1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনা থমথমে, শিক্ষার্থী-ছাত্রলীগ ধাওয়া-পাল্টা ধাওয়া, মোটরসাইকেল ভাংচুর। নাটোরে কোটা আন্দোলনকারী ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষে ৫ পুলিশ সহ আহত-৬  দেশজুড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় আওয়ামী লীগের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল। নাটোরে অস্ত্র ও গুলিসহ আওয়ামী লীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি আটক লালপুরে পদ্মায় গোসলে নেমে ৩ শিশু নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু! পাবনায় বিদ্যুৎপৃষ্টে স্কুল পড়ুয়া ভাইবোনের মৃত্যু পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার। নাটোরে ঋণের চাপে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা। নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ।

ট্রাক, সিএনজি ও অটোরিকশার ত্রিমুখী সংর্ঘে ২ জন নিহত, আহত ২ জন।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ২৫ অক্টোবর, ২০২৩
পাবনার ঈশ্বরদীতে ট্রাক, সিএনজি অটোরিকশা, ও শ্যালো ইঞ্জিন চালিত পাওয়ার টিলারের ত্রিমুখী সংঘর্ষে দুইজন নিহত ও আহত হয়েছে দুইজন। গুরুত্ব আহত অবস্থায় দুইজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  বুধবার(২৫ অক্টোবর) ভোর সাড়ে পাঁচটার দিকে উপজেলার বানেশ্বর আঞ্চলিক সড়কের সরকারি এসএম স্কুল এ্যান্ড কলেজ সংলগ্ন স্থানে এঘটনা ঘটে। 
৩০৪ বার পঠিত

ট্রাক, সিএনজি ও অটোরিকশার ত্রিমুখী সংর্ঘে ২ জন নিহত, আহত ২ জন।

পাবনা প্রতিনিধিঃ
পাবনার ঈশ্বরদীতে ট্রাক, সিএনজি অটোরিকশা, ও শ্যালো ইঞ্জিন চালিত পাওয়ার টিলারের ত্রিমুখী সংঘর্ষে দুইজন নিহত ও আহত হয়েছে দুইজন। গুরুত্ব আহত অবস্থায় দুইজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বুধবার(২৫ অক্টোবর) ভোর সাড়ে পাঁচটার দিকে উপজেলার বানেশ্বর আঞ্চলিক সড়কের সরকারি এসএম স্কুল এ্যান্ড কলেজ সংলগ্ন স্থানে এঘটনা ঘটে।
নিহতরা হলেন জেলার লালপুর উপজেলার পুরাতন ঈশ্বরদীর জেহের মোল্লার ছেলে আসান মোল্লা(৬৫), দক্ষিণ লালপুর এলাকার আ: জলিল এর ছেলে জিন্নাত আলী(৫৪)।  গুরুত্বর আহতরা হলেন আলাইপুর বাঘা এলাকার  রশিদের ছেলে সিএনজি চালক মাহাবুল(৩২), আওতা পাড়া এলাকার আলাল মন্ডলের ছেলে মালেক(৩০)।
পুলিশ ও প্রত্যক্ষদর্শিরা জানান, এসএম সরকারি স্কুল এ্যান্ড কলেজ সংলগ্ন একটি খড়ি বোঝাই শ্যালো ইঞ্জিন চালিত পাওয়ার টিলার, সিএনজি ও অটোরিকশা ট্রাকের ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজন মারা যায়।
ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি অরবিন্দ সরকার জানান, দূর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে করা হয়েছে।  অটোরিকশা জব্দ করা হয়েছে।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park