1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা। প্রচারণায় জমে উঠেছে আত্রাই উপজেলা পরিষদ নির্বাচন। সিংড়ায় পুলিশের অভিযানে মটরসাইকেল উদ্ধার ও আটক ২ অবৈধভাবে ভারতে প্রবেশের সময় মায়ানমার নাগরিকসহ আটক-৪ নলডাঙ্গায় পারিবারিক কলহের জেরে গৃহবধুর আত্মহত্যা! রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত। লালপুরের বিলমাড়িয়াতে আদর্শ প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার সাধারণ সভা। লোহাগড়ায় যে পরিকল্পনায় খুন হন চেয়ারম্যান মোস্তফা কামাল, চাঞ্চল্যকর তথ্য দিলেন ভাড়াটিয়া শুটার। বেনাপোল বন্দরে ৫ দিন আমদানি-রফতানী রপ্তানি বন্ধ। বাগমারায় দুবৃর্ত্তদের হিংসার শিকার হলো আম গাছ!কোন কারণ ছাড়াই গাছ গুলো কেটে ফেলেছে দুর্বৃত্তরা!

বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবের উদ্যোগে গণমাধ্যম দিবসের আলোচনা সভা।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ৪ মে, ২০২৪
মত প্রকাশের সকল প্রকার মানবাধিকারের চালিকাশক্তি' এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে উপজেলার বনপাড়া পৌর শহরের লাজ ভেগাস চাইনিজ রেস্টুরেন্টে এই আলোচনা সভার আয়োজন করে বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাব।
৩৭ বার পঠিত

বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবের উদ্যোগে গণমাধ্যম দিবসের আলোচনা সভা।

 

 

 

সুরুজ আলী, স্টাফ রিপোর্টারঃ

 

 

 

 

 

 

‘মত প্রকাশের সকল প্রকার মানবাধিকারের চালিকাশক্তি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে উপজেলার বনপাড়া পৌর শহরের লাজ ভেগাস চাইনিজ রেস্টুরেন্টে এই আলোচনা সভার আয়োজন করে বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাব।

 

 

 

 

প্রেসক্লাবের সভাপতি অমর ডি কস্তা’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পিকেএম আব্দুল বারী, যুগ্ম সাধারণ সম্পাদক সুরুজ আলী, সাংগঠনিক সম্পাদক রতন আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহাবুদ্দিন শিহাব, তথ্য ও গবেষণা সম্পাদক সৈকত হোসেন, সাংবাদিক ও মানবাধিকার কর্মী ওমর ফারুক, আব্দুল হামিদ প্রমুখ।

 

 

 

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনা সভায় বর্তমান বৈশ্বিক পরিবেশগত সংকটের প্রেক্ষাপটে সাংবাদিকতা ও মত প্রকাশের স্বাধীনতার ওপর গুরুত্বারোপ করা হয়।

উল্লেখ্য, ১৯৯১ সালে ইউনেস্কোর ২৬তম সাধারণ অধিবেশনের সুপারিশ অনুসারে ১৯৯৩ সালে জাতিসংঘের সাধারণ সভায় ৩ মে তারিখটিকে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের স্বীকৃতি দেয়া হয়। এর পর থেকে বিশ্বব্যাপী গণমাধ্যমকর্মীরা দিবসটি পালন করে আসছে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park