্রদায়িক চেতনার দল”_কনক সরদার।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০২৩
যশোরের শার্শা উপজেলার বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শন করেছেন যশোর জেলা আ'লীগের দপ্তর সম্পাদক-এ্যাড. নবী নেওয়াজ মুজিবুদৌল্লা সরদার কনক। এ্যাড. নবী নেওয়াজ মুজিবুদৌলা সরদার কনক ৮০'র দশকে একজন তুখোড় ছাত্র নেতা ছিলেন। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৮৫, যশোর-১ (শার্শা) আসনে আওয়ামীলীগ এর দলীয় মনোনয়ন প্রত্যাশী তিনি।
১১৩ বার পঠিত

বাংলাদেশ আ’লীগ অসম্প্রদায়িক চেতনার দল”_কনক সরদার।

 

যশোর প্রতিনিধিঃ

 

 

যশোরের শার্শা উপজেলার বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শন করেছেন যশোর জেলা আ’লীগের দপ্তর সম্পাদক-এ্যাড. নবী নেওয়াজ মুজিবুদৌল্লা সরদার কনক। এ্যাড. নবী নেওয়াজ মুজিবুদৌলা সরদার কনক ৮০’র দশকে একজন তুখোড় ছাত্র নেতা ছিলেন। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৮৫, যশোর-১ (শার্শা) আসনে আওয়ামীলীগ এর দলীয় মনোনয়ন প্রত্যাশী তিনি।

মঙ্গলবার(২৪ অক্টোবর) সকাল থেকে শার্শা ও বন্দর নগরী বেনাপোলের বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শন করেছেন তিনি। পরিদর্শন কালে তিনি সনাতন ধর্মালম্বীদের সাথে শারদীয়া শুভেচ্ছা বিনিময় করেন।

 

এ সময় তিনি বলেন, “বাংলাদেশ আ’লীগ একটি অসম্প্রদায়িক চেতনার দল, অতীতের মত সব সময় আপনাদের (হিন্দু সম্প্রদায়) পাশে ছিল এবং থাকবে। সকলকে শারদীয় শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, শান্তিপূর্ণ ভাবে এই পূজা সম্পন্ন হোক সেটাই আমরা চাই, আইন-শৃংখলা রক্ষাকারি বাহিনীর সদস্য থেকে শুরু করে আমাদের সংগঠনের নেতা-কর্মী প্রত্যেকেই পাশে থাকবে। কোন ধরনের অপ্রীতিকর ঘটনা যেন এখানে না ঘটতে পারে সেজন্য আমরা সকলেই সতর্ক থাকবো। জাতির পিতার ডাকে সাড়া দিয়ে হাতে অস্ত্র তুলে নিয়ে জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সকল শ্রেণী-পেশার মানুষ একসঙ্গে যুদ্ধ করেই বাংলাদেশ স্বাধীন করেছি। কিন্তু ’৭৫ এ জাতির পিতাকে স্বপরিবারে হত্যার পর যে অসাম্প্রদায়িক চেতনা নিয়ে বাংলাদেশ স্বাধীন হয়েছিল তা থেকে সরিয়ে নিয়ে যাওয়া হয়। হিন্দু সম্প্রদাযের ওপর অকথ্য অত্যাচার-নির্যাতন হয়েছে এই বাংলাদেশে। আমরা দেখেছি ৯২’ সালের পর এবং ২০০১ সালে এবং এরপরেও বার বার আঘাত এসেছে, আমরা আওয়ামীলীগ সবসময় আপনাদের পাশে ছিলাম, পাশে আছি এবং পাশে থাকবো।

 

পুজামন্ডপ পরিদর্শণে এ সময় অন্যান্যদের মধ্যে অংশ নেন, শার্শা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মান্নান মিন্নু, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মশিয়ার রহমান, নাভারন ডিগ্রী কলেজের সহকারী অধ‍্যাপক শাহনেওয়াজ নজিবুদ্দৌলা সরদার প্রদীপ, উপজেলা যুবলীগের সহ-সভাপতি অধ‍্যাপক মনিরুল হাসান সোনা, উপজেলা মৎস্যজীবী লীগের যুগ্ন-সাধারন সম্পাদক মেহেদী হাসান বিপ্লব, শার্শা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, খালেদ মাহমুদ রনজু, অবসরপ্রাপ্ত শিক্ষক কামারুল, প্রভাষক আলাল উদ্দিন, আব্দুল আজিজ, সিদ্দিকুর রহমানসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।#

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park