1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০২:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুরে দুলা ভাইয়ের হাতে শ্যালক খুন। নড়াইল জেলা পুলিশের অভিযানে গত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধে গ্রেফতার ১৪ জন পাবনায় শ্যালো ইঞ্জিনচালিত নছিমন নিয়ন্ত্রণ হারিয়ে ২ জন নিহত আহত ৭  প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ নলডাঙ্গায় বাড়ছে তালের শাঁসের কদর। পিরোজপুরে অপরাজিতা নারীর রাজনৈতিক ক্ষমতায়ন প্রকল্পের ফলাফল শেয়ারিং মিটিং অনুষ্ঠিত বাগমারায় হত্যা মামলার বাদিকে হুমকির অভিযোগ, নিরাপত্তাহীন ভুগছেন বাদির পরিবার..! লালপুরে পুকুর খনন বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ। মান্দায় ১৪৪ বোতল ফেনসিডিলসহ মোটরসাইকেল জব্দ নাটোরের সিংড়ায় প্রেস ব্রিফিং লালুপরে আশ্রয়নের ঘরে ঝুলছে তালা, থাকেনা বেশিরভাগ সুবিধাভোগীরা!

লালপুরে বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিককে অপহরণের পর কুপিয়ে জখম।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
নাটোরের লালপুরে বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিককে অপহরণ করে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) ভোর ৬টার দিকে লালপুর পুরাতন বাজার এলাকায় এ ঘটনা ঘটে। ওই যুবকের নাম এমদাদুল ইসলাম। তিনি উপজেলার রামানান্দপুর গ্রামের বাসিন্দা।
২২৫ বার পঠিত

লালপুরে বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিককে অপহরণের পর কুপিয়ে জখম।

 

 

 

আবু তালেব, লালপুর (নাটোর) প্রতিনিধিঃ

 

 

 

 

 

 

নাটোরের লালপুরে বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিককে অপহরণ করে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) ভোর ৬টার দিকে লালপুর পুরাতন বাজার এলাকায় এ ঘটনা ঘটে। ওই যুবকের নাম এমদাদুল ইসলাম। তিনি উপজেলার রামানান্দপুর গ্রামের বাসিন্দা।

 

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ এ তথ্য নিশ্চিত করেছেন।
স্থানীয়দের বরাতে তিনি বলেন, একই গ্রামের আব্দুল মোমিনের মেয়ে মনি খাতুনের সঙ্গে বিয়েবর্হিভূত সম্পর্কে জড়ান এমদাদুল। ছয়মাস আগে ওই প্রেমিক যুগলকে আপত্তিকর অবস্থায় আটক করে এলাকাবাসী। পরে এক সপ্তাহের মধ্যে বিয়ে প্রতিশ্রুতি দিয়ে এমদাদুল কৌশলে পালিয়ে যায়। ছয়মাস পর ঈদে বাড়ি ফেরার পর এমদাদুলকে পুনরায় বিয়ে জন্য চাপ দেয় মনি খাতুন।

 

 

বিয়েতে রাজি না হওয়ায় সকালে এমদাদুলকে উত্তর লালপুর থেকে ওই নারী, তার বাবা মোমিন, রিয়াজসহ ৫ থেকে ৬ জন মিলে সিএনজি অটোরিকশাতে উঠিয়ে নিয়ে যায় লালপুর পুরাতন বাজারে। সেখানে তাকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।
ওসি আরও বলেন, ঘটনা তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park