1. admin@naldangabatra.com : admin :
শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পরিষদ চেয়ারম্যানকে এসআইবিএল এর সম্মাননা প্রদান। লালপুরে অগ্নিকাণ্ডে ভ্যানচালকের ঘরবাড়ি ভস্মীভূত! পাবনার ৩ উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হলেন যাঁরা। নলডাঙ্গায় ব্রহ্মপুর ইউনিয়নে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত  আটঘরিয়ায় টানা দ্বিতীয় বারের মত চেয়ারম্যান নির্বাচিত হলেন তানভীর, ভাইস চেয়ারম্যান মহিদুল, তহুরা । পীরগাছায় মাদ্রাসার ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার। গলায় ফাঁস দিয়ে লালপুরে যুবকের আত্নহত্যা! লালপুরে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু নলডাঙ্গায় বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা।  শপথ নিলেন রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ।

আটঘরিয়া ওরিয়েন্টেশন সভায় কাঁদলেন প্রবাসী ফেরত খালেক।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
আব্দুল খালেক, বয়স ৪৮ বছর।  তিনি ২০০৬ সালে ভাগ্য বদলের আশায় সুদুর কাতারে পারি জমান। সেখানে একটি কোম্পানির গাড়ি চালাতেন। মাসিক বাংলাদেশী বেতন পেতেন ১ লাখ ২০ হাজার টাকা।  রোজগারের পুরো টাকাই তিনি ব্যাংকের মাধ্যমে টাকা পাঠাতেন। কিন্তু এক বছর আগে দেশে ফিরে ------
৪২ বার পঠিত
আটঘরিয়া ওরিয়েন্টেশন সভায় কাঁদলেন প্রবাসী ফেরত খালেক।
মাসুদ রানা, পাবনা প্রতিনিধিঃ
আব্দুল খালেক, বয়স ৪৮ বছর।  তিনি ২০০৬ সালে ভাগ্য বদলের আশায় সুদুর কাতারে পারি জমান। সেখানে একটি কোম্পানির গাড়ি চালাতেন। মাসিক বাংলাদেশী বেতন পেতেন ১ লাখ ২০ হাজার টাকা।  রোজগারের পুরো টাকাই তিনি ব্যাংকের মাধ্যমে টাকা পাঠাতেন। কিন্তু এক বছর আগে দেশে ফিরে ——
আজ তিনি নি:শ। তিনি এখন ব্যাটারী চালিত অটো চালিয়ে সংসার মা, বাবা ও ১১ বছর বয়সী ছেলে নিয়ে আটঘরিয়ায় ওরিয়েন্টেশন সভা কান্নায় ভেঙ্গে পড়েন তিনি।
ওয়েব আর্নার্ন কল্যাণ বোর্ড কর্তৃক পরিচালিত Recovery And Advancement of Informal Sector Employment (RAISE) OF Returning Migrants এর কার্যক্রম অবহিতকরণ এবং “বিদেশ প্রত্যাগত অভিবাসী কর্মীদের পুনঃ একত্রী করনে রেইজ প্রকল্পের ভূমিকা ” শীর্ষক ওরিয়েন্টেশন সভা  অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার(২৩ এপ্রিল)  বিকাল তিনটায় উপজেলা সম্মেলন কক্ষে আয়োজিত ওরিয়েন্টেশন সভায় এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন (উপসচিব) পরিচালক ( আই আর পি) মো: গিয়াস উদ্দিন।
আটঘরিয়া উপজেলার নির্বাহী অফিসার নাহারুল ইসলাম এর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন আটঘরিয়া থানার অফিসার ইনচার্জ ওসি হাদিউল ইসলাম, ওয়েব ফেয়ার সেন্টার পাবনার সহকারী পরিচালক মো: আবু সাঈদ। আটঘরিয়া উপজেলা প্রশাসন ও ওয়েলফেয়ার সেন্টার পাবনার আয়োজনে উক্ত ওরিয়েন্টেশনে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা সাংবাদিক, সুধিজন উপস্থিত ছিলেন।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park