1. admin@naldangabatra.com : admin :
সোমবার, ১৩ মে ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
ছয়তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু! রাজশাহীর পুঠিয়া-বাগমারা ও দূর্গাপুর এলাকায় যানবাহনে চাঁদাবাজি চক্রের ২১ সদস্য গ্রেপ্তার। বেনাপোল সীমান্তে ভারতীয় বিএসএফ’র গুলিতে চোরাকারবারী আহত আটঘরিয়ায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের হামলা-পাল্টা হামলা, আহত ১০ লোহাগড়ায় বজ্রপাতে কিশোরের মৃত্যু! বিভাগীয় প্রশাসন রংপুরের আয়োজনে অভিযাত্রিকের সাহিত্য আসর অনুষ্ঠিত রংপুরে কিশোর গ্যাংয়ের মূলহোতা গ্রেফতার। সংবাদ সম্মেলনে ভাঙ্গুড়ায় এমপি পুত্রের প্রধান প্রতিদ্বন্দ্বী প্রার্থী বাকী বিল্লাহ সরে দাঁড়ালেন। আটঘরিয়ায় বিশ্ব মা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত  রাজশাহীর দুর্গাপুর উপজেলার চেয়ারম্যানের বিরুদ্ধে নির্বাচনে প্রভাব খাটানোর অভিযোগ।

লালপুরে অপহৃত যুবক উদ্ধার, ৭ অপহরণকারী গ্রেপ্তার।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
নাটোরের লালপুরে পাইকপাড়া থেকে মাহাফুজুর রহমান শিমুল (২৩) নামে এক যুবককে অপহরণের ঘটনায় ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (২৭ এপ্রিল) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।
১০২ বার পঠিত

লালপুরে অপহৃত যুবক উদ্ধার, ৭ অপহরণকারী গ্রেপ্তার।

 

 

আবু তালেব,লালপুর (নাটোর) প্রতিনিধিঃ

 

 

 

 

 

নাটোরের লালপুরে পাইকপাড়া থেকে মাহাফুজুর রহমান শিমুল (২৩) নামে এক যুবককে অপহরণের ঘটনায় ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (২৭ এপ্রিল) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

 

 

গ্রেপ্তারকৃতরা হলেন, চট্টগ্রাম বন্দর থানার দক্ষিণ মধ্যম হালিশহর গ্রামের বেলাল (৩৬), দেলোয়ার হোসেন টিটু (৩৫), ইপিজেড থানার দক্ষিণ হালিশহর গ্রামের আরিফ (২৬), পতেঙ্গা খেজুরতলার নুর হোসেন তুষার (২৪), নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার মুটুবী গ্রামের নুর আলম (৩৯), বরগুনা পাথরঘাটা থানার খাড়াকান্দা হাসপাতাল রোডের রিপন (৩০), রাজবাড়ীর পাংশা থানার যশাই গ্রামের সুজন আহম্মেদ (৩১)।

 

 

 

পুলিশ জানায়, গত বৃহস্পতিবার রাত ১০ টার দিকে পাবনার ঈশ্বরদী থেকে রাজশাহীর পুঠিয়া যাওয়ার পথে লালপুর-বাঘা আঞ্চলিক মহাসড়কের পাইকপাড়া এলাকা থেকে প্রাইভেটকার থামিয়ে ভুক্তভোগী শিমুলকে সাদা রংয়ের হাইসমাইক্রোবাসে জোরপূর্বক অপরহণ করে নিয়ে যায়। পরে প্রাইভেটকারের চালক মাইনুল ইসলাম মঈন লালপুর থানা পুলিশকে জানালে শুক্রবার রাত ২ টার দিকে পাশ্ববর্তী বড়াইগ্রাম উপজেলার মানিকপুর এলাকায় চেকপোষ্ট পরিচালনা করে ঢাকাগামী একটি হাইস মাইক্রোবাস থেকে ভুক্তভোগীকে উদ্ধার করা হয়। এঘটনায় ৭ অপহরণকারীকে গ্রেপ্তার ও অপহরণ কাজে ব্যবহৃত গাড়ীটি জব্দ করা হয়।
এবিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ বলেন, বড়াইগ্রাম থেকে অপহরণের ঘটনায় জড়িত ৭ জনকে গ্রেপ্তার করে লালপুর থানায় আনা হয়। পরে তাদের নাটোর জেল হাজতে পাঠানো হয়। এঘটনায় লালপুর থানায় নিয়মিত মামলা রুজু করে করা হয়েছে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park