1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৮:০০ অপরাহ্ন
শিরোনাম :
অবহেলিত চলনবিল আজ উন্নয়নের রোল মডেল- পলক। দ্রুত বাড়ছে তিস্তার পানি নদীপাড়ে আতঙ্ক বিরাজ। মান্দার চৌবাড়িয়া হাটে অতিরিক্ত খাজনা আদায়ের ৫০ হাজার টাকা জরিমানা। আব্দুলপুর বাজারে  আগুন, আটটি দোকানঘর ও মালামাল পুড়ে ছাই লালপুরে সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা শহীদ মমতাজ উদ্দিন স্মরণে স্মরণসভা অনুষ্ঠিত বড়াইগ্রামে ইউপি কার্যালয়ে ঢুকে ভাংচুর ও চেয়ারম্যানকে মারধর; প্রতিবাদে মহাসড়ক অবরোধ। নড়াইল সদর উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ। বাগমারায় পূর্ব শত্রুতার জেরধরে ফলন্ত আম গাছ কেটে ফেলেছে দুস্কৃতকারীরা। ঈদে ঘরমুখো মানুষের হয়রানী ও টিকেট কালোবাজারী বন্ধে পুলিশ ও র‌্যাবের সাব-কন্ট্রোল রুম চালু। নলডাঙ্গায় দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত

দেশব্যাপী চলমান অবরোধে পটুয়াখালী জেলা পুলিশের তিন স্তরের নিরাপত্তা বেষ্টনী

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ১ নভেম্বর, ২০২৩
পটুয়াখালী জেলা টানা তিন দিনের অবরোধের প্রথম দিন সকাল থেকেই জেলার বিভিন্ন স্থানে যান চলাচল স্বাভাবিক রয়েছে। তবে জেলার বিভিন্ন স্থানে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ।দেশব্যাপী চলমান অবরোধ কর্মসূচির অংশ হিসেবে পটুয়াখালী জেলা সদর গলাচিপা ও উপজেলার বাজার মোড় এলাকায় জেলা পুলিশ কর্তৃক আইনশৃঙ্খলা রক্ষায় নিরাপত্তা পরিকল্পনা তদারকি করেন পুলিশ সুপার পিপিএম-সেবা। 
১৮৮ বার পঠিত

দেশব্যাপী চলমান অবরোধে পটুয়াখালী জেলা পুলিশের তিন স্তরের নিরাপত্তা বেষ্টনী।

 

শ্রী মিশুক চন্দ্র ভুইয়া, পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

 

 

 

পটুয়াখালী জেলা টানা তিন দিনের অবরোধের প্রথম দিন সকাল থেকেই জেলার বিভিন্ন স্থানে যান চলাচল স্বাভাবিক রয়েছে। তবে জেলার বিভিন্ন স্থানে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ।দেশব্যাপী চলমান অবরোধ কর্মসূচির অংশ হিসেবে পটুয়াখালী জেলা সদর গলাচিপা ও উপজেলার বাজার মোড় এলাকায় জেলা পুলিশ কর্তৃক আইনশৃঙ্খলা রক্ষায় নিরাপত্তা পরিকল্পনা তদারকি করেন পুলিশ সুপার পিপিএম-সেবা।

 

পুলিশ সুপার জানান, কোথাও কোন ধরনের অপ্রীতিকর ঘটনা যেন না ঘটাতে পারে সেজন্য পটুয়াখালী জেলা পুলিশের পক্ষ থেকে তিন স্তরের নিরাপত্তা বেষ্টনী গড়ে তোলা হয়েছে। এখনো পর্যন্ত কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। নাশকতা বা কোন ধরনের অপতৎপরতা যেন নাঘটাতে পারে সেজন্য আমরা সতর্কতার সাথে কাজ করে যাচ্ছি। পরিদর্শনের সময় পুলিশ সুপার পুলিশের অন্যান্য সদস্যদের করণীয় ও বর্জনীয় বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন এবং সতর্কতা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের নির্দেশ দেন। পটুয়াখালী জেলা পুলিশের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।এদিকে জেলার সব রাস্তাতেই ট্রাক, মিনি ট্রাক, মিনিবার বাস, সিএনজিচালিত অটোরিকশা ও রিকশা চলাচল করছে দেখা গেছে।  গলাচিপা শহরের থানা মোড়, ও টার্মিনাল, নিউ মার্কেট মোড় এলাকাসহ সব এলাকাতেই সব ধরনের যানবাহন ছিল অন্যান্য দিনের মতোই স্বাভাবিক।

দেশব্যাপী চলমান অবরোধে পটুয়াখালী জেলা পুলিশের তিন স্তরের নিরাপত্তা বেষ্টনী
পটুয়াখালী জেলা টানা তিন দিনের অবরোধের প্রথম দিন মঙ্গলবার সকাল থেকেই জেলার বিভিন্ন স্থানে যান চলাচল স্বাভাবিক রয়েছে। তবে জেলার বিভিন্ন স্থানে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ।দেশব্যাপী চলমান অবরোধ কর্মসূচির অংশ হিসেবে পটুয়াখালী জেলা সদর গলাচিপা ও উপজেলার বাজার মোড় এলাকায় জেলা পুলিশ কর্তৃক আইনশৃঙ্খলা রক্ষায় নিরাপত্তা পরিকল্পনা তদারকি করেন পুলিশ সুপার পিপিএম-সেবা।

পুলিশ সুপার জানান, কোথাও কোন ধরনের অপ্রীতিকর ঘটনা যেন না ঘটাতে পারে সেজন্য পটুয়াখালী জেলা পুলিশের পক্ষ থেকে তিন স্তরের নিরাপত্তা বেষ্টনী গড়ে তোলা হয়েছে। এখনো পর্যন্ত কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। নাশকতা বা কোন ধরনের অপতৎপরতা যেন নাঘটাতে পারে সেজন্য আমরা সতর্কতার সাথে কাজ করে যাচ্ছি। পরিদর্শনের সময় পুলিশ সুপার পুলিশের অন্যান্য সদস্যদের করণীয় ও বর্জনীয় বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন এবং সতর্কতা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের নির্দেশ দেন। অতিরিক্ত পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) পটুয়াখালী জেলা পুলিশের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।এদিকে জেলার সব রাস্তাতেই ট্রাক, মিনি ট্রাক, মিনিবার বাস, সিএনজিচালিত অটোরিকশা ও রিকশা চলাচল করছে দেখা গেছে।  গলাচিপা শহরের থানা মোড়, ও বাস টার্মিনাল, নিউ মার্কেট মোড় এলাকাসহ সব এলাকাতেই সব ধরনের যানবাহন ছিল অন্যান্য দিনের মতোই স্বাভাবিক। জেলা পুলিশ সুপারের দিক নির্দেশনায় টুরিস্ট দের সার্বিক নিরাপত্তা দিচ্ছেন ওসি শ্রী শোনিত গায়েন। পটুয়াখালী জেলা পুলিশ সুপার, পিপি এম এর দিকনির্দেশনায় গলাচিপা উপজেলার অফিসার ইনচার্জ ( ওসি)শ্রী শোনিত গায়েন বাংলাবান্ধা স্থলবন্দর পুলিশ কর্মকর্তাদের সাথে নিয়ে, গলাচিপা উপজেলা দেখতে আসা টুরিস্ট নিরাপত্তা সেবা দিয়ে যাচ্ছেন বলে জানান এই অফিসার। এছাড়াও প্রতিবছরের ন্যায় সুযোগ সুবিধা এবং নিরাপত্তা দেওয়ার কথাও বলেন গলাচিপা উপজেলা থানা অফিসার ইনচার্জ৷ শ্রী শোনিত গায়েন।

 

তিনি বলেন গলাচিপা উপজেলার অপরূপ সৌন্দর্য দেখতে প্রতি বছর অসংখ্য পর্যটক আসেন। গলাচিপা উপজেলায় রয়েছে স্থল বন্দর জিরো পয়েন্ট, রয়েছে ঐতিহাসিক দিঘী, সমতল তোলার সুন্দর দৃশ্য সহ আরো অনেক কিছু। এসব দর্শনীয় স্থানে প্রতিবছর অসংখ্য পর্যটক এসে থাকেন তাদের নিরাপত্তার জন্য আমাদের পুলিশ সুপার এস এম পিপিএম বদ্ধপরিকর।এদিকে যাত্রী সংকটের কারণে দূরপাল্লার বাস চলাচল করছে না। অবরোধ কর্মসূচি দেয়া হলেও বিএনপি ও জমায়াতের কোন নেতাকর্মীদের দেখা যায়নি। এদিকে যাত্রী সংকটের কারণে দূরপাল্লার বাস চলাচল করছে না। অবরোধ কর্মসূচি দেয়া হলেও বিএনপি ও জমায়াতের কোন নেতাকর্মীদের দেখা যায়নি।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park