1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ০২ ডিসেম্বর ২০২৩, ০৪:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
নীলফামারীতে কোদাল দিয়ে কুপিয়ে পিতাকে, ১২ ঘন্টার মধ্যে গ্রেপ্তার পাষন্ড ছেলে। নৌকা মনোনীত প্রার্থী “আবুল কালাম আজাদকে”ফুলেল শুভেচ্ছা জানান বাগমারাবাসী। কেউ ঠান্ডায় জবুথবু তবুও রুই, কাতলা, বোয়াল, চিতল, শোল, গজার মাছ ধরতে রুহুল বিলে হাজারো মানুষ ভিড়। নওগাঁয় রাস্তার পাশ থেকে তরুণীর মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাই ডাসকো ফাউন্ডেশনের উদ্যোগে সংলাপ সভা অনুষ্ঠিত শিশু শিক্ষায় জাগ্রত বেঙ্গল স্টার এ্যাওয়ার্ড পাচ্ছেন আবেদ আহমেদ। শার্শা প্রেসক্লাব নবনির্বাচিত কমিটির সদস‍্যবৃন্দকে ফুলের শুভেচ্ছা বাগমারা’য় দলীয় এমপি প্রার্থী (আবুল কালাম আজাদ) এর মনোনয়ন ফরম উত্তোলন। দলীয় মনোনয়ন বঞ্চিতদের সতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহণ করতে উৎসাহ প্রদান করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিল। রাজশাহীর দুর্গাপুরে গলায় ফাঁস দিয়ে নারী আ’ত্মহ’ত্যা, ও মরদেহ দেখতে গিয়ে প্রতিবেশী আরেক নারীর মৃত্যু!

নলডাঙ্গায় একজন চোর সহ চুরি হওয়া মালামাল উদ্ধার।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ৩ নভেম্বর, ২০২৩
নাটোরের নলডাঙ্গা চাউল বাজারের সচ্ছ জেনারেল স্টোর নামে একটি খুচরা ও পাইকারি মুদি দোকান থেকে ৫ ড্রাম তেল চুরি হওয়ার পর তাৎক্ষণি নলডাঙ্গা থানার পুলিশের অভিযানে চুরি হওয়া মালামাল ও চুরির কাজে ব্যবহৃত পিকাআপ সহ একজন চোর আটক করেন।
১৮২ বার পঠিত

নলডাঙ্গায় একজন চোর সহ চুরি হওয়া মালামাল উদ্ধার।

নিজস্ব প্রতিবেদকঃ

 

 

নাটোরের নলডাঙ্গা চাউল বাজারের সচ্ছ জেনারেল স্টোর নামে একটি খুচরা ও পাইকারি মুদি দোকান থেকে ৫ ড্রাম তেল চুরি হওয়ার পর তাৎক্ষণি নলডাঙ্গা থানার পুলিশের অভিযানে চুরি হওয়া মালামাল ও চুরির কাজে ব্যবহৃত পিকাআপ সহ একজন চোর আটক করেন।

 

বৃহস্পতিবার (০৩ নভেম্বর) দিবাগত রাত্রী আনুমানিক ১২ টার সময় উপজেলা বুড়িভাগ গ্রামের ইউনুস আলীর ছেলে আব্দুস সালাম(৫২) এর নলডাঙ্গা চাউল বাজারের সচ্ছ জেনারেল স্টোর নামে একটি খুচরা ও পাইকারি মুদি দোকান থেকে প্লাস্টিকের ০৩টি পামওয়ের ও ০২টি সয়াবিন তেলের ড্রাম, মোট ৫টি ড্রামের তেল চুরি’র ঘটনা ঘটেছে। যাহার মূল্য ১লক্ষ ৩২ হাজার টাকা।

 

ভিকটিম ও পুলিশ সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার রাত্রীতে প্রতিদিনের ন্যায় বেচাকেনা শেষে দোকানে তালা মেরে দোকানের সামনে বারান্দায় ভিকটিম ০৫ টি তেলের ড্রাম রেখে নিজ বাড়ীতে চলে যান। অদ্য ০৩/১১/২০২৩ ইং রাত্রিতে অনুমান ০১.০০ ঘটিকার সময় ভিকটিম আব্দুস সালাম বাজারের নাইট গার্ড শামসুল ইসলাম এর মোবাইল ফোনের মাধ্যমে জানতে পারেন ভিকটিম উক্ত দোকানের সামনে রাখা ৫টি তেলের ড্রাম অজ্ঞাতনামা চোরেরা চুরি করে পিকআপ যোগে বাসুদেবপুরের দিকে নিয়ে যাচ্ছে। নলডাঙ্গা থানা পুলিশ উক্ত পিকআপ গাড়িটি আটকের লক্ষ্যে পিকআপ গাড়ির পিছে ধাওয়া করে যেতে থাকেন ভিকটিম থানা পুলিশের সাথে যুক্ত হয়ে পিকআপ গাড়ীকে আটকের লক্ষ্যে ধাওয়া করেন।

 

একপর্যায়ে রাত্রি অনুমান ০২.১৫ ঘটিকার সময় স্থানীয় জনগন ও নলডাঙ্গা থানা পুলিশের সহায়তায় ভিকটিমের চোরাইকৃত তেলের ড্রাম সহ উক্ত পিকআপ গাড়ীটি নাটোর সদর থানাধীন ০৩নং দিঘাপতিয়া ইউনিয়নের অন্তর্গত ০২নং ওয়ার্ড দিঘাপতিয়া চক ফুলবাড়ী সাজির মোড় গ্রামস্থ জনৈক মনোয়ার হোসেন (৩০), পিতা- মৃত মজিবর রহমান এর মুদি দোকানের সামনে থেকে পাকা রাস্তার উপর আটক করতে সমর্থ হন।

পরে ভিকটিম মামলার বাদী হয়ে নলডাঙ্গা থানায় একটি মামলা করেন।

 

নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ ওসি আবুল কালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককালে উক্ত পিকআপ এর ড্রাইভার আসামী গোলাম হোসেন (৪১) কে আটক করা হয় এবং ০২ জন চোর পিকআপ গাড়ী হতে নেমে দৌড়ে পালিয়ে যায়। আটককৃত চোর গোলাম হোসেন’কে জিজ্ঞাসাবাদে পলাতক চোর আসামী ২। মোঃ শফিউল্লাহ (৩০),পিতা-মোঃ আখের আলী,সাং-আইলপাড়া দক্ষিন (আদমজীনগর), ৩। মোঃ সায়েম (২৫), পিতা- অজ্ঞাত, সাং- এসোরোড (মন্ডলপাড়া), উভয় থানা- সিদিরগঞ্জ, জেলা- নারায়নগঞ্জ দ্বয় সহ অজ্ঞাতনামা ০১ জন চুরি কাজে জড়িত মর্মে স্বীকার করে। স্থানীয় উত্তেজিত জনতা ধৃত আসামীকে আটক কালে মারপিট করিয়া সামান্য ছিলা ফোলা জখম করে। পরে নলডাঙ্গা থানায় তাং-০৩/১১/২৩ইং ধারা-৩৭৯/৪১১/৩৪ পেনাল কোডে মামলা রুজু করে আসামী কে আদালত প্রেরণ করা হয়।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park