1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত। লালপুরের বিলমাড়িয়াতে আদর্শ প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার সাধারণ সভা। লোহাগড়ায় যে পরিকল্পনায় খুন হন চেয়ারম্যান মোস্তফা কামাল, চাঞ্চল্যকর তথ্য দিলেন ভাড়াটিয়া শুটার। বেনাপোল বন্দরে ৫ দিন আমদানি-রফতানী রপ্তানি বন্ধ। বাগমারায় দুবৃর্ত্তদের হিংসার শিকার হলো আম গাছ!কোন কারণ ছাড়াই গাছ গুলো কেটে ফেলেছে দুর্বৃত্তরা! হবিগঞ্জের বানিয়াচংয়ে গাড়ির সিরিয়াল নিয়ে সংঘর্ষে ৩জনের প্রানহানী ঘটনার ৭ দিন পর ১৮০জনকে আসামি করে থানায় মামলা। নীলফামারীতে হত্যা কান্ডের ৪৮ ঘন্টার মধ্যে অভিযুক্ত ৩ জনকে গ্রেপ্তার করলো পুলিশ। লালপুর উপজেলা নির্বাচন: প্রচারণায় এগিয়ে শহীদ মমতাজ উদ্দিনের পুত্র সাগর। ডিবি পুলিশের অভিযানে ০৬ মাস সাজা ও ৩,০০,০০০/- টাকা জরিমানাপ্রাপ্ত ০১ জন আসামি গ্রেফতার। ফ্যানের বাতাসে ধান উড়াতে গি‌য়ে পাবনায় কৃষকের মৃত্যু!

লালপুরে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ৩ মে, ২০২৪
পরিবেশগত সংকট মোকাবিলায় সাংবাদিকতা এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের লালপুরে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত হয়েছে।
৩১ বার পঠিত

লালপুরে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত

 

 

 

লালপুর প্রতিনিধিঃ

 

 

 

 

 

পরিবেশগত সংকট মোকাবিলায় সাংবাদিকতা এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের লালপুরে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত হয়েছে।

 

 

 

শুক্রবার (৩রা মে ২০২৪) লালপুর উপজেলা প্রেসক্লাবের আয়োজনে লালপুর ত্রিমোহনী থেকে শুরু করে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে র‍্যালী পরবর্তী প্রেসক্লাব কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। লালপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি আব্দুল মোত্তালেব রায়হানের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন।

 

 

 

সভায় বক্তব্যে বলেন, দেশের স্বাধীনতার সার্বভৌমত্ব রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে সাংবাদিকরা, হলুদ সাংবাদিকতা রোধ করে সুষ্ঠ, বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের মাধ্যমে এ পেশার মান সমুন্নত রাখতে হবে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park