1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনা থমথমে, শিক্ষার্থী-ছাত্রলীগ ধাওয়া-পাল্টা ধাওয়া, মোটরসাইকেল ভাংচুর। নাটোরে কোটা আন্দোলনকারী ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষে ৫ পুলিশ সহ আহত-৬  দেশজুড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় আওয়ামী লীগের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল। নাটোরে অস্ত্র ও গুলিসহ আওয়ামী লীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি আটক লালপুরে পদ্মায় গোসলে নেমে ৩ শিশু নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু! পাবনায় বিদ্যুৎপৃষ্টে স্কুল পড়ুয়া ভাইবোনের মৃত্যু পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার। নাটোরে ঋণের চাপে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা। নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ।

রাস্তার প্রবেশ পথে প্রতিবন্ধকতায় সৃষ্টি এলাকায় টানটান উত্তেজনা!

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ২৫ অক্টোবর, ২০২৩
নীলফামারীর জলঢাকায় রাস্তার প্রবেশ পথে প্রতিবন্ধকতা সৃষ্টি করায় এলাকায় টানটান উত্তেজনা বিরাজ করছে। এঘটনাটি ঘটেছে উপজেলার কৈমারী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মৌজা শৌলমারী গড়েরডাঙ্গা এলাকায়।
২৪৬ বার পঠিত

রাস্তার প্রবেশ পথে প্রতিবন্ধকতায় সৃষ্টি এলাকায় টানটান উত্তেজনা!

 

তপন দাস, নীলফামারী প্রতিনিধিঃ

 

 

 

নীলফামারীর জলঢাকায় রাস্তার প্রবেশ পথে প্রতিবন্ধকতা সৃষ্টি করায় এলাকায়
টানটান উত্তেজনা বিরাজ করছে। এঘটনাটি ঘটেছে উপজেলার কৈমারী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মৌজা শৌলমারী গড়েরডাঙ্গা এলাকায়।

 

বুধবার (২৫ অক্টোবর) দুপুরে সরেজমিনে গিয়ে দেখা যায় এক গ্রামের মানুষের চলাচলের একমাত্র এরাস্তার প্রবেশ মুখে দোকানের পাশে বসার জন্য বাশেঁর খুটি দিয়ে আঠাল তৈরী করে চলাচলে প্রতিবন্ধকতার সৃস্টি করায় এলাকায় চরম উত্তেজনার সৃস্টি হয়। এঘটনায় এলাকার ৭-৮ ও ৯ নং সংরক্ষিত মহিলা ইউপি সদস্যের স্বামী মশিউর রহমান যাদু জানান, রাস্তাটির প্রথম অংশে আমার ক্রয়কৃত ৩ শতাংশ জমি রয়েছে। এ রাস্তাটি যদিও রেকর্ডভুক্ত নয়, তবুও এ রাস্তাটি দিয়ে এক গ্রামের মানুষ চলাচল করেন। এদিকে আমার সাথে শত্রুতামী করে প্রতিবেশী তাজুল ইসলাম, লাভলু ইসলাম, আজিজুল ইসলাম কেরু, নজরুল ইসলাম ও হোসেন আলী সহ আরো অনেকে সংঘবদ্ধ হয়ে এই প্রতিবন্ধকতার সৃস্টি করেছে। আমরা এলাকাবাসী বাধা দিতে গেলে তারা পেশীশক্তি প্রয়োগ করে এবং বিভিন্ন হুমকি ধামকি প্রদান অব্যাহত রাখেন। আমি এঘটনা সুষ্ঠু বিচার ও সমাধানের জন্য গতকাল মঙ্গলবার জলঢাকা থানায় একটি অভিযোগ করি। এতে এ সমস্যার সমাধান না হলে, যে কোনো মুহুর্তে রক্তক্ষয়ী সংঘর্সের আশংকা রয়েছে।

 

এলাকাবাসী মঞ্জিলা বেগম, মোখলেছার রহমান, পোদ্দার সহ আরো অনেকে এ প্রতিবেদককে জানায়, আমরা এলাকার ১৫০টি বাড়ীর প্রায় ৪ শত মানুষ বহুদিন ধরে ছোট এ রাস্তাটি দিয়ে চলাচল করে আসছি। কিন্তু হঠাৎ করে ২৪ তারিখ মঙ্গলবার এরা আমাদের চলাচলের রাস্তায় বন্ধ করে দেয়।

এবিষয়ে এই ওয়ার্ডের ইউপি সদস্য হাফিজুল ইসলাম হাফে বলেন, আমি সমাধানের জন্য অনেক চেষ্টা করেও কোনো সুফল হয়নি।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park