1. admin@naldangabatra.com : admin :
বুধবার, ১৫ মে ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
গাইবান্ধায় জাতিসংঘের আন্ডার সেক্রেটারী জেনারেল এর আগমন। দেড় ঘন্টা বিলম্বে অনুষ্ঠান শুরু/ বিড়ম্বনায় কৃষক! পাবনায় ৩পিস চেতনানাশক ঔষধ সহ অজ্ঞান পার্টির সক্রিয় সদস্য গ্রেফতার। পাবনায় ছুরিকাঘাতে নিহত-১, আটক ১ জন।  বিকেএসপিতে সুযোগ পেলো বানিয়াচংয়ের বক্সিং একাডেমির ৭ ক্ষুদে খেলোয়াড়। হ্যাপি টেকনোলজিস উদ্যোগে আটঘরিয়ায় ৩য় তম ভর্তা উৎসব অনুষ্ঠিত হবিগঞ্জের বানিয়াচংয়ে অভ্যন্তরীণ বোরো ধান ও চাউল সংগ্রহের উদ্বোধন করলেন এমপি-রুয়েল। লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত পিরোজপুরে সর্বজনীন পেনশন স্কীম বিষয়ক মতবিনিময় সভা। ছয়তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু!

গোসল করতে গিয়ে বিদ্যুৎতায়িত হয়ে  মাদরাসার সহকারী অধ্যাপকের মৃত্যু!

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
পাবনায় পুকুরে গোসলে নেমে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আব্দুস শাকুর (৫৩) নামে এক মাদরাসার সহকারী অধ্যাপকের মৃত্যু হয়েছে। রোববার (২৮ এপ্রিল) দুপুরের দিকে সদর উপজেলার টার্মিনাল এলাকার মহেন্দ্রপুরে এ ঘটনা ঘটে। আব্দুস শাকুর পাবনা সদরের দোগাছি ইউনিয়নের মহেন্দ্রপুরের ইসলাম পাটোয়ারীর ছেলে। তিনি পাবনা ইসলামীয়া ফাজিল মাদরাসার সহকারী অধ্যাপক ও জনপ্রিয় ইসলামি বক্তা ছিলেন।  এর আগে তিনি পাবনা চাঁপাবিবি জামে মসজিদের পেশ ইমাম ছিলেন। তার এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসছে। বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন তার মৃত্যুতে শোকবার্তা জানিয়েছে। 
৩৯ বার পঠিত
গোসল করতে গিয়ে বিদ্যুৎতায়িত হয়ে  মাদরাসার সহকারী অধ্যাপকের মৃত্যু!
মাসুদ রানা, পাবনা প্রতিনিধিঃ
পাবনায় পুকুরে গোসলে নেমে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আব্দুস শাকুর (৫৩) নামে এক মাদরাসার সহকারী অধ্যাপকের মৃত্যু হয়েছে। রোববার (২৮ এপ্রিল) দুপুরের দিকে সদর উপজেলার টার্মিনাল এলাকার মহেন্দ্রপুরে এ ঘটনা ঘটে। আব্দুস শাকুর পাবনা সদরের দোগাছি ইউনিয়নের মহেন্দ্রপুরের ইসলাম পাটোয়ারীর ছেলে। তিনি পাবনা ইসলামীয়া ফাজিল মাদরাসার সহকারী অধ্যাপক ও জনপ্রিয় ইসলামি বক্তা ছিলেন।
এর আগে তিনি পাবনা চাঁপাবিবি জামে মসজিদের পেশ ইমাম ছিলেন। তার এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসছে। বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন তার মৃত্যুতে শোকবার্তা জানিয়েছে।
পাবনা ইসলামীয়া ফাজিল মাদরাসা প্রিন্সিপাল ইকবাল হোসাইন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, রোববার মাদরাসা থেকে বাড়ি ফিরে দুপুর দেড়টার দিকে বাড়ির পাশের একটি পুকুরে গোসল যান আব্দুস শাকুর। এ সময় বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। তার এমন মৃত্যুতে আমরা শোকাহত। তিনি সবসময় মানুষের সঙ্গে হাসিমুখে কথা বলতেন। আজীবন নিজেকে ইসলামের খেদমতে বিলিয়ে দিয়েছেন। পারিবারিক সূত্রে জানা গেছে, আজ রোববার মাগরিবের নামাজের পর পাবনা দারুল আমান ট্রাস্টের ক্যাম্পাসে জানাজা নামাজ অনুষ্ঠিত হবে। এরপর পাবনা সদরের কবরস্থানে তাকে দাফন করা হবে।
পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। তার মৃত্যুর বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park